চরফ্যাশনে নির্বাচন পরবর্তী সহিংসতায় বসত বাড়ি ভাংচুর॥ আহত- ৩০ ইউপি সদস্যসহ ৩ জন আটক

প্রথম পাতা » চরফ্যাশন » চরফ্যাশনে নির্বাচন পরবর্তী সহিংসতায় বসত বাড়ি ভাংচুর॥ আহত- ৩০ ইউপি সদস্যসহ ৩ জন আটক
শুক্রবার, ৩০ ডিসেম্বর ২০২২



---চরফ্যাশন অফিস॥
ভোলার চরফ্যাশনের আমিনাবাদ ও নীলকমল ইউনিয়নে বৃহস্পতিবার রাত থেকে গতকাল শুক্রবার বিকেল পর্যন্ত নির্বাচন পরবর্তী সহিংসতায় ১১টি বসত বাড়ি ভাংচুর এবং ৩০জন কর্মী সমর্থক আহত হয়েছেন। আহতদের মধ্যে গুরুতর আহত শাকিব ও হারুন মোল্লাকে চরফ্যাশন হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত অন্যরা স্থানীয় বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা নিয়েছেন বলে জানাগেছে।
প্রত্যক্ষদর্শী সুত্রে জানাগেছে, আমিনাবাদ ৭নম্বর ওয়ার্ডের বিজয় ইউপি সদস্য মোরগ প্রতিকের  নুরে আলমের নেতৃত্বে শাহিন ও সবুজ তার প্রায় ৩০-৪০জন কর্মী সমর্থক পরাজিত ফুটবল প্রতীকের সাইফুল ইসলামের কর্মীদের উপর লাঠি-সোঠা এবং লোহার রড নিয়ে হামলা চালায়। হামলাকারীরা ফুটবল প্রতীকের প্রার্থীর কর্মীদের ৩টি বসত বাড়ি ভাংচুর করে।হামলায় পরাজিত প্রার্থী সাইফুল ইসলামের ১০জন কর্মী সমর্থক আহত হয়েছেন বলে তিনি জানিয়েছেন।
খবর পেয়ে চরফ্যাশন থানার ওসির নেতৃত্বে এক প্লাটুন পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এসময় পুলিশ ইউপি সদস্য নুরে আলমসহ তিন জনকে আটক করে থানায় নেয়।
চরফ্যাশন থানার ওসি মোরাদ হোসেন জানান, উপজেলা নেতৃবন্দের মধ্যস্থতায় আটক নির্বাচিত ইউপি সদস্যসহ দুইজনকে আর সহিংসতার ঘটনা ঘটাবেনা এ শর্তে মুছলেকা রেখে ছাড়া হয়েছে।
এদিকে নীল কমল ইউনিয়নের নৌকা প্রতীকের পরাজিত প্রার্থী আলমগীর হাওলাদার অভিযোগ করেন নীলকমল ইউনিয়নের স্বতন্ত্র বিজয়ী প্রার্থী ইকবাল হোসেন লিখনের নির্দেশে তার ভাই ফারুক ও  টুটুলের নেতৃত্বে বৃহম্পতিবার রাতে ওই ইউনিয়নের ছালাউদ্দিন মাষ্টার, সামসু মাঝি, কামাল দফাদার, ভুট্রো মাঝির বসত বাড়ি শাহাবুদ্দিন ডাক্তার ও ছালাউদ্দিনের ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুর করা হয়েছে। পরাজিত প্রার্থী আলমগীর হোসেন হাওলাদার জানান, তিনি নিজেও নিরাপত্তা হীনতায় আছেন।
বিজয়ী স্বতন্ত্র প্রার্থী ইকবাল হোসেন লিখন মোবাইল ফোনে বলেন,  নির্বাচনী ফলাফল ঘোষনার সঙ্গে সঙ্গেই আমি আমার কর্মীদেরকে কোন প্রকার ঝামেলা করতে নিষেদ করে দিয়েছে। আমি খোঁজ নিয়ে জেনেছি আমার কোন কর্মী কোথায়ও কোন ঝামেলা করেনি। পরাজিত প্রার্থীর কর্মীরা নিজেরা পরিকল্পিত ঘটনা ঘটিয়ে  আমার কর্মীদের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালাচ্ছেন আমাকে এবং আমার কর্মীদেরকে হয়রানীর চেষ্টায় লিপ্ত রয়েছেন।
দুলারহ্টা থানার ওসি আনোয়ারুল ইসলাম জানান, নীলকমল ইউনিয়নে বসত বাড়ি এবং ব্যবসা প্রতিষ্ঠান  ভাংচুরের অভিযোগের বিষয়ে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ সময়: ১৯:৩১:০০   ৮৫ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

চরফ্যাশন’র আরও খবর


চরফ্যাশনে স্বামীর প্রহার থেকে স্ত্রীকে রক্ষা করতে গিয়ে আহত-৩
চরফ্যাশনে ঈদের আগে পাকা ঘর পেলেন ভূমিহীন ৩৭০ পরিবার
চরফ্যাশনে ২০ হাজার প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ
নানা বাড়িতে এসে পানিতে ডুবে দুই খালাতো ভাইয়ের মৃত্যু
ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে চরফ্যাশনে যাকাত ফান্ডের গুরুত্ব ও তাৎপর্য শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত
চরফ্যাশনে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে মহান স্বাধীনতা দিবস পালিত
চরফ্যাশনে তরমুজের বাম্পার ফলনে চাষিদের মুখে হাসি
অভয়াশ্রমে মাছ ধরার নিষেধাজ্ঞায় দুর্দশায় জেলেরা
চরফ্যাশনে বাবার লাশ দাফনে সন্তানদের আপত্তি নির্ধারিত সময়ে জানাজা হয়নি, সমঝোতার চেষ্টা
চরফ্যাশনে হাঙ্গর মাছের শুটকিসহ গ্রেফতার-২

আর্কাইভ