ভোলা জেলা আওয়ামী লীগের সদস্য মিজানুর রহমান শাহীন

প্রথম পাতা » প্রধান সংবাদ » ভোলা জেলা আওয়ামী লীগের সদস্য মিজানুর রহমান শাহীন
বৃহস্পতিবার, ১৬ মার্চ ২০২৩



স্টাফ রিপোর্টার।।ভোলাবাণী।। ভোলা জেলা আওয়ামী লীগের ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। জেলা কমিটিতে ফজলুল কাদের মজনু মোল্লাকে সভাপতি ও মইনুল হোসেন বিপ্লবকে সাধারণ সম্পাদক করে উক্ত কমিটির ঘোষণা করা হয়।

ভোলা জেলা আওয়ামী লীগের সদস্য মিজানুর রহমান শাহীন

মঙ্গলবার (১৫ মার্চ) আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের স্বাক্ষরিত ভোলা জেলা আওয়ামীলীগের এ পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। ৭১ সদস্য বিশিষ্ট কমিটিতে ছাত্র রাজনীতি থেকে উঠে আসা ত্যাগি ও পরীক্ষিত নেতা হিসেবে পরিচিত মিজানুর রহমান শাহীনকে সদস্য নির্বাচিত করায় ভোলার তৃণমূল নেতাকর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনা কাজ করছে। মিজানুর রহমান শাহীনকে ভোলা জেলা আওয়ামী লীগের সদস্য হিসেবে নির্বাচিত করায় কেন্দ্রীয় আওয়ামী লীগের নীতিনির্ধারণী ফোরাম ও ভোলা জেলা আওয়ামীলীগের সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লা কে ধন্যবাদ জানিয়েছেন ভোলা জেলা তৃণমূল আওয়ামী লীগের নেতাকর্মীরা।ত্যাগি ও পরীক্ষিত এই ছাত্রনেতা অক্সফোর্ড খেত ঢাকা বিশ্ববিদ্যালয়ের সূর্যসেন হলের ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন। তারপরের কমিটিতে আবার ও সূর্যসেন হলের ছাত্রলীগের সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হন।পরবর্তীতে কেন্দ্রীয় ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হন। নিজের উপর অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করার কারণে এবং সুদক্ষ রাজনীতির পুরস্কার হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা মিজানুর রহমান শাহীন কে আওয়ামী লীগের উপ কমিটির সহ-সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব দেন।

সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে নিজের যোগ্যতা তুলে ধরার কারণে বৃহত্তর ভোলা জেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য হিসেবে মিজানুর রহমান শাহীন এর নাম ঘোষণা করা হয়। অনেক নেতাকর্মী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে বলেন ভোলা জেলা আওয়ামী লীগকে শক্তিশালী করতে মিজানুর রহমান শাহীনের মত পরিক্ষিত ছাত্র নেতাকে অতি প্রয়োজন এতে দল আরও শক্তিশালী হবে।

দলীয় সূত্রে জানা গেছে, দীর্ঘ ছয় বছর পর গত বছরের ১১ জুন জেলা শহরের সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে ভোলা জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ভার্চ্যুয়ালি সংযুক্ত হয়ে সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সেই ত্রি-বার্ষিক সম্মেলনে ফজলুল কাদের মজনু মোল্লাকে সভাপতি, আবদুল মমিন টুলুকে সিনিয়র সহ-সভাপতি এবং মাইনুল হোসেন বিপ্লবকে সাধারণ সম্পাদক করে জেলা আওয়ামী লীগের আংশিক কমিটি ঘোষণা করা হয়। সম্মেলনের প্রায় আট মাস পর ভোলা জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয় আজ।

বাংলাদেশ সময়: ১১:১১:২৮   ৮৬ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


ভোলা সদর উপজেলা নির্বাচন ২০২৪আপনাদের পবিত্র ভোট ৫ বছরের জন্য ভাল পাত্রে জমা রাখবেন-মোহাম্মদ ইউনুছ
দেশ ভাঙার ষড়যন্ত্রে লিপ্ত কংগ্রেস: নরেন্দ্র মোদি
ঝুঁকি নিয়ে সাঁকো পারাপার খালের উপর ব্রিজ নির্মানের দাবী মনপুরাবাসীর ॥
লালমোহনে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময়
লালমোহনে আবাসনের ঘর জবরদখলের অভিযোগ
উপজেলা পরিষদ নির্বাচন ২৪ভোলার ৩ উপজেলায় ৩৮ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল
কাউকে দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব ক্ষুণ্ন করতে দেব না : প্রধানমন্ত্রী
প্রচণ্ড গরমে শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি ঘোষণা
শশীভূষণে পানিতে ডুবে দুই সহোদরের মৃত্যু
বিদ্যুতের ভেলকিবাজিতে অতিষ্ট ব্যবসায়ীসহ গ্রাহকবিদ্যুত বিহীন মনপুরা ॥ তীব্রতাপদাহে ভোগান্তিতে সাধারন মানুষ

আর্কাইভ