পূজা চেরির স্বামী শাকিব খান!

প্রথম পাতা » প্রধান সংবাদ » পূজা চেরির স্বামী শাকিব খান!
সোমবার, ১৪ নভেম্বর ২০২২



ভোলাবাণী বিনোদন ডেক্স।।সাম্প্রতিক সময়ে সংবাদমাধ্যম-সামাজিক যোগাযোগ মাধ্যমসহ সবখানেই আলোচনার বিষয়বস্তুতে কেবলই শাকিব-বুবলী। এ জুটির সঙ্গে বিভিন্ন মহলে শোনা যাচ্ছে ঢালিউডের এ প্রজন্মের নায়িকা পূজা চেরির নামও। বাতাসে গুঞ্জন, শাকিব খানের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন পূজা! যদিও গুঞ্জনের সত্যতা নিশ্চিত করা যায়নি।

তবে যা কিছু রটে, তার কিছুটা হলেও ঘটে- প্রবাদটি বিশ্বাস করতে চাইছেন অনেকেই।

পূজা চেরির স্বামী শাকিব খান!সন্তান নিয়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে থেকেও আজ শুটিং করতে দেখা গেছে চিত্রনায়ক শাকিব খান ও নায়িকা শবনম বুবলীকে। তবে কোথাও দেখা যাচ্ছে না পূজা চেরীকে। না সামাজিক মাধ্যমে, না অফলাইনে।

তাইতো স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠেছে আলোচিত নায়িকা পূজা চেরি এখন কোথায়? এই প্রশ্নের উত্তর খুঁজতে গিয়েই চাঞ্চল্য সৃষ্টি করেছে উইকিপিডিয়ার দেয়া তথ্যে! কি আছে উইকিপিডিয়ায়?

পূজা চেরি সম্পর্কে জানতে অনলাইনে সার্চ দিতেই তথ্য-উপাত্তের ক্ষেত্রে বিশ্বব্যাপী প্রবাহমান এই মুক্ত এনসাইক্লোপেডিয়া জানাচ্ছে, ২২ বছরে পা দেয়া এই লাস্যময়ীর বাড়ি খুলনাতে এবং তিনি পড়াশুনা করেছেন মগবাজার গার্লস হাইস্কুলে এবং সিদ্ধেশ্বরী কলেজে।

তবে এসব তথ্যকে ছাপিয়ে যে তথ্যটি সবার মাঝে চাঞ্চল্য সৃষ্টি করেছে, তা হলো- পূজা চেরীর স্বামী হিসেবে নায়ক শাকিব খানকেই শো করছে উইকিপিডিয়া। উইকি জানাচ্ছে, ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা শাকিব খানকে ২০২২ সালেই বিয়ে করেছেন পূজা।

এ বিষয়ে জানতে ফোন করা হয় নায়িকার ব্যক্তিগত নাম্বারে। একাধিকবার ফোন করেও পাওয়া যায়নি তাকে। এমনকি বন্ধ পাওয়া গেছে পূজা চেরির মা ঝর্ণা রায়ের নাম্বারটিও।

অবশ্য পরক্ষণেই তথ্যটি সরিয়ে ফেলে ইউকিপিডিয়া কর্তৃপক্ষ।

চিত্রনায়িকা পূজা চেরির সর্বশেষ দেখা পাওয়া গিয়েছিল গত ২৬ সেপ্টেম্বর। ‘হৃদিতা’ নামক সিনেমার গান প্রকাশ অনুষ্ঠানে। নায়িকার ফেসবুকেও সর্বশেষ পোস্টটিও ছিল ২৬ সেপ্টেম্বর রাত ১০টা ১৭ মিনিটে, ‘ঠিকানা বিহীন’ শিরোনামে ওই গানটি শেয়ার করেন তিনি। এরপর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমেও পাওয়া যাচ্ছে না পূজাকে।

পূজার এ নীরবতায় ফিল্মপাড়ায় শোনা যাচ্ছে নানান কথা। সম্প্রতি যুক্তরাষ্ট্রের ভিসা পেয়েছেন এ নায়িকা- এমন কথাও ভেসে বেড়াচ্ছে এফডিসির বাতাসে। যদিও খবরের সত্যতা পাওয়া যায়নি। এছাড়া আরও অনেক গুঞ্জন ভেসে আসছে পূজাকে ঘিরে।

সূত্র : একুশে টিভি

বাংলাদেশ সময়: ১১:১৩:৩৮   ৯২ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান
শশীভূষণ বাজারে অগ্নিকান্ডে তিন দোকান পুড়ে ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি
ভোলায় তিনদিন ব্যাপী সাংবাদিকদের বেসিক জার্নালিজম ট্রেনিং এর উদ্বোধন
ভোলার কৃষকরা ঝুঁকছেন ক্যাপসিকাম চাষে
স্মার্টফোনে ই-লাইসেন্স দেখিয়েও গাড়ি চালানো যাবে
ইতিহাসে প্রথমবারের মতো মিস ইউনিভার্স প্রতিযোগিতায় সৌদি সুন্দরী
মনপুরায় রোগীদের সহায়তার ৩ লক্ষ টাকার চেক বিতরন ॥
ভোলা ইসলামী আন্দোলনের আলোচনা সভা ও ইফতার মাহফিল।
মনপুরায় মহান স্বাধীনতা দিবস পালিত
ভোলায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২৪ উদযাপন

আর্কাইভ