যে কারণে বলিউড ছাড়লেন প্রিয়াঙ্কা চোপড়া

প্রথম পাতা » প্রধান সংবাদ » যে কারণে বলিউড ছাড়লেন প্রিয়াঙ্কা চোপড়া
বুধবার, ২৯ মার্চ ২০২৩



ভোলাবাণী বিনোদন ডেক্স।।  একটা সময় দাপটের সঙ্গে কাজ করেছেন। যেসময় পুরুষ অভিনেতা ছাড়া কারও কপালে ‘তারকা’ তকমা জুটত না, সেই সময়ই দাপিয়ে বেড়িয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। ক্যারিয়ারের তুঙ্গে থাকা অবস্থাতেই বলিউড ছেড়ে পাড়ি জমান হলিউডে।এখন তিনি হলিউডের ‘নয়ন মণি’। জনপ্রিয় টেলিভিশন শো, একাধিক সিনেমার পর এবার রুশো ব্রাদার্সের সঙ্গে ওয়েব সিরিজে কাজ করছেন তিনি।

 

যে কারণে বলিউড ছাড়লেন প্রিয়াঙ্কা চোপড়া

এখন তার নাম শোনা যায় হলিউডের প্রথম সারির তারকাদের সঙ্গে। হলিউডে নিজের জায়গা মোটামোটি পাকা করে ফেলেছেন এই দেশি গার্ল। বলিউডে ফেরা তার কাছে এখন শুধু মাত্র ঘরে ফেরার টান। কিন্তু ক্যারিয়ারের অন্যতম সেরা সময়ে থাকাকালীন কেন মুম্বাই ছেড়ে গেলেন প্রিয়াঙ্কা? সম্প্রতি এক সাক্ষাৎকারে সেই প্রশ্নের উত্তর দিলেন দেশি গার্ল।
গান গেয়ে হলিউডে হাতেখড়ি প্রিয়াঙ্কার। ‘ইন মাই সিটি’, ‘এগ্‌জটিক’-এর মতো মিউজিক ভিডিওতে দেখা গিয়েছে তাকে। উইল আই অ্যাম, পিটবুলের মতো বিশ্বখ্যাত পপতারকাদের সঙ্গে তাল মিলিয়ে গান গেয়েছেন প্রিয়াঙ্কা।

প্রিয়াঙ্কা চোপড়া

সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা জানান, বলিউডে ‘সাত খুন মাফ’ ছবিতে কাজ করার সময় অঞ্জুলা আচারিয়ার কাছ থেকে ফোন পান তিনি। অঞ্জুলাই প্রথম তাকে প্রস্তাব দেন আমেরিকায় এসে গান গাওয়ার। সেই সময় নাকি বলিউড থেকে বেরোনোর রাস্তা খুঁজছিলেন প্রিয়াঙ্কা।
তিনি বলেন, ‘বলিউডে সেই সময় আমাকে প্রায় একঘরে করে দেওয়া হয়েছিল। আমাকে ভালো চরিত্রে নেওয়া হচ্ছিল না। আমার সঙ্গে অনেকের ঝামেলাও হয়েছিল। আর আমি এসব এখন পছন্দ করি না। আমি এসব নোংরা রাজনীতির মধ্যে ক্লান্ত হয়ে পড়েছিলাম।’আমেরিকায় এসে গান গাওয়া শুরু করলেও তাতে বিশেষ সাফল্য পাননি প্রিয়াঙ্কা। তবে একাধিক হলিউড তারকার সঙ্গে যোগাযোগের মাধ্যম হয়ে উঠেছিল তার গান। প্রিয়াঙ্কা বলেন, ‘বলিউডে আমি এত বছর ধরে কাজ করেছি। কিন্তু ওই সময় আমি এতটাই ক্লান্ত হয়ে পড়েছিলাম যে, আমার মনে হচ্ছিল সব ছেড়ে চলে যাই।’

প্রিয়াঙ্কা চোপড়া

হলিউডে কিছু দিন কাটানোর পরে প্রিয়াঙ্কা বুঝতে পারেন, গানের চেয়ে অভিনয়েই বেশি দক্ষ তিনি। তাই, পরে আমেরিকাতে থেকেই অভিনয়ের কাজ খুঁজতে থাকেন দেশি গার্ল। একের পর এক অডিশন দেওয়ার পরে সুযোগ পান ‘কোয়ান্টিকো’ টেলিভিশন সিরিজ়ে। বাকিটা ইতিহাস। শেষ কয়েক বছরে প্রিয়াঙ্কা কাজ করেছেন ডোয়েন জনসন ওরফে দ্য রক, জ্যাক এফ্রন, লিয়াম হেমসওয়ার্থ, অ্যাডাম ডিভাইন, রেবেল উইলসনের মতো তারকার সঙ্গে। এমনকি, ‘ম্যাট্রিক্স: রেভোলিউশন্স’ ছবিতে কিয়ানু রিভসের সঙ্গেও এক ফ্রেমে দেখা গিয়েছে তাকে।

প্রিয়াঙ্কা চোপড়া

এবার মার্ভেল খ্যাত রুশো ব্রাদার্সের সঙ্গে জুটি বেঁধেছেন প্রিয়াঙ্কা। আগামী এপ্রিল মাসে মুক্তি পেতে চলেছে কল্পবিজ্ঞানের মিশেলে তৈরি স্পাই থ্রিলার সিরিজ ‘সিটাডেল’। সিরিজে অভিনয় করেছেন ‘গেম অফ থ্রোন্স’ খ্যাত রিচার্ড ম্যাডেনও।

বাংলাদেশ সময়: ১৬:১৭:২৫   ৭৮ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


ভোলায় নানা আয়োজনে বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী উদযাপন
বাংলাদেশ-শ্রীলঙ্কা ওয়ানডে সিরিজতামিম-রিশাদ ঝড়ে টাইগারদের সিরিজ জয়
তজুমদ্দিনে সরকারি চাল উদ্ধারের ঘটনায় তদন্ত কমিটি গঠন
মনপুরায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত ॥
মাহে রমজানে ডায়াবেটিস রোগীর করণীয়
পবিত্র মাহে রমজানের ৮ সুন্নত
১০৪তম জন্মদিনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা
ভোলার বাজারে নিত্যপণ্যের দাম বাড়ায় ক্রেতারা অসন্তুষ্ট
তজুমদ্দিনে সরকারি ২৪ বস্তা চাল উদ্ধার ॥ তদন্ত কমিটি গঠন
শান্তর সেঞ্চুরি ও মুশফিকের ব্যাটিং নৈপুর্নে সিরিজে এগিয়ে বাংলাদেশ

আর্কাইভ