চরফ্যাশনে এসিআই মটরস’র সোনালিকা ডে ২০২২ অনুষ্ঠিত

প্রথম পাতা » চরফ্যাশন » চরফ্যাশনে এসিআই মটরস’র সোনালিকা ডে ২০২২ অনুষ্ঠিত
বুধবার, ২১ সেপ্টেম্বর ২০২২



সেলিম রানা।।।ভোলাবাণী।।

প্রতি বছরের ন্যায় এবার ও এসিআই মটরস এর সার্বিক  সহযোগিতায় ভোলার চরফ্যাশনে সোনালিকা ডে ২০২২ বার্ষিক সার্ভিস ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

চরফ্যাশনে এসিআই মটরস’র সোনালিকা ডে ২০২২ অনুষ্ঠিতবুধবার  দিনব্যাপী পৌরসভা ৫নং ওয়ার্ড মৃধা হাউজিংএ এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সিনিয়র রিজিওনাল সেলস ম্যানেজার অরুন কান্তি বিশ্বাস এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডাইরেক্টর সেলস আজম আলী,

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিজনেস ম্যানেজার মোনায়েম শাহারিয়ার, অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার আতিয়ার রহমান, অ্যাসিস্ট্যান্ট মার্কেটিং ম্যানেজার সেলিম সরকার। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সিনিয়র প্রডাক্ট এক্সেকিউটিভ হুমায়ূন আহমেদ, এরিয়া ম্যানেজার পীযূষ কুমার রায়, ডিলার মিজানুর রহমান, মামুন রেজা সুমন, শহিদ খান, ভোলা এরিয়ার সকক স্টাফ আর টি এম, এস ই, এস পি ও, এম ও, এ আর ও, টি এস ও, টি এস এ সহ ভোলা জেলার সকল উপজেলার এ সি আই মটরস প্রোডাক্ট এর ক্রেতা এবং পুরাতন সোনালিকা ট্রাক্টর  মালিক ও ড্রাইভারসহ মেরামত সেবা গ্রগনকারীগণ উপস্থিত ছিলেন।


অনুষ্ঠানে সোনালিকা ডে ২০২২ উপলক্ষে পুরাতন গ্রাহকদের বিনামূল্যে সার্ভিস গ্রহন ও স্বল্প মুল্যে সোনালিকা ট্রাক্টর এর বিভিন্ন  যন্ত্রাংশ ক্রয় এবং গ্রাহক  ড্রাইভারদের মাঝে ফ্রি  স্বাস্থ্য সেবা এবং ঔষধ বিতরণ করা হয়। বিভিন্ন প্রকার গেম শো ও রাফেল ড্র এবং নতুন সোনালিকা ট্রাক্টর  বুকিং এ বিশেষ ডিসকাউন্ট দেয়া হয়। গেম শো এবং বেষ্ট ট্রাক্টর  মেইন্টেনেন্স ও সোনালিকা বন্ধু  মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এছাড়াও সোনালিকা ট্রাক্টরের ওয়ারেন্টি দুই বছরের পরিবর্তে পাঁচ বছরের ঘোষণা দেন প্রধান অতিথি আজম আলী।

বাংলাদেশ সময়: ২০:৩২:২৬   ১০৪ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

চরফ্যাশন’র আরও খবর


চরফ্যাশনে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে মহান স্বাধীনতা দিবস পালিত
চরফ্যাশনে তরমুজের বাম্পার ফলনে চাষিদের মুখে হাসি
অভয়াশ্রমে মাছ ধরার নিষেধাজ্ঞায় দুর্দশায় জেলেরা
চরফ্যাশনে বাবার লাশ দাফনে সন্তানদের আপত্তি নির্ধারিত সময়ে জানাজা হয়নি, সমঝোতার চেষ্টা
চরফ্যাশনে হাঙ্গর মাছের শুটকিসহ গ্রেফতার-২
চরফ্যাশনে হারুন হত্যার কারণ নতুন অটো রিকশা, তিন আসামী গ্রেফতার ছুরি উদ্ধার
চরফ্যাশনে অটোরিকশা চালক হত্যা মামলায় ১ জনকে গ্রেফতার করেছে র‌্যাব
চরফ্যাশনে চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই
আওয়ামীলীগ আবারও ক্ষমতায় আসবে: এমপি জ্যাকব
চরফ্যাশনে যাত্রীবাহী বাসে আগুন, বিএনপির ৪ নেতা গ্রেফতার

আর্কাইভ