চরফ্যাশনে প্রতিপক্ষের ঘর ভেঙ্গে দেয়ার অভিযোগ

প্রথম পাতা » চরফ্যাশন » চরফ্যাশনে প্রতিপক্ষের ঘর ভেঙ্গে দেয়ার অভিযোগ
শুক্রবার, ২০ জানুয়ারী ২০২৩



চরফ্যাশন অফিস।।ভোলা বানী ॥চরফ্যাশনের চরকলমী ইউনিয়নে ইসমাইল পালোয়ানের ঘর ভেঙ্গে দেয়ার অভিযোগ পাওয়া গেছে প্রতিপক্ষ আবুল কাশেম ও তার স্ত্রী জাহানারা বেগমের স্বজনদের বিরুদ্ধে। গত শনিবার রাতে চরকলমী ইউনিয়নের ৮নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে। এঘটনায় ইসমাইল পালোয়ান বাদী হয়ে শশীভূষণ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

চরফ্যাশনে প্রতিপক্ষের ঘর ভেঙ্গে দেয়ার অভিযোগ

গৃহকর্তা ইসমাইল হোসেন পালোয়ান অভিযোগ করেন, চর কলমী ৮নং ওয়াডের জনৈক বারেক মৃধা থেকে ৪৭শতাংশ জমি খরিদ করে বসত ঘর উত্তোলন এবং গাছ গাছালি সৃজন পুর্বক ভোগ দখলে আছেন।  ১৩ জানুয়ারী প্রতিপক্ষ আবুল কাশেম ও তার স্ত্রী জাহানারা বেগম গংরা জমি নিয়ে বিরোধের জের ধরে তাদের সাথে বিবাদে লিপ্ত হন এবং গৃহকর্তা ইসমাইল পালোয়ান ও তার স্ত্রী সুরমা বেগমকে পিটিয়ে আহত করে তাদের সৃজিত সুপারীর চারা গাছ ও সিমানা পিলার উঠিয়ে ফেলেন।স্থানীয়রা গৃহকর্তা ইসমাইল পালোয়ান এবং তার স্ত্রীকে উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে ভর্তি করেন।এঘটনায় ইসমাইল পালোয়ান বাদী হয়ে মামলা দায়েরের পর পুলিশ অভিযুক্ত জাহানারা বেগম এবং তার বোন সালেহাকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করেন। আদালত সালেহাকে জামিন দিলেও জাহানারাকে হাজতে পাঠায়। এঘটনায় ক্ষিপ্ত হয়ে প্রতিপক্ষ জাহানারা বেগমের স্বামী আবুল কাশেমসহ তার স্বজনরা হাসপাতালে চিকিৎসাধীন ইসমাইল পালোয়ানের বাসা ঘর ভাংচুর করেন। স্থানীয়রা মোবাইল ফোনে ঘর ভাঙ্গার বিষয়টি ইসমাইল পালোয়ানকে জানালে তিনি ৯৯৯ ফোন করেন।
ঘটনাস্থলে সরেজমিনে গিয়ে প্রতিপক্ষের কাউকে না পাওয়ায় অভিযোগের বিষয়ে তাদের বক্তব্য জানাযায়নি। তদন্তকারী কর্মকর্তা শশীভূষণ থানার এসআই সমেছ আলী বলেন, ইসমাইল পালোয়ান বাদী হয়ে তার এবং তার স্ত্রীর উপর হামলার ঘটনায় মামলা করেছেন। ঐমামলায় দুই নারীকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে। ১৪জানুয়ারী গভীর রাতে ৯৯৯ ঘর ভাঙ্গার অভিযোগ পেয়ে ঘটনাস্থলে গিয়ে ঘরটি পাইনি। জাহানারা গংদের প্রহারে আহত হয়ে ঐ রাতে  ইসমাইল পালোয়ান এবং তার স্ত্রী চরফ্যাশন হাসপাতালে ছিলেন। প্রতিপক্ষ জাহানারা জেল হাজতে ছিলেন জানিয়ে এই কর্মকর্তা বলেন খোঁজ নিয়ে জেনেছি আমরা যাওয়ার আগে প্রতিপক্ষ জাহানারার স্বজনরা ইসমাইল পালোয়ানের ঘরটি ভেঙ্গে নিয়ে গেছে। বিষয়টি আরো গভীর ভাবে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ সময়: ১১:১০:৪৪   ৮৮ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

চরফ্যাশন’র আরও খবর


চরফ্যাশনে স্বামীর প্রহার থেকে স্ত্রীকে রক্ষা করতে গিয়ে আহত-৩
চরফ্যাশনে ঈদের আগে পাকা ঘর পেলেন ভূমিহীন ৩৭০ পরিবার
চরফ্যাশনে ২০ হাজার প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ
নানা বাড়িতে এসে পানিতে ডুবে দুই খালাতো ভাইয়ের মৃত্যু
ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে চরফ্যাশনে যাকাত ফান্ডের গুরুত্ব ও তাৎপর্য শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত
চরফ্যাশনে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে মহান স্বাধীনতা দিবস পালিত
চরফ্যাশনে তরমুজের বাম্পার ফলনে চাষিদের মুখে হাসি
অভয়াশ্রমে মাছ ধরার নিষেধাজ্ঞায় দুর্দশায় জেলেরা
চরফ্যাশনে বাবার লাশ দাফনে সন্তানদের আপত্তি নির্ধারিত সময়ে জানাজা হয়নি, সমঝোতার চেষ্টা
চরফ্যাশনে হাঙ্গর মাছের শুটকিসহ গ্রেফতার-২

আর্কাইভ