সভাপতি অ্যাডভোকেট মো. সালাউদ্দিন হাওলাদার ও সাধারণ সম্পাদক মো. ইফারুল হাসান শরীফ ভোলা জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি‘র সাত ও আওয়ামীলীগের ছয় জন প্রার্থী নির্বাচিত

প্রথম পাতা » প্রধান সংবাদ » সভাপতি অ্যাডভোকেট মো. সালাউদ্দিন হাওলাদার ও সাধারণ সম্পাদক মো. ইফারুল হাসান শরীফ ভোলা জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি‘র সাত ও আওয়ামীলীগের ছয় জন প্রার্থী নির্বাচিত
শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩



স্টাফ রিপোর্টার।।ভোলাবাণী।। ভোলা জেলা আইনজীবী সমিতির নির্বাচন ২০২৩ ইং সভাপতি ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন বিএনপি সমর্থিত প্রার্থী সভাপতি পদে অ্যাডভোকেট মো. সালাউদ্দিন হাওলাদার ও সাধারণ সম্পাদক পদ বিজয়ী হয়েছেন বিএনপি সমর্থিত প্রার্থী মো. ইফারুল হাসান শরীফ।

বিএনপির সভাপতি সম্পাদকসহ সাত ও আওয়ামীলীগের ছয় জন প্রার্থী নির্বাচিত

সভাপতি পদে অ্যাডভোকেট মো. সালাউদ্দিন হাওলাদার  পেয়েছেন ১০৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী অ্যাডভোকেট স্বপন কৃষ্ণ দে পেয়েছেন ৮২ভোট। মো. ইফারুল হাসান শরীফ পেয়েছেন ৯৬ ভোট। তার নিকটতম প্রার্থী আওয়ামীলীগ সমর্থিত মাহবুবল হক লিটু পেয়েছেন ৯৩ ভোট।শনিবার (২৮ জানুয়ারি) উৎসব মুখর পরিবেশের মধ্যে দিয়ে ভোলা জেলা আইনজীবী সমিতির কার্যনির্বাহী পরিষদ নির্বাচনের এই ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। এতে ১৩টি পদের বিপরীতে দুটি প্যানেল ২৬ জন প্রতিদ্বন্দ্বিতা করেন।

নির্বাচনে সহ-সভাপতির ২টি পদে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগের সমর্থিত প্রার্থী আবুল কাশেম ও বিএনপি সমর্থিত প্রার্থী মো. ইউসুফ (১)। সহ-সাধারণ সম্পাদক ২টি পদে আওয়ামীলীগ সমর্থিত প্রর্থী মেজবাহুল আলম ও মো: মামুনুর রহমান। অর্থ সম্পাদক পদে বিএনপি সমর্থিত প্রার্থী মোঃ তোহা, ধর্ম, ক্রীড়া ও সংস্কৃতিক সম্পাদকদ পদে আলীগ সমর্থিত প্রার্থী মোঃ মাহবুবর রহমান। পাঠাগার সম্পাদক আলীগ সর্মথিত প্রার্থী বাবুল হাসান এবং বিএনপি সমর্থিত প্রার্থী মাহবুবুর রহমান নির্বাচিত হয়েছেন।

সভাপতি অ্যাডভোকেট মো. সালাউদ্দিন হাওলাদার ও সাধারণ সম্পাদক মো. ইফারুল হাসান শরীফ

এছাড়া নির্বাহী সদস্য পদে বিএনপি সমর্থিত প্রার্থী মোঃ ইউসুফ (২) ও মোঃ সালাউদ্দিন আহমেদ প্রিন্স ও আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী মো. মওদুূদ আলম টুটুল নির্বাচিত হয়েছেন।
রিটার্নিং অফিসার হিসেবে নির্বাচন পরিচালনা করেন জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আলী হায়দার কামাল ও অ্যাডভোকেট মোঃ তৈয়ব প্রমুখ।

বাংলাদেশ সময়: ২২:২৬:২৮   ৮৯ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


ভোলায় ইসতিসকার নামাজ আদায়
চরফ্যাসনে হিটস্ট্রোকে যুবকের মৃত্যু
ভোলায় তীব্র প্রবাহে অস্থির জনজীবন
গ্রাম বাংলার ঐতিহ্য কাচারি ঘর বিলুপ্তির পথে ॥
ভোলা সদর উপজেলা নির্বাচন ২০২৪আপনাদের পবিত্র ভোট ৫ বছরের জন্য ভাল পাত্রে জমা রাখবেন-মোহাম্মদ ইউনুছ
দেশ ভাঙার ষড়যন্ত্রে লিপ্ত কংগ্রেস: নরেন্দ্র মোদি
ঝুঁকি নিয়ে সাঁকো পারাপার খালের উপর ব্রিজ নির্মানের দাবী মনপুরাবাসীর ॥
লালমোহনে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময়
লালমোহনে আবাসনের ঘর জবরদখলের অভিযোগ
উপজেলা পরিষদ নির্বাচন ২৪ভোলার ৩ উপজেলায় ৩৮ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল

আর্কাইভ