শিরোনাম:
ভোলা, সোমবার, ৬ ফেব্রুয়ারী ২০২৩, ২৩ মাঘ ১৪২৯

Bholabani
রবিবার ● ১ জানুয়ারী ২০২৩
প্রথম পাতা » প্রধান সংবাদ » ভোলা প্রেসক্লাবে তালা,এ লজ্জা কার ?
প্রথম পাতা » প্রধান সংবাদ » ভোলা প্রেসক্লাবে তালা,এ লজ্জা কার ?
৬৯ বার পঠিত
রবিবার ● ১ জানুয়ারী ২০২৩
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ভোলা প্রেসক্লাবে তালা,এ লজ্জা কার ?

খলিল উদ্দিন ফরিদ ॥ভোলাবাণী।।সাংবাদিকদের পদচারনায় ভোলা প্রেসক্লাব চত্ত্বর যখন উৎসবমুখর তখন ভোলা প্রেসক্লাবের মূল ভবন দিনের বেশীরভাগ সময় তালাবদ্ধ থাকায় উদ্বেগ প্রকাশ করেছেন ভোলার সাংবাদিকরা।

ভোলা প্রেসক্লাবে তালা

বৈশাখী টিভির প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান আয়োজন করার জন্য পর্যন্ত সাংবাদিকরা প্রেসক্লাব ভবনে ডুকতে পারেননি। বর্তমান নেতৃবৃন্দ নতুন নেতৃত্ব নতুন নেতৃত্বের ভয়ে প্রেসক্লাব তালাবদ্ধ করে রেখেছেন।পূর্ববর্তী ঘোষনা অনুযায়ী ৩১ ডিসেম্বর প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভা ও কমিটি গঠনের কথা অথচ তার পূর্বে ব্যাপক প্রস্তুতির জন্য প্রেসক্লাব উৎসবমুখর থাকার কথা ছিলো। কিন্তু উৎসবমুখর তো দূরের কথা সাংবাদিকদের দেখলে কমিটির লোকজন চলে যান।

প্রেসক্লাবের মধ্যে সংস্কার কাজ চলে তালাবদ্ধ অবস্থায়। ঐতিহ্যবাহী প্রেসক্লাবের অতীতে এমন কোন ঘটনা ঘটেনি। সাংবাদিকরা যদি অবাধে প্রেসক্লাবে ডুকতে না পারে তাহলে সাধারণ ভিকটিমরা কিভাবে প্রেসক্লাবে যাবে, তাদের সুখ-দুঃখের কথা সাংবাদিকদের মাধ্যমে তুলে ধরবে এটা এখন বড় প্রশ্ন? ভোলায় সকল সাংবাদিকদের দাবী প্রেসক্লাবের তালা খুলে সকলের জন্য যেন উন্মুক্ত করে দেয়া হয়।

এদিকে প্রহসনের ও অগণতান্ত্রিক নির্বাচনের প্রতিবাদ জানিয়ে ভোলা প্রেসক্লাব নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন সাধারণ সম্পাদক পদপ্রার্থী আহাদ চৌধুরী তুহিন ও সহ-সভাপতি পদপ্রার্থী এ্যাডভোকেট সাহাদাত হোসেন শাহিন। নিজ নিজ ফেসবুকে স্ট্যাটাস দিয়ে সাধারণ সম্পাদক ও সহ-সভাপতি পদ থেকে তারা সরে দাঁড়ান। ৩১ ডিসেম্বর শনিবার প্রেসক্লাবের নির্বাচন হওয়ার কথা ছিলো। নির্বাচনের একদিন আগেই নিজ নিজ ফেসবুক (স্যোসাল মিডিয়ায়) প্রতিবাদ জানিয়ে আহাদ চৌধুরী তুহিন ও এ্যাড. সাহাদাত শাহিন এই সিদ্ধান্ত জানিয়েছেন।

এছাড়াও সকল প্রকার ব্যার্থতার দায় নিয়ে ভোলা প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটি ও সকল প্রকার কার্যক্রম থেকে মেজবাহ উদ্দিন শিপু ও মোঃ মনিরুল ইসলাম অব্যাহতি নেয়ার সিদ্ধান্ত গ্রহণ করেছেন।

এদিকে, সিনিয়র সাংবাদিক মোকাম্মেল হক মিলন সকলকে নিয়ে একটি গ্রহণযোগ্য ও গণতান্ত্রিক নির্বাচনের দাবী জানিয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন।





প্রধান সংবাদ এর আরও খবর

নিজের বিয়েতে নাচবেন কিয়ারা আদভানি নিজের বিয়েতে নাচবেন কিয়ারা আদভানি
হজের নিবন্ধন শুরু ৮ ফেব্রুয়ারি হজের নিবন্ধন শুরু ৮ ফেব্রুয়ারি
<small>রাজস্ব সম্মেলন-২০২৩ </small>সামর্থ্যবান সবাইকে কর দেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর রাজস্ব সম্মেলন-২০২৩ সামর্থ্যবান সবাইকে কর দেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর
ভোলায় আনন্দ মুখর পরিবেশে গ্রীন ভিউ মডেল স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত। ভোলায় আনন্দ মুখর পরিবেশে গ্রীন ভিউ মডেল স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত।
দুলারহাটে বৈদ্যুতিক শক দিয়ে মাছ ধরতে গিয়ে প্রাণ গেল যুবকের দুলারহাটে বৈদ্যুতিক শক দিয়ে মাছ ধরতে গিয়ে প্রাণ গেল যুবকের
<small>ভোলায় পথ সভায়</small>আ’লীগ সরকারের সময়ে যে উন্নয়ন হয়েছে তা ইতিহাসে বিরল - তোফায়েল আহমেদ ভোলায় পথ সভায়আ’লীগ সরকারের সময়ে যে উন্নয়ন হয়েছে তা ইতিহাসে বিরল - তোফায়েল আহমেদ
দুলারহাটে রাতের আঁধারে বসত ঘর ভেঙে নিয়ে যাওয়ার অভিযোগ দুলারহাটে রাতের আঁধারে বসত ঘর ভেঙে নিয়ে যাওয়ার অভিযোগ
তথ্য প্রযুক্তি সহায়তায় প্রতারকের কাছ থেকে টাকা উদ্ধার। তথ্য প্রযুক্তি সহায়তায় প্রতারকের কাছ থেকে টাকা উদ্ধার।
<small>বিপিএল ২০২৩</small>বরিশালকে হারিয়ে পাঁচে ঢাকা বিপিএল ২০২৩বরিশালকে হারিয়ে পাঁচে ঢাকা
১৪ বছরে বাংলাদেশ বদলে গেছে : প্রধানমন্ত্রী ১৪ বছরে বাংলাদেশ বদলে গেছে : প্রধানমন্ত্রী

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
লাল গোলাপ যে অর্থ বহন করে
বিপিএল ২০২৩রুদ্ধশ্বাস ম্যাচে শেষ বলে খুলনাকে হারালো কুমিল্লা
ঠিক হয়নি সাবমেরিন ক্যাবল৭ মাস অন্ধকারে মাঝেরচর ও মদনপুরবাসী
যাকে বিয়ে করতে যাচ্ছেন তার সম্পর্কে জেনে নেওয়া উচিত
শীতে ঘরেই তৈরি করুন পাটিসাপটা পিঠা
মানবতার সেবায় ২৫ বছর গ্রামীণ জন উন্নয়ন সংস্থার রজত জয়ন্তি
স্বাগত ২০২৩নতুন আশা, নতুন সম্ভাবনায়
নতুন বছরেবিশ্বের বৃহত্তম জনসংখ্যার দেশ হবে ভারত
আজ ভোলা মুক্ত দিবস
ভোলায় আর্জেন্টিনা- ব্রাজিল বির্তকদু’পক্ষের সংঘর্ষে আর্জেন্টিনার সমর্থক নিহত,আহত ৯