ভোলায় এ’রব স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

প্রথম পাতা » প্রধান সংবাদ » ভোলায় এ’রব স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত
মঙ্গলবার, ৭ ফেব্রুয়ারী ২০২৩



এম এইচ ফাহাদ।।ভোলাবাণী।।বিশেষ প্রতিনিধি।।

ভোলায় ঐতিযোহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান এরব স্কুল এন্ড কলেজের অনুষ্ঠিত হয়ে গেলো বার্ষিক ক্রীড়া-সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী -২০২৩ অনুষ্ঠিত হয়েছে।


ভোলায় এ’রব স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিতসোমবার এরব স্কুল এন্ড কলেজের মাঠে জাঁকজমকপূর্ণ পরিবেশে এ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। এতে সভাপতিত্ব করেন এরব স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ শাফিয়া খাতুন ।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা পরিষদ এর চেয়ারম্যান আবদুল মমিন টুলু,গেস্ট অব অনার হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিক্ষানুরাগী ও ভোলা জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মইনুল হোসেন বিপ্লব। বিশেষ অতিথি  হিসাবে উপস্থিত ছিলেন চেম্বার অব কমার্স এর পরিচালক শফিকুল ইসলাম,ভোলা জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারী মো: আজিজুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানে অতিথিরা বলেন, নতুন প্রজন্মকে দেশ ও জাতীয় চেতনার সাথে সম্পৃক্ত করতে তাদেরকে পরিপূর্নভাবে ক্রীড়া ও সংস্কৃতি চেতনায় গড়ে তুলতে হবে।  এর মাধ্যমে শিক্ষার্থীদের নৈতিক মনোবল বৃদ্ধি পাবে  বলেন জানান।  এসময় তারা আরো বলেন,আমাদের তরুণরা খেলাধুলা ও সংস্কৃতি চর্চায় উৎকর্ষতা র্জনের মাধ্যমেই আন্তর্জাতিক বিভিন্ন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হবার মতো বিজয় অর্জন করবে।

সকালে জাতীয় সঙ্গীতের মাধ্যমে পতাকা উত্তোলন ও বর্ণাঢ্য উদ্বোধনী অনুষ্ঠানের মধ্য দিয়ে উৎসব শুরু হয়। দলগত ডিসপ্লে, মশাল প্রজ্জ্বলন, মার্চ পাস্টের পর বিভিন্ন ক্রীড়া ও সাংস্কৃতিক ইভেন্টের মধ্যে ছিল,দৌড়,যেমন খুশি তেমন সাজো, স্কুলের শিক্ষক-শিক্ষিকা, অতিথি ও অভিভাবকদের জন্য  বাস্কেটে বল নিক্ষেপ সহ প্রভৃতি। সাংস্কৃতিক পর্বে অনুষ্ঠিত হয় নাচ, গান,বর্নাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠান।

অনুষ্ঠান শেষে ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রথম থেকে তৃতীয় স্থান অধিকারীদের পুরস্কার এবং ওয়াজেদ- সাফিয়া- অনোয়ারা ফাউন্ডেশন এর পক্ষ থেকে মেধাবী শিক্ষার্থীদের  শিক্ষা বৃত্তি  প্রদান  করা হয়।


অনুষ্ঠানের সঞ্চালনার দায়িত্বে ছিলেন অদ্য প্রতিষ্ঠানের সাবেক ছাত্র ও লেখক উপস্থাপক সৈয়দ আরিফ হোসেন আশিক। এছাড়া আগত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের সাবেক শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।

বাংলাদেশ সময়: ৯:২০:২৫   ৮৬ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


ইরানে ক্ষেপণাস্ত্র হামলা চালাল ইসরায়েল
৩ মাস ধরে বন্ধ বিদ্যুৎ প্লান্টতীব্র গরম আর বিদ্যুতের ভয়াবহ লোডশেডিংয়ে অতিষ্ঠ ভোলাবাসী
মনপুরায় প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্ভোধন ॥
চরফ্যাশনে স্বামীর প্রহার থেকে স্ত্রীকে রক্ষা করতে গিয়ে আহত-৩
চরফ্যাশনে সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজীতে অতিষ্ঠ মানুষ
চরফ্যাসনে তুচ্ছ ঘটনায় প্রতিপক্ষের হামলায় আহত ৯
ইসরায়েলকে ‘সহায়তা করা’ নিয়ে মুখ খুলল সৌদি
প্রিয়জনদের সঙ্গে ঈদ উদযাপন শেষেকর্মস্থলে ফিরছে মানুষ, ইলিশা ঘাটে যাত্রীদের চাপ
আইপিএলে চতুর্থ দ্রুততম সেঞ্চুরিয়ান ট্রাভিস হেড
উত্তর দিঘলদী ইউনিয়নে জনসভা ও পথসভা করেছেন চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ ইউনুছ

আর্কাইভ