শিরোনাম:
ভোলা, সোমবার, ৬ ফেব্রুয়ারী ২০২৩, ২৩ মাঘ ১৪২৯

Bholabani
বুধবার ● ৭ ডিসেম্বর ২০২২
প্রথম পাতা » এক্সক্লুসিভ » ভোলায় আর্জেন্টিনা- ব্রাজিল বির্তকদু’পক্ষের সংঘর্ষে আর্জেন্টিনার সমর্থক নিহত,আহত ৯
প্রথম পাতা » এক্সক্লুসিভ » ভোলায় আর্জেন্টিনা- ব্রাজিল বির্তকদু’পক্ষের সংঘর্ষে আর্জেন্টিনার সমর্থক নিহত,আহত ৯
৮৮ বার পঠিত
বুধবার ● ৭ ডিসেম্বর ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ভোলায় আর্জেন্টিনা- ব্রাজিল বির্তকদু’পক্ষের সংঘর্ষে আর্জেন্টিনার সমর্থক নিহত,আহত ৯

ইব্রাহিম আকতার আকাশ।।ভোলাবাণী।। ভোলায় বিশ্বকাপ ফুটবল খেলাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে মো. হ্নদয় (২২) নামে আর্জেন্টিনার এক সমর্থক নিহত হয়েছেন। আহত হয়েছেন বেশ কয়েকজন। এ ঘটনায় উভয়পক্ষের ৯ জনকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের মধ্যে ৭ জন ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন।
মঙ্গলবার (৬ ডিসেম্বর) দিনগত রাতে জেলার সদর উপজেলার ধনিয়া ইউনিয়নের চেউয়া খালি গ্রামে এ ঘটনা ঘটে। ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীন ফকির এ তথ্য নিশ্চিত করেন।

মো. হ্নদয় (২২)

নিহত হ্নদয় ওই গ্রামের দিনমজুর ইব্রাহিম খলিলের ছেলে। দুই ভাইয়ের মধ্যে হ্নদয় বড়। পুলিশ এবং নিহত হ্নদয়ের খালাতো ভাই শেখ ফরিদ জানান, গত ৩ ডিসেম্বর আর্জেন্টিনা এবং অস্ট্রেলিয়া দলের খেলা চলাকালীন সময় স্থানীয় দুই কিশোরের মধ্যে তর্কবিতর্ক হয়। তাঁরা দু’জন সিনিয়র জুনিয়র ছিল। এরই জের ধরে মঙ্গলবার দিনগত রাতে আর্জেন্টিনা সমর্থকের আকবর আলীসহ বেশ কয়েকজন হ্নদয়ের উপর হামলা চালায়। হামলায় হ্নদয় রাস্তার পাশের একটি পুকুরে পড়ে যায়। রাত পৌনে ১টার দিকে স্থানীয়রা তাকে উদ্ধার করে মুমূর্ষু অবস্থায় ভোলা সদর হাসপাতালে নিয়ে যায়। ভোররাতে চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে তাঁর মৃত্যু হয়। ঘটনার পর ভোলা পুলিশ সুপার (এসপি) মো. সাইফুল ইসলাম ও ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীন ফকির ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
হাসপাতালে চিকিৎসাধীন আশিক জানায়, ৩ ডিসেম্বর আর্জেন্টিনা এবং অস্ট্রেলিয়ার খেলা চলাকালীন সময়ে নুডলস খাওয়াকে কেন্দ্র করে আলী আকবর ও হ্নদয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। আলী আকবর হ্নদয়ের সঙ্গে অশ্লীল ভাষায় গালমন্দ করেন। এই ক্ষোভ থেকে মঙ্গলবার রাতে আলী আকবর বেশ কয়েকজন কিশোরকে নিয়ে হ্নদয়কে বাড়ি থেকে ডেকে নিয়ে দেশীয় অস্ত্র দিয়ে তাঁর উপর হামলা চালায়। নিহত হ্নদয়ের মা নুর নাহার জানান, মঙ্গলবার রাতে হ্নদয় বাড়িতে ভাত খাচ্ছিলেন। এমন সময় আলী আকবর মুঠোফোনে তাকে ডেকে নিয়ে তাঁর উপর হামলা চালায়। রাত পৌনে ১টার দিকে পুকুর থেকে মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এরপর ভোররাতে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।
ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহীন ফকির জানান, ঘটনার পর রাতেই ৯ জনকে গ্রেফতার করা হয়। তাদের মধ্যে ৭ জন ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন। বুধবার সকালে ভোলা পুলিশ সুপারসহ তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ঘটনায় জড়িত অন্যান্য আসামিদেরকে গ্রেফতারের চেষ্টা চলমান রয়েছে।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
লাল গোলাপ যে অর্থ বহন করে
বিপিএল ২০২৩রুদ্ধশ্বাস ম্যাচে শেষ বলে খুলনাকে হারালো কুমিল্লা
ঠিক হয়নি সাবমেরিন ক্যাবল৭ মাস অন্ধকারে মাঝেরচর ও মদনপুরবাসী
যাকে বিয়ে করতে যাচ্ছেন তার সম্পর্কে জেনে নেওয়া উচিত
শীতে ঘরেই তৈরি করুন পাটিসাপটা পিঠা
মানবতার সেবায় ২৫ বছর গ্রামীণ জন উন্নয়ন সংস্থার রজত জয়ন্তি
স্বাগত ২০২৩নতুন আশা, নতুন সম্ভাবনায়
নতুন বছরেবিশ্বের বৃহত্তম জনসংখ্যার দেশ হবে ভারত
আজ ভোলা মুক্ত দিবস
ভোলায় আর্জেন্টিনা- ব্রাজিল বির্তকদু’পক্ষের সংঘর্ষে আর্জেন্টিনার সমর্থক নিহত,আহত ৯