নিজের বিয়েতে নাচবেন কিয়ারা আদভানি

প্রথম পাতা » প্রধান সংবাদ » নিজের বিয়েতে নাচবেন কিয়ারা আদভানি
রবিবার, ৫ ফেব্রুয়ারী ২০২৩



ভোলাবাণী বিনোদন ডেক্স।।সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে বলিউড অভিনেত্রী কিয়ারা আদভানির বিয়ের সানাই বাজা শুরু হয়ে গেছে। আগামীকাল বসবে জমকালো সেই বিয়ের আসর। গতকাল শনিবার সকাল থেকেই বিয়ের অনুষ্ঠানস্থল জয়সলমিরের সূর্যগড় প্রাসাদের দিকে দুই পরিবারের সদস্যদের যেতে দেখা গেছে।

কিয়ারা আদভানি

বলিউডের বেশ কিছু তারকা এই বিয়েতে উপস্থিত থাকলেও গোপনীয়তা বজায় রেখেছেন তারকা যুগল। জয়সলমিরের সূর্যগড় প্রাসাদের প্রতি রাতের ভাড়া প্রায় ১ লাখ টাকা।৪ থেকে ৬ ফেব্রুয়ারি পর্যন্ত নানা অনুষ্ঠানের মধ্য দিয়েই সম্পন্ন হবে বিয়ে। মেহেন্দি থেকে সংগীত রীতি মেনে সবকিছুই হবে। তবে এক বিশেষ আয়োজন আছে দুই পরিবারের পক্ষ থেকে। নিজের বিয়েতে না নাচলে হয়? অনুষ্ঠান জমাবেন কিয়ারা আদভানি খোদ নিজে। সঙ্গে পরিবারের সবাই শামিল হবেন। দুই পরিবারের সবাই নাচে-গানে অংশ নেবেন। পাঞ্জাবি পরিবারের রীতি মেনেই নববধূ কিয়ারা ভাংরা নাচেন কি না, এখন সেটাই দেখার বিষয়।

ভারতীয় গণমাধ্যমগুলো বলছে, জয়সলমিরের রাজকীয় সূর্যগড় প্রাসাদ তিন দিনের জন্য় বুক করেছেন দুই তারকা। অতিথি তালিকায় আছে শয়ের কাছাকাছি নাম। করণ জোহর, সস্ত্রীক শহীদ কাপুর, ভিকি-ক্যাটরিনা থাকতে পারেন বিয়েতে। তারকাদের যোধপুর বিমানবন্দর থেকে বিয়ের আসরে যাওয়ার জন্যও রয়েছে নানা ধরনের ব্যবস্থা। দামি অতিথিদের কথা মাথায় রেখে বুকিং করা হয়েছে ৭০টি বিলাসবহুল গাড়ি। বিয়ের পাশাপাশি অতিথিদের মনোরঞ্জনের জন্য বিশেষ ব্যবস্থা নেয়া হয়েছে বলেও জানা গেছে। থাকছে মরুভূমি ভ্রমণেরও ব্যবস্থা।

অনুষ্ঠানস্থল ঘিরে থাকছে খাবারের পসরা। অতিথিদের দেয়া উপহারের মধ্যে একটি স্পা ভাউচারও রাখা হয়েছে। থাকছে রাজস্থানের ঐতিহ্যবাহী পুতুলনাচের ব্যবস্থা। বিয়ের খাবারের মেন্যুতেও থাকছে রাজস্থানি ছোঁয়া, সঙ্গে অন্যান্য ভারতীয় ঐতিহ্যবাহী এবং কন্টিনেন্টাল খাবার তো আছেই।

নিরাপত্তাতেও থাকবে যথেষ্ট কড়াকড়ি। বলিউড কিং শাহরুখ খানের সাবেক দেহরক্ষী ইয়াসিন খানকে বিয়ের নিরাপত্তাব্যবস্থা দেখাশোনার জন্য দায়িত্ব দিয়েছেন সিদ্ধার্থ-কিয়ারা। ‘শেরশাহ’ ছবিতে কাজ। তার পরেই দুজনের মধ্যে প্রেম দানা বাঁধে। একসঙ্গে ছুটি কাটাতেও দেখা গেছে তাদের। সম্পর্ক কখনো নিজে মুখে স্বীকারও করেননি, আবার এড়িয়েও যাননি।

বাংলাদেশ সময়: ২১:১৯:২৮   ১১৩ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


৩ মাস ধরে বন্ধ বিদ্যুৎ প্লান্টতীব্র গরম আর বিদ্যুতের ভয়াবহ লোডশেডিংয়ে অতিষ্ঠ ভোলাবাসী
মনপুরায় প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্ভোধন ॥
চরফ্যাশনে স্বামীর প্রহার থেকে স্ত্রীকে রক্ষা করতে গিয়ে আহত-৩
চরফ্যাশনে সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজীতে অতিষ্ঠ মানুষ
চরফ্যাসনে তুচ্ছ ঘটনায় প্রতিপক্ষের হামলায় আহত ৯
ইসরায়েলকে ‘সহায়তা করা’ নিয়ে মুখ খুলল সৌদি
প্রিয়জনদের সঙ্গে ঈদ উদযাপন শেষেকর্মস্থলে ফিরছে মানুষ, ইলিশা ঘাটে যাত্রীদের চাপ
আইপিএলে চতুর্থ দ্রুততম সেঞ্চুরিয়ান ট্রাভিস হেড
উত্তর দিঘলদী ইউনিয়নে জনসভা ও পথসভা করেছেন চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ ইউনুছ
চরফ্যাসনে মাদক সেবনে বাধা দেয়ায় সাংবাদিক পরিবারের ওপর হামলা আহত-৪

আর্কাইভ