শিরোনাম:
ভোলা, সোমবার, ৬ ফেব্রুয়ারী ২০২৩, ২৩ মাঘ ১৪২৯

Bholabani
বুধবার ● ১১ জানুয়ারী ২০২৩
প্রথম পাতা » প্রধান সংবাদ » শশীভূষণে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে ভবণ নির্মানের অভিযোগ
প্রথম পাতা » প্রধান সংবাদ » শশীভূষণে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে ভবণ নির্মানের অভিযোগ
৩১ বার পঠিত
বুধবার ● ১১ জানুয়ারী ২০২৩
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

শশীভূষণে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে ভবণ নির্মানের অভিযোগ

চরফ্যাশন অফিস॥ভোলাবাণী।। ভোলার চরফ্যাশনের শশীভূষণ থানার আঞ্জুরহাট বাজারে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে ওয়ারিশি সম্পত্তিতে দোকানের পাকা ভবন নির্মানের অভিযোগ উঠেছে মোশারেফ ডাক্তার গংদের বিরুদ্ধে। এঘটনায় উভয় পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। স্থানীয়রা জানান, বিষয়টি দ্রুত নিস্পুত্তি না হলে এনিয়ে যে কোন সময় রক্তক্ষয়ী সংঘর্ষের অশংকা রয়েছে।

শশীভূষণে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে ভবণ নির্মানের অভিযোগ

বৃদ্ধা নিলুফা বেগম সংবাদকর্মীদের জানান,তার ছেলে শাহজাহান ডাক্তার নাংলা পাতা মৌজায়  তৌজি ৩৪,জেএল নং ১০৮ এসএ ৬২নং খতিয়ানে ৯শতাংশ জমি খরিদ করে ভোগ দখলে ছিলেন। ছেলে শাহজাহানের মৃত্যুতে  তিনি এবং তার স্বামী আ.জলিল সাহজাহানের স্ত্রী সুফিয়া বেগমসহ তার ৪পুত্র এবং ১কন্যা ৯শতাংশ সম্পত্তির ওয়ারিশ হন। বৃদ্ধা নিলুফা বেগমের দাবী ছেলে শাহজাহানের মৃত্যুতে  বন্টক নামা অনুযায়ী ৯শতাংশ জমির মধ্যে তিনি এবং তার স্বামী জলিল তিন শতাংশ জমির ওয়ারিশি মালিক। আ. জলিল  মারা গেলে জলিলের স্ত্রী নিলুফা সহ তার ৪কন্যা এবং এক পুত্র নিহত জলিলের সম্পত্তির ওয়ারিশ হন। কিন্তু মৃত শাহজাহান ডাক্তারের ছেলে মোশারেফ গংরা তাদের দাদী নিলুফা এবং ৪ফুফুকে ঐ তিন শতাংশ সম্পত্তি থেকে বঞ্চিত করার ষড়যন্ত্রে লিপ্ত হন। এঘটনায় নিলুফা বেগমসহ তার চার কন্যা নুরজাহান, কুলছুম, আছিয়া ও সাফিয়া বাদী হয়ে চরফ্যাশন সিনিয়র জজ আদালতে দেওয়ানী মামলা নং ৯০২দায়ের করেন। মামলা দায়েরের পর মোশারেফ গংরা বিরোধীয় ঐ জমিতে পাকা ভবন নির্মান কাজ শুরু করেন। এঘটনায় নিলুফা গংরা অস্থায়ী নিষেধাজ্ঞার আবেদন করিলে আদালত পরবর্তী শুনানী না হওয়া পর্যন্ত উভয় পক্ষকে স্থিতিবস্থার আদেশ দেন। কিন্তু মোশারফ ডাক্তার গংরা আদালতের আদেশ অমান্য করে দোকান ঘর নির্মান কাজ অব্যাহত রেখেছেন।
বাদী পক্ষের অভিযোগের ভিত্তিতে গতকাল সরেজমিনে গিয়ে জানাগেছে, স্থানীয় ঠিকাদার ইব্রাহিমের তত্বাবধানে ভবনটির নির্মান কাজ করাচ্ছেন মোশারেফ ডাক্তার গংরা। ঠিকাদার ইব্রাহিম মোবাইল ফোনে জানান, কিছু দিন আগে পুলিশ এসে কাজ বন্ধ করে গেছে। শুনেছি উভয় পক্ষের মধ্যে ফয়সাল হয়েছে তাই আবার কাজ শুরু হয়েছে।
অভিযোগের বিষয়ে মোশারেফ ডাক্তার বলেন,পুলিশ এসে কাজ বন্ধ রাখতে বলেছে তাই কাজ বন্ধ রেখেছি। শ্রমিকরা কাজ করছেন এপ্রশ্নের জবাবে তিনি বলেন, কাজ করছেনা ,তারা ইট বালি হেফাজত করে রাখছেন।
শশীভূষণ থানার এসআই  মো.সমেছ আলী বলেন,উক্ত সম্পত্তিতে শান্তিশৃঙ্খলা ভঙ্গের আশংকা বিদ্যমান বিধায় উভয় পক্ষকে বিরোধীয় সম্পত্তিতে শান্তি শৃঙ্খলা বজায়ে রাখার জন্য বলা হয়েছে। কেউ শান্তি শৃঙ্খলা ভঙ্গ করিলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।





প্রধান সংবাদ এর আরও খবর

নিজের বিয়েতে নাচবেন কিয়ারা আদভানি নিজের বিয়েতে নাচবেন কিয়ারা আদভানি
হজের নিবন্ধন শুরু ৮ ফেব্রুয়ারি হজের নিবন্ধন শুরু ৮ ফেব্রুয়ারি
<small>রাজস্ব সম্মেলন-২০২৩ </small>সামর্থ্যবান সবাইকে কর দেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর রাজস্ব সম্মেলন-২০২৩ সামর্থ্যবান সবাইকে কর দেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর
ভোলায় আনন্দ মুখর পরিবেশে গ্রীন ভিউ মডেল স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত। ভোলায় আনন্দ মুখর পরিবেশে গ্রীন ভিউ মডেল স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত।
দুলারহাটে বৈদ্যুতিক শক দিয়ে মাছ ধরতে গিয়ে প্রাণ গেল যুবকের দুলারহাটে বৈদ্যুতিক শক দিয়ে মাছ ধরতে গিয়ে প্রাণ গেল যুবকের
<small>ভোলায় পথ সভায়</small>আ’লীগ সরকারের সময়ে যে উন্নয়ন হয়েছে তা ইতিহাসে বিরল - তোফায়েল আহমেদ ভোলায় পথ সভায়আ’লীগ সরকারের সময়ে যে উন্নয়ন হয়েছে তা ইতিহাসে বিরল - তোফায়েল আহমেদ
দুলারহাটে রাতের আঁধারে বসত ঘর ভেঙে নিয়ে যাওয়ার অভিযোগ দুলারহাটে রাতের আঁধারে বসত ঘর ভেঙে নিয়ে যাওয়ার অভিযোগ
তথ্য প্রযুক্তি সহায়তায় প্রতারকের কাছ থেকে টাকা উদ্ধার। তথ্য প্রযুক্তি সহায়তায় প্রতারকের কাছ থেকে টাকা উদ্ধার।
<small>বিপিএল ২০২৩</small>বরিশালকে হারিয়ে পাঁচে ঢাকা বিপিএল ২০২৩বরিশালকে হারিয়ে পাঁচে ঢাকা
১৪ বছরে বাংলাদেশ বদলে গেছে : প্রধানমন্ত্রী ১৪ বছরে বাংলাদেশ বদলে গেছে : প্রধানমন্ত্রী

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
লাল গোলাপ যে অর্থ বহন করে
বিপিএল ২০২৩রুদ্ধশ্বাস ম্যাচে শেষ বলে খুলনাকে হারালো কুমিল্লা
ঠিক হয়নি সাবমেরিন ক্যাবল৭ মাস অন্ধকারে মাঝেরচর ও মদনপুরবাসী
যাকে বিয়ে করতে যাচ্ছেন তার সম্পর্কে জেনে নেওয়া উচিত
শীতে ঘরেই তৈরি করুন পাটিসাপটা পিঠা
মানবতার সেবায় ২৫ বছর গ্রামীণ জন উন্নয়ন সংস্থার রজত জয়ন্তি
স্বাগত ২০২৩নতুন আশা, নতুন সম্ভাবনায়
নতুন বছরেবিশ্বের বৃহত্তম জনসংখ্যার দেশ হবে ভারত
আজ ভোলা মুক্ত দিবস
ভোলায় আর্জেন্টিনা- ব্রাজিল বির্তকদু’পক্ষের সংঘর্ষে আর্জেন্টিনার সমর্থক নিহত,আহত ৯