জিপিএ-৫ পেয়েছে ৯৩ জন শিক্ষার্থীএসএসসির ফলাফলে লালমোহন হা-মীমের চমক

প্রথম পাতা » প্রধান সংবাদ » জিপিএ-৫ পেয়েছে ৯৩ জন শিক্ষার্থীএসএসসির ফলাফলে লালমোহন হা-মীমের চমক
সোমবার, ২৮ নভেম্বর ২০২২



ভোলাবাণী।।লালমোহন প্রতিনিধি।।সর্বাধিক জিপিএ-৫ পেয়ে ভোলার লালমোহন হা-মীম রেসিডেন্সিয়াল স্কুল অ্যান্ড কলেজ জেলায় শীর্ষ অবস্থান দখল করে নিয়েছে।

এসএসসির ফলাফলে লালমোহন হা-মীমের চমকএবছর প্রতিষ্ঠানটি থেকে ১০৭ জন শিক্ষার্থী এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করেন। এদের সকলেই পাস করেছে। যার মধ্যে ৯৩ জন শিক্ষার্থী পেয়েছে জিপিএ-৫। বাকীরা এ গ্রেড পেয়ে পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে। লালমোহন হা-মীম রেসিডেন্সিয়াল স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থীদের এ অর্জন জেলা ছাড়িয়ে বরিশাল বিভাগেও রেকর্ড সৃষ্টি করেছে।

লালমোহন হা-মীম রেসিডেন্সিয়াল স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থীদের এ অর্জন জেলা ছাড়িয়ে বরিশাল বিভাগেও রেকর্ড সৃষ্টি করেছে।

প্রতিষ্ঠানের অধ্যক্ষ মো. রুহুল আমিন বলেন, আমরা শিক্ষার্থীদের ভালো ছাত্র হিসেবে গড়ে তোলার জন্য সর্বোচ্চ চেষ্টা করি। আমাদের প্রতিষ্ঠানের শিক্ষকরাও শিক্ষার্থীদের প্রতি যথেষ্ট আন্তরিক। এ আন্তরিকতার জন্যই আমাদের প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা ভালো ফলাফল অর্জন করেছে।
অন্যদিকে, লালমোহন সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয় থেকে এবছর এসএসসি পরীক্ষায় ১৩১ জন অংশ নিয়ে ১০ জন জিপিএ-৫ পেয়েছে। অকৃতকার্য হয়েছে ২৬ জন। লালমোহন বালিকা মাধ্যমিক বিদ্যালয় থেকে ১৬৩ জন অংশ নিয়ে ৩৮ জন জিপিএ-৫ পায়। অকৃতকার্য হয় ২০ জন। ডাওরি হাট মাধ্যমিক বিদ্যালয় থেকে ৯০ জনে ৩ জন জিপিএ-৫ পেয়েছে, অকৃতকার্য হয়েছে ২২ জন।
এছাড়াও, দেবিরচর মাধ্যমিক বিদ্যালয় থেকে ৭৭ জনে জিপিএ-৫ পায় ২জন। অকৃতকার্য হয় ১০ জন। ফুলবাগিচা মাধ্যমিক বিদ্যালয় থেকে ৯৪ জনে ৬ জন জিপিএ-৫ পায়। অকৃতকার্য ৯ জন। লালমোহন কলেজিয়েট মাধ্যমিক বিদ্যালয় থেকে ৮৭ জনে জিপিএ-৫ পায় ৯ জন। এ প্রতিষ্ঠানের অকৃতকার্য শিক্ষার্থীর সংখ্যা ১১ জন।
এব্যাপারে লালমোহন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. রফিকুল ইসলাম বলেন, এবছর লালমোহন উপজেলায় এসএসসি পরীক্ষার ফলাফল গত বছরের চাইতে অনেক ভালো। তবে এই মূহুর্তে উপজেলার পাসের হার বলা যাচ্ছে না। আমরা প্রতিষ্ঠান থেকে ফলাফল সংগ্রহ করছি

বাংলাদেশ সময়: ১৭:৫৯:১৯   ৬১ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


ইরানে ক্ষেপণাস্ত্র হামলা চালাল ইসরায়েল
৩ মাস ধরে বন্ধ বিদ্যুৎ প্লান্টতীব্র গরম আর বিদ্যুতের ভয়াবহ লোডশেডিংয়ে অতিষ্ঠ ভোলাবাসী
মনপুরায় প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্ভোধন ॥
চরফ্যাশনে স্বামীর প্রহার থেকে স্ত্রীকে রক্ষা করতে গিয়ে আহত-৩
চরফ্যাশনে সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজীতে অতিষ্ঠ মানুষ
চরফ্যাসনে তুচ্ছ ঘটনায় প্রতিপক্ষের হামলায় আহত ৯
ইসরায়েলকে ‘সহায়তা করা’ নিয়ে মুখ খুলল সৌদি
প্রিয়জনদের সঙ্গে ঈদ উদযাপন শেষেকর্মস্থলে ফিরছে মানুষ, ইলিশা ঘাটে যাত্রীদের চাপ
আইপিএলে চতুর্থ দ্রুততম সেঞ্চুরিয়ান ট্রাভিস হেড
উত্তর দিঘলদী ইউনিয়নে জনসভা ও পথসভা করেছেন চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ ইউনুছ

আর্কাইভ