ভোলা প্রেসক্লাব নির্বাচন ২০২২ ১৪জন প্রার্থীর মনোনয়নপত্র সংগ্রহ

প্রথম পাতা » প্রধান সংবাদ » ভোলা প্রেসক্লাব নির্বাচন ২০২২ ১৪জন প্রার্থীর মনোনয়নপত্র সংগ্রহ
বুধবার, ২১ ডিসেম্বর ২০২২



ভোলাবাণী ডেক্স।।‘ভোলা প্রেসক্লাব নির্বাচন-২০২২’ এর মনোনয়নপত্র সংগ্রহ করেছেন প্রার্থীরা। রবিবার বেলা ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত ১১টি পদের বিপরীতে ১৪জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেন। সহ-সভাপতি পদে ৩জন এবং সাধারণ সম্পাদক পদে ২জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। এছাড়া সভাপতি, সহ-সম্পাদক পদসহ অপর ৯টি পদে ৯জন করে একক প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

ভোলা প্রেসক্লাব

ভোলা প্রেসক্লাবের নির্বাচন পরিচালনা পরিষদ-২২ সুত্র জানায়, সভাপতি পদে একক প্রার্থী এম. হাবিবুর রহমান, সহ-সভাপতি পদে তিনজন প্রার্থী এ্যাডভোকেট কামাল উদ্দিন সুলতান, এ্যাডভোকেট সাহাদাত হোসেন শাহিন ও মোঃ সুলাইমান, সাধারণ সম্পাদক পদে দুইজন প্রার্থী অমিতাভ রায় অপু এবং আহাদ চৌধুরী তুহিন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। এছাড়া সহ-সাধারণ সম্পাদক পদে একক প্রার্থী হোসাইন সাদী, অর্থ সম্পাদক পদে একক প্রার্থী এম. হেলাল উদ্দিন, ক্রীড়া সম্পাদক পদে একক প্রার্থী কামরুল ইসলাম, দপ্তর সম্পাদক পদে একক প্রার্থী মোঃ সিদ্দিকুল্ল্যাহ, সাংস্কৃতিক সম্পাদক পদে একক প্রার্থী জসিম রানা, গ্রন্থাগার সম্পাদক পদে একক প্রার্থী তৈয়বুর রহমান এবং নির্বাহী সদস্যের দুটি পদে প্রার্থী নাসির লিটন ও জুন্নু রায়হান একক প্রার্থী হিসেবে স্ব-স্ব মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।
সুত্র জানায়, আগামী ২০ ডিসেম্বর মনোনয়নপত্র দাখিল, ২১ ডিসেম্বর বাছাই, ২২ ডিসেম্বর প্রত্যাহার এবং ৩১ ডিসেম্বর ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। আগামী ৩১ ডিসেম্বর সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত সহসভাপতি এবং সাধারণ সম্পাদক পদে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।
উল্লেখ্য, ২০২৩-২০২৪ সালের জন্য ভোলা প্রেসক্লাবের নির্বাচন-২২ এর পরিচালনা পরিষদে আহ্বায়ক পদে মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার দোস্ত মাহমুদ এবং সদস্য পদে মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার মোঃ শফিকুল ইসলাম এবং এ্যাডভোকেট নুরনবী দায়িত্ব পালন করছেন। নব নির্বাচিত এই কমিটি আগামী দুই বছর দায়িত্ব পালন করবে।

বাংলাদেশ সময়: ১৩:০৫:০৭   ৬৫ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


ভোলা সদর উপজেলা নির্বাচন ২০২৪আপনাদের পবিত্র ভোট ৫ বছরের জন্য ভাল পাত্রে জমা রাখবেন-মোহাম্মদ ইউনুছ
দেশ ভাঙার ষড়যন্ত্রে লিপ্ত কংগ্রেস: নরেন্দ্র মোদি
ঝুঁকি নিয়ে সাঁকো পারাপার খালের উপর ব্রিজ নির্মানের দাবী মনপুরাবাসীর ॥
লালমোহনে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময়
লালমোহনে আবাসনের ঘর জবরদখলের অভিযোগ
উপজেলা পরিষদ নির্বাচন ২৪ভোলার ৩ উপজেলায় ৩৮ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল
কাউকে দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব ক্ষুণ্ন করতে দেব না : প্রধানমন্ত্রী
প্রচণ্ড গরমে শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি ঘোষণা
শশীভূষণে পানিতে ডুবে দুই সহোদরের মৃত্যু
বিদ্যুতের ভেলকিবাজিতে অতিষ্ট ব্যবসায়ীসহ গ্রাহকবিদ্যুত বিহীন মনপুরা ॥ তীব্রতাপদাহে ভোগান্তিতে সাধারন মানুষ

আর্কাইভ