ভোলায় পথ সভায়আ’লীগ সরকারের সময়ে যে উন্নয়ন হয়েছে তা ইতিহাসে বিরল - তোফায়েল আহমেদ

প্রথম পাতা » প্রধান সংবাদ » ভোলায় পথ সভায়আ’লীগ সরকারের সময়ে যে উন্নয়ন হয়েছে তা ইতিহাসে বিরল - তোফায়েল আহমেদ
শনিবার, ৪ ফেব্রুয়ারী ২০২৩



এম এইচ ফাহাদ।।ভোলাবাণী।।বিশেষ প্রতিনিধিঃ বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও ভোলা সদর আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, বিএনপি নতুন করে ১০ দফা দাবিতে রাজপথে নেমেছে। তারা আগামী নির্বাচন তত্ত্বাবধায়ক সরকারের অধীনে চায়।

বাংলাদেশে আর কখনোই তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন হবে না ভোলায় তোফায়েলআমি স্পষ্ট বলে দিতে চাই, বাংলাদেশে আর কখনোই তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন হবে না। সংবিধান অনুসারে ক্ষমতাসীন দলের অধীনে নির্বাচন হবে। বিএনপি যে অবাস্তব দাবি করে, তার কোনো মূল্য নেই।


শনিবার (০৪ ফেব্রুয়ারি) ভোলায় নিজ নির্বাচনী এলাকার কাচিয়া, পূর্ব ইলিশা ও রাজাপুর ইউনিয়নে পৃথক পৃথক পথসভায় তিনি এসব কথা বলেন।


তোফায়েল আহমেদ বলেন, আওয়ামী লীগ সরকারের সময়ে বাংলাদেশে যে উন্নয়ন হয়েছে, তা ইতিহাসে বিরল। বাংলাদেশ এখন আন্তর্জাতিক বিশ্বে উন্নয়ন ও মর্যাদাশীল দেশে পরিণত হয়েছে। যে কারণে বিশ্বের মানুষ বাংলাদেশকে সম্মানের চোখে দেখে।


আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের এ সদস্য বলেন, সরকার পদ্মাসেতু ও মেট্রোরেলের মতো বড় বড় প্রকল্পের কাজ করে বেশ প্রশংসিত হয়েছে। তাই বাংলার ঘরে ঘরে আওয়ামী লীগের দুর্গ গড়ে তুলতে হবে।


ভোলার বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরে তিনি বলেন, জেলায় পর্যাপ্ত গ্যাস রয়েছে, যা সারাদেশে সরবরাহের পাশাপাশি ভোলায় শিল্প কল কারখানা গড়ে তোলা হবে। ভোলা-বরিশাল ব্রিজ হবে। এ জেলা হবে অন্যতম একটি বৃহৎ অর্থনৈতিক জোন।


তোফায়েল আহমেদ পাঁচ দিনের সংক্ষিপ্ত সফরে তার নির্বাচনী এলাকার উন্নয়ন কর্মকাণ্ড পরিদর্শন, নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় ও পথসভায় বক্তব্য রাখেন।


এসময় পথসভায় সফরসঙ্গী ছিলেন ভোলা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব সহ জেলা ও উপজেলা আওয়ামীলীগ এর দলীয় নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ১৮:৫৮:০৫   ১৩৬ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান
শশীভূষণ বাজারে অগ্নিকান্ডে তিন দোকান পুড়ে ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি
ভোলায় তিনদিন ব্যাপী সাংবাদিকদের বেসিক জার্নালিজম ট্রেনিং এর উদ্বোধন
ভোলার কৃষকরা ঝুঁকছেন ক্যাপসিকাম চাষে
স্মার্টফোনে ই-লাইসেন্স দেখিয়েও গাড়ি চালানো যাবে
ইতিহাসে প্রথমবারের মতো মিস ইউনিভার্স প্রতিযোগিতায় সৌদি সুন্দরী
মনপুরায় রোগীদের সহায়তার ৩ লক্ষ টাকার চেক বিতরন ॥
ভোলা ইসলামী আন্দোলনের আলোচনা সভা ও ইফতার মাহফিল।
মনপুরায় মহান স্বাধীনতা দিবস পালিত
ভোলায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২৪ উদযাপন

আর্কাইভ