গ্রামীণ ব্যাংকের উদ্যোগে ইলিশায় হতদরিদ্র সংগ্রামী সদস্যদের মাঝে কম্বল বিতরণ

প্রথম পাতা » প্রধান সংবাদ » গ্রামীণ ব্যাংকের উদ্যোগে ইলিশায় হতদরিদ্র সংগ্রামী সদস্যদের মাঝে কম্বল বিতরণ
বৃহস্পতিবার, ২৬ জানুয়ারী ২০২৩



এম শাহরিয়ার জিলন।।ভোলাবাণী।। বিশেষ প্রতিনিধি ॥ গ্রামীণ ব্যাংক ভোলা যোন এর উদ্যোগে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে ভোলা সদরের ইলিশা, কাচিয়া, আলিমাবাদ শাখার হতদরিদ্র (সংগ্রামী) সদস্যদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে।

গ্রামীণ ব্যাংকের উদ্যোগে ইলিশায় হতদরিদ্র সংগ্রামী সদস্যদের মাঝে কম্বল বিতরণ

বুধবার (২৫ জানুয়ারী) শৈত্যপ্রবাহ ও শীতের প্রকোপ বৃদ্ধি পাওয়ায় গ্রামীণ ব্যাংকের হতদরিদ্র (সংগ্রামী) সদস্যদের মাঝে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কম্বল বিতরণ করেন, গ্রামীণ ব্যাংক ভোলা যোনের যোনাল ম্যানেজার এস.জি.এম ফারুক।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গ্রামীণ ব্যাংক ভোলা যোনের যোনাল অডিট অফিসার মোঃ জাকির হোসেন, এরিয়া ম্যানেজার সাহেব আলী, গ্রামীণ ব্যাংক কাচিয়া শাখার ম্যানেজার মোঃ আবদুল জলিল খান, আলিমাবাদ শাখার আবদুস সালাম। অনুষ্ঠানটি সার্বিক পরিচালনা করেন, গ্রামীণ ব্যাংক ইলিশা শাখার ম্যানেজার সৈয়দ রিয়াদুল ইসলাম। এছাড়াও প্রোগ্রাম অফিসার, শাখা ব্যবস্থপকসহ অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
এসময় বক্তারা বলেন, শীতে কাপছে দেশ। সারাদেশে প্রচন্ড শৈত্যপ্রবাহ চলছে। এই শীতে হতদরিদ্র মানুষকে শীত কষ্ট থেকে বাঁচাতে গ্রামীণ ব্যাংকের পক্ষ থেকে কম্বল দেওয়া হচ্ছে। ভোলা জেলার প্রতিটি শাখার সংগ্রামী সদস্যদের মাঝে কম্বল বিতরণ চলমান রয়েছে। আত্মমানবতার সেবায় গ্রামীণ ব্যাংক সবসময় কাজ করে যাচ্ছে তারই ধারাবাহিকতায় প্রতি বছরের ন্যায় এই বছরও গরীব, হতদরিদ্রদের মাঝে কম্বল বিতরণ শুরু হয়েছে।

গ্রামীণ ব্যাংকের উদ্যোগে ইলিশায় হতদরিদ্র সংগ্রামী সদস্যদের মাঝে কম্বল বিতরণ

এসময় বক্তারা বলেন, দেশের বিত্তশালীরা যদি এগিয়ে আসে তাহলে কোন গরীব মানুষ শীত কষ্টে মারা যাবে না। এ জন্য সবাইকে এসব অসহায় মানুষের পাশে এগিয়ে আসতে হবে।
এসময় কম্বল পেয়ে সংগ্রামী সদস্যরা খুশি ও আনন্দ প্রকাশ করেন। তারা বলেন, আমাদের গরম কাপুর না থাকায় এই শীতে আমরা অনেক কষ্ট করেছি। শীতের কষ্ট থেকে বাঁচতে গ্রামীণ ব্যাংক আমাদেরকে কম্বল দিয়েছে। আমরা অনেক খুশি হয়েছি।

বাংলাদেশ সময়: ১২:৫৪:৩৬   ৯৩ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


ভোলায় ইসতিসকার নামাজ আদায়
চরফ্যাসনে হিটস্ট্রোকে যুবকের মৃত্যু
ভোলায় তীব্র প্রবাহে অস্থির জনজীবন
গ্রাম বাংলার ঐতিহ্য কাচারি ঘর বিলুপ্তির পথে ॥
ভোলা সদর উপজেলা নির্বাচন ২০২৪আপনাদের পবিত্র ভোট ৫ বছরের জন্য ভাল পাত্রে জমা রাখবেন-মোহাম্মদ ইউনুছ
দেশ ভাঙার ষড়যন্ত্রে লিপ্ত কংগ্রেস: নরেন্দ্র মোদি
ঝুঁকি নিয়ে সাঁকো পারাপার খালের উপর ব্রিজ নির্মানের দাবী মনপুরাবাসীর ॥
লালমোহনে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময়
লালমোহনে আবাসনের ঘর জবরদখলের অভিযোগ
উপজেলা পরিষদ নির্বাচন ২৪ভোলার ৩ উপজেলায় ৩৮ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল

আর্কাইভ