নীলকমল ইউনিয়ন যুবলীগের সভাপতি পদ প্রত্যাশী মোঃ ফারুক

প্রথম পাতা » দুলার হাট » নীলকমল ইউনিয়ন যুবলীগের সভাপতি পদ প্রত্যাশী মোঃ ফারুক
বৃহস্পতিবার, ১ ডিসেম্বর ২০২২



নীলকমল ইউনিয়ন যুবলীগের সভাপতি পদ প্রত্যাশি মোঃ ফারুক

আরিফ হোসেন, নিজস্ব প্রতিনিধি॥ প্রায় ৮বছর পর অনুষ্ঠিত হতে যাচ্ছে নীলকমল ইউনিয়ন যুবলীগের নতুন কমিটি। ১৯ ডিসেম্বর সম্মেলনের মাধ্যমে তারিখ নির্ধারণ করেছে চরফ্যাসন উপজেলা কমিটি।

নীলকমল ইউনিয়ন যুবলীগের নতুন কমিটিতে সভাপতি পদ প্রত্যাশী ছাত্রলীগের সাবেক সভাপতি ও দুলারহাট থানা আঞ্চলিক যুবলীগের যুগ্ন আহবায়ক মোঃ ফারুক। খোঁজ নিয়ে জানাগেছে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন এই সাবেক ছাত্রনেতা।

তার ইচ্ছা নীলকমল ইউনিয়ন যুবলীগের সভাপতির দায়িত্ব নিয়ে তৃণমূল যুবলীগকে নিয়ে আওয়ামীলীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ভোলা-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি’র হাতকে শক্তিশালী করা। মোঃ ফারুক সংশ্লিষ্ট ইউনিয়ন জুড়ে তৃণমূলে নেতা-কর্মীদের প্রাণভোমরা রূপান্তরিত হয়েছে। তার রাজনৈতিক জীবনে নীলকমল ইউনিয়নের দলীয় প্রোগ্রামে অংশগ্রহন করে সুনাম অর্জন করেছেন।

তার রাজনৈতিক জীবনে অশাতরে বিলিয়ে দিয়েছেন সব কিছু। তিনি যুবলীগের সম্মেলন সভাপতি পদে নিজের নামটি অন্তর্ভুক্ত করতে ৩০ নভেম্বর চরফ্যাসন উপজেলা যুবলীগ কার্যালয় থেকে ফরম সংগ্রহ করেছেন।

এ বিষয়ে মাঠ পর্যায়ের যুবলীগের নেতা-কর্মীরা বলেন, আমরা এবার মোঃ ফারুক ভাইকে নীলকমল ইউনিয়ন যুবলীগের সভাপতি হিসাবে দেখতে চাই। এ জন্য তার প্রতি সব সময় আমাদের দোয়া ও আশির্বাদ রয়েছে। আসন্ন সংসদ নির্বাচনকে সামনে রেখে শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে তৃণমুল যুবলীগের নেতাকর্মীদের মাঠে ফেরাতে মোঃ ফারুক ভাইর বিকল্প নেই।

নীলকমল ইউনিয়ন যুবলীগের সভাপতি হিসেবে আগ্রহী মোঃ ফারুক জানান, দীর্ঘদিন ধরে সম্মেলন না হওয়ায় কর্মীরা ঝিমিয়ে পড়েছেন। শুণ্যতায় ভুগছেন। তাদের জায়গা প্রয়োজন। আমি সভাপতি হিসেবে আগ্রহ প্রকাশ করেছি। যদি দায়িত্ব পাই তাহলে সঠিক ভাবে দায়িত্ব পালন করবো।

বাংলাদেশ সময়: ১৪:১১:১৯   ১২৭ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

দুলার হাট’র আরও খবর


চরফ্যাশনে সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজীতে অতিষ্ঠ মানুষ
চরফ্যাসনে তুচ্ছ ঘটনায় প্রতিপক্ষের হামলায় আহত ৯
চরফ্যাসনে মাদক সেবনে বাধা দেয়ায় সাংবাদিক পরিবারের ওপর হামলা আহত-৪
চরফ্যাশনে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে মহান স্বাধীনতা দিবস পালিত
দুলারহাটে নারীকে প্রকাশ্যে মারধরের ভিডিও ভাইরাল, গ্রেফতার ২
চরফ্যাশনে নারীকে মারধরের ভিডিও ভাইরাল, গ্রেফতার-২
চরফ্যাশনে এসিড নিক্ষেপের ঘটনায় আটক ২
চরফ্যাশনে দেশীয় অস্ত্রসহ গ্রেপ্তার - ১
দুলারহাটে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ১
দুলারহাটে দুই মাদক কারবারি আটক করেছে পুলিশ

আর্কাইভ