শিরোনাম:
ভোলা, সোমবার, ৬ ফেব্রুয়ারী ২০২৩, ২৩ মাঘ ১৪২৯

Bholabani
সোমবার ● ৯ জানুয়ারী ২০২৩
প্রথম পাতা » বিপিএল » ‘বিপিএলে খেলে অনেক কিছু শিখেছি’
প্রথম পাতা » বিপিএল » ‘বিপিএলে খেলে অনেক কিছু শিখেছি’
১৭ বার পঠিত
সোমবার ● ৯ জানুয়ারী ২০২৩
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

‘বিপিএলে খেলে অনেক কিছু শিখেছি’

ভোলাবাণী ।।বিপিএল ডেক্স।।ইংল্যান্ডের তারকা ক্রিকেটার ডেভিড মালান বলেছেন, বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) খেলে অনেক কিছু শিখেছি। তবে বিপিএলের খেলার মান আগে অনেক ভালো ছিল। সেই মান এখনও আর নেই। 

ইংল্যান্ডের তারকা ক্রিকেটার ডেভিড মালান

রোববার মিরপুর একাডেমি মাঠে অনুশীলনের ফাঁকে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে খেলতে আসা ইংলিশ ক্রিকেটার মালান বলেন, বিপিএল সব সময়ই উপভোগ করি। আমার ফ্র্যাঞ্চাইজি ক্যারিয়ারের শুরুর দিকের টুর্নামেন্ট এটি। এখানে খেলেই আমি অনেক কিছু শিখেছি।তিনি আরও বলেন, আমি ঢাকা প্রিমিয়ার লিগেও খেলেছি। দুটি টুর্নামেন্টই আমার খেলায় উন্নতি আনতে সাহায্য করেছে। সে জন্যই বাংলাদেশে আসার কোনো সুযোগই আমি হাতছাড়া করি না।
মালান আরও বলেন, বিপিএল সব সময়ই তরুণ ইংলিশ ক্রিকেটারদের এগিয়ে যাওয়ার জন্য আদর্শ টুর্নামেন্ট। এখন আরও অনেক টুর্নামেন্ট শুরু হচ্ছে। বিপিএল যদি মান ধরে রাখতে পারে, তাহলে তারকা ক্রিকেটাররা নিশ্চয়ই আবার বিপিএলে ফেরা শুরু করবেন।

তিনি বলেন, আমি বিপিএলের শুরুতে আন্দ্রে রাসেল, শহীদ আফ্রিদি, সুনিল নারিন, পোলার্ডের সঙ্গে খেলেছি। ঠিক যেন আইপিএল দলের মতো। মান আগে ভালোই ছিল। এখন বিসিবি ও দলের মালিকদের চ্যালেঞ্জ এটাই, বিশ্বের সেরা ক্রিকেটারদের ফিরিয়ে আনা।

মালান বলেন, সব দেশের ক্রিকেটেই ভিন্নতা আছে। ভিন্ন চ্যালেঞ্জ থাকে। ভিন্ন কন্ডিশন, পিচ, খেলার ধরন। চট্টগ্রামে থাকে বিশ্বের অন্যতম সেরা ব্যাটিং উইকেট। মিরপুরে আঁচ করা যায় না যে কী হতে যাচ্ছে। এখানে মানিয়ে নেওয়া শিখতে হবে।

তিনি বলেন, বিদেশি ক্রিকেটারদের সামর্থ্য দেখা হোক আর স্থানীয়দের হোক, সঙ্গে যদি কন্ডিশন যোগ করা হয়, তাহলে বলতেই হবে এখানকার ক্রিকেট যথেষ্ট মানসম্মত। এখানে খেললে অনেক কিছু শেখা যায়। যা অন্য টুর্নামেন্টে পাওয়া যায় না।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
লাল গোলাপ যে অর্থ বহন করে
বিপিএল ২০২৩রুদ্ধশ্বাস ম্যাচে শেষ বলে খুলনাকে হারালো কুমিল্লা
ঠিক হয়নি সাবমেরিন ক্যাবল৭ মাস অন্ধকারে মাঝেরচর ও মদনপুরবাসী
যাকে বিয়ে করতে যাচ্ছেন তার সম্পর্কে জেনে নেওয়া উচিত
শীতে ঘরেই তৈরি করুন পাটিসাপটা পিঠা
মানবতার সেবায় ২৫ বছর গ্রামীণ জন উন্নয়ন সংস্থার রজত জয়ন্তি
স্বাগত ২০২৩নতুন আশা, নতুন সম্ভাবনায়
নতুন বছরেবিশ্বের বৃহত্তম জনসংখ্যার দেশ হবে ভারত
আজ ভোলা মুক্ত দিবস
ভোলায় আর্জেন্টিনা- ব্রাজিল বির্তকদু’পক্ষের সংঘর্ষে আর্জেন্টিনার সমর্থক নিহত,আহত ৯