তোফায়েল আহমেদের পক্ষ থেকে ভোলায় ছিন্নমূল মানুষের মাঝে কম্বল বিতরণ

প্রথম পাতা » প্রধান সংবাদ » তোফায়েল আহমেদের পক্ষ থেকে ভোলায় ছিন্নমূল মানুষের মাঝে কম্বল বিতরণ
রবিবার, ১ জানুয়ারী ২০২৩



স্টাফ রিপোর্টার ॥ভোলাবাণী।।ভোলা সদর উপজেলার দক্ষিন দিঘলদী, উত্তর দিঘলদী চরসামাইয়া, ভেলুমিয়া, রাজাপুরে রাতের আধারে নদীর পাড়ে ঘুরে ঘুরে বেরীবাধেঁর পাশে থাকা, ছিন্নমূল, বয়স্ক ও কর্মজীবী মানুষের মাঝে সাবেক বানিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদ এমপি মহোদয়ের পক্ষ থেকে তারই সুযোগ্য কন্যা স্কয়ার হাসপাতালের ডাক্তার তাসলিমা আহমেদ মুন্নী এই কম্বল বিতরণ করেছেন।

ভোলায় তোফায়েল আহমেদের পক্ষ থেকে ছিন্নমূল মানুষের মাঝে কম্বল বিতরণ

শনিবার (৩১ ডিসেম্বর) মধ্যরাতে বিভিন্ন এলাকায় শীতার্ত মানুষের জন্য বানিজ্যমন্ত্রীর দেওয়া উপহার হিসেবে এসব কম্বল বিতরণ করা হয়।
বেরীবাধেঁ থাকো ছিন্নমূল মানুষের সাথে আলাপকালে তারা বলেন, রাতে শীতের কারণে যখন ঘুম আসছিল না, তখন আমাদের নেতা তোফায়েল স্যারের মেয়ে ডক্তার আপা আমাদের কাছে কম্বল নিয়ে হাজির হন।
রাতের আঁধারে আমাদের খোঁজ-খবর নিয়ে কম্বল দেয়ায় ডাক্তার আপার কাছে আমরা কৃতজ্ঞ। আল্লাহ প্রিয় নেতা তোফায়েল আহমেদ এমপি ও শেখের বেটি প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহ আপনার মঙ্গল কামনা করছি ।
রাজাপুরে নদীর পাড়ে কম্বল পেয়ে খুবই খুশি আছিয়া বেগম। তিনি বেধেঁ সম্প্রদায়ের গায়ে কোনরকমে একটা পুরোনো সোয়েটার ছিলো। ডাক্তার আপা যখন গাড়ি থামিয়ে আমার গায়ে কম্বল জড়িয়ে দিলো তখন খুব ভালো লাগলো।
তিনি বলেন, এর আগে আমাদের জন্য আগে কেউ এইভাবে রাতের আঁধারে খুঁজে খুঁজে বয়স্ক মানুষের পাশে দাঁড়াননি। এতো বড় ডাক্তার হয়ে যে কম্বল দিয়ে গেলেন, তা কোনদিন ভুলব না।
সাবেক মন্ত্রী ভোলার অভিভাবক জীবন্তকিংবদন্তী তোফায়েল আহমেদ এমপির কন্যা ডাক্তার তাসলিমা আহমেদ মুন্নী বলেন, এই শীতে ভোলা সদর উপজেলায় একটি মানুষও শীতে কষ্ট পাবে না। শীতার্ত মানুষের জন্য প্রিয় নেতার উপহার হিসেবে বরাদ্দকৃত কম্বল শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর জন্যই মুলত এই রাতের আঁধারে বের হওয়া।
এসময় সাথে ছিলেন, দক্ষিন দিঘলদী ইউনিয়নের চেয়ারম্যান ইফতারুল হাসান স্বপন ও রাজাপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমানসহ গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২১:৩৩:০৩   ৬০ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


চরফ্যাশনে স্বামীর প্রহার থেকে স্ত্রীকে রক্ষা করতে গিয়ে আহত-৩
চরফ্যাশনে সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজীতে অতিষ্ঠ মানুষ
চরফ্যাসনে তুচ্ছ ঘটনায় প্রতিপক্ষের হামলায় আহত ৯
ইসরায়েলকে ‘সহায়তা করা’ নিয়ে মুখ খুলল সৌদি
প্রিয়জনদের সঙ্গে ঈদ উদযাপন শেষেকর্মস্থলে ফিরছে মানুষ, ইলিশা ঘাটে যাত্রীদের চাপ
আইপিএলে চতুর্থ দ্রুততম সেঞ্চুরিয়ান ট্রাভিস হেড
উত্তর দিঘলদী ইউনিয়নে জনসভা ও পথসভা করেছেন চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ ইউনুছ
চরফ্যাসনে মাদক সেবনে বাধা দেয়ায় সাংবাদিক পরিবারের ওপর হামলা আহত-৪
আজ পহেলা বৈশাখ
ইসরায়েলে ইরানের হামলা শুরু

আর্কাইভ