ভোলা জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন

প্রথম পাতা » প্রধান সংবাদ » ভোলা জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন
বুধবার, ১৫ মার্চ ২০২৩



স্টাফ রিপোর্টার ॥ভোলাবাণী।। সম্মেলনের প্রায় ৯ মাস পর ভোলা জেলা আওয়ামী লীগের ৭৫ সদস্যের নির্বাহী কমিটির অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় আওয়ামী লীগ। আজ বুধবার কমিটির অনুমোদন দেওয়া হয়। জেলা কমিটি অনুমোদন করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের মন্তব্যে লিখেছেন, ‘মাননীয় সভাপতির নির্দেশক্রমে অনুমোদন করা হলো।’

ভোলা জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন

গত ১১ জুন জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। ওই সম্মেলনে প্রথমে জেলা আওয়ামী লীগের চলমান কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়। পরে ওই সম্মেলনে সভাপতি হিসেবে জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লা, সাধারণ সম্পাদক হিসেবে জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব ও জ্যেষ্ঠ সহসভাপতি হিসেবে সাবেক সাধারণ সম্পাদক আব্দুল মমিন টুলুর নাম ঘোষণা করা হয়।
ঘোষিত ৭৫ সদস্যের নির্বাহী কমিটির মধ্যে সহসভাপতি করা হয় ১১ জনকে, যুগ্ম সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক করা হয় তিনজন করে। ৭৫ সদস্যের কমিটিতে সভাপতি, সাধারণ সম্পাদকসহ সম্পাদক পর্যায়ে সদস্য হলেন ৩৯ জন এবং সদস্য করা হয় ৩৬ জনকে। জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লা খবরের সত্যতা নিশ্চিত করেছেন। কমিটির অন্যান্যরা হলেন, সহসভাপতি দোস্ত মাহমুদ, হাহিমদুল হক বাহালুল, অ্যাডভোকেট জুলফিকার আহমেদ, এ্যাডভোকেট সৈয়দ আশরাফ হোসেন লাভু, এ্যাডভোকেট জাহাঙ্গীর আলম, গিয়াস উদ্দিন, নুরুল ইসলাম ভিপি, মামুনুর রশিদ বাবুল চৌধুরী, এম এ ওয়াদুদ, আবুল কালাম, যুগ্ম সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম নকীব, মোঃ ইউনুছ, এনামুল হক আরজু, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মাহাবুবুল হক লিটু, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম খান, তথ্য ও গবেষণা বিষয়খ সম্পাদক আতিক রহমান, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মোঃ শফিকুল ইসলাম, দপ্তর সম্পাদক মোঃ সামছুদ্দিন আহম্মেদ সামছু, ধর্ম বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট নুরুল আমিন নুরুনবী, প্রচার ও প্রকাশনা সম্পাদক তরিকুল ইসলাম রনি, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক লিয়াকত হোসেন মনসুর, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এবিএম মামুন অর রশিদ, মহিলা বিষয়ক সম্পাদক শাফিয়া খাতুন, মুক্তিযুদ্ধ বিষয়খ সম্পাদক মাহবুবুর রহমান নিরব, যুব ও ক্রীড়া সম্পাদক শামীম মোরাদ্দার, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক মোঃ রফিক, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মোঃ হেলাল উদ্দিন, শ্রম বিষয়খ সম্পাদক মোঃ শাহে আলম, সাংষ্কৃতিক বিষয়ক সম্পাদক অসীম সাহা, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম, ইয়ানুর রহমান বিপ্লব মোল্লা, সালাউদ্দিন লিংকন, উপ-দপ্তর সম্পাদক শ্রী গৌরাঙ্গ চন্দ্র দে, উপ-প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোঃ তৈয়ব আলী, কোষাধ্যক্ষ জসিম উদ্দিন।

বাংলাদেশ সময়: ২৩:৫৪:৩৯   ৭৭ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


চরফ্যাসনে হিটস্ট্রোকে যুবকের মৃত্যু
ভোলায় তীব্র প্রবাহে অস্থির জনজীবন
গ্রাম বাংলার ঐতিহ্য কাচারি ঘর বিলুপ্তির পথে ॥
ভোলা সদর উপজেলা নির্বাচন ২০২৪আপনাদের পবিত্র ভোট ৫ বছরের জন্য ভাল পাত্রে জমা রাখবেন-মোহাম্মদ ইউনুছ
দেশ ভাঙার ষড়যন্ত্রে লিপ্ত কংগ্রেস: নরেন্দ্র মোদি
ঝুঁকি নিয়ে সাঁকো পারাপার খালের উপর ব্রিজ নির্মানের দাবী মনপুরাবাসীর ॥
লালমোহনে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময়
লালমোহনে আবাসনের ঘর জবরদখলের অভিযোগ
উপজেলা পরিষদ নির্বাচন ২৪ভোলার ৩ উপজেলায় ৩৮ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল
কাউকে দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব ক্ষুণ্ন করতে দেব না : প্রধানমন্ত্রী

আর্কাইভ