বাংলাদেশ অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের ভোলা জেলা কমিটি গঠন।।সভাপতি ফরিদ,সম্পাদক ছোটন

প্রথম পাতা » প্রধান সংবাদ » বাংলাদেশ অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের ভোলা জেলা কমিটি গঠন।।সভাপতি ফরিদ,সম্পাদক ছোটন
রবিবার, ৪ সেপ্টেম্বর ২০২২



স্টাফ রিপোর্টার।।ভোলাবাণী।।

 

অনলাইন গণমাধ্যমে কর্মরত সংবাদকর্মীদের স্বার্থ সংরক্ষণ ও পেশার মানোন্নয়নের লক্ষ্যে গঠন করা হয়েছে ‘বাংলাদেশ অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন’ (বিওজেএ) এর ভোলা জেলা কমিটি। বিওজেএ বাংলাদেশ অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের  ভোলা জেলা কমিটি গঠন।।সভাপতি ফরিদ,সম্পাদক  ছোটননতুন কমিটিতে সর্বসম্মতিক্রমে দৈনিক আজকালের খবর ভোলা প্রতিনিধি খলিল উদ্দিন ফরিদকে সভাপতি এবং বাংলানিউজটোয়েন্টিফোর ডট কম ও দেশ টিভি ভোলা প্রতিনিধি ছোটন সাহাকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়েছে। রোববার (৪ সেপ্টম্বর) রাতে কমিটির দ্বি-বার্ষিক সম্মলনে এ কমিটি গঠন করা হয়। শহরের যুগীরঘোলস্থ সংগঠনের অস্থায়ী কার্যালয়ে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

২১ সদস্য বিশিষ্ট এ কমিটিতে সিনিয়র সহ-সভাপতি হিসেবে রয়েছেন, মো. হারুন-আর-রশিদ (চ্যানেল আই), সহ-সভাপতি মো. মনিরুল ইসলাম (দৈনিক কালবেলা), প্রভাষক মো. মহিউদ্দিন (দৈনিক ভোলার বাণী), আদিল হোসেন তপু (দৈনিক বাংলা ও চ্যানেল ২৪), মো. তৈয়বুর রহমান (বিটিভি), যুগ্ম সাধারণ সম্পাদক ইয়াছিনুল ঈমন (আমাদের ভোলা ডট কম) ও মোঃ মনসুর আলম (দৈনিক দেশের কন্ঠ), কোষাধ্যক্ষ নুরে আলম(ভোলাবাণী )।

সাংগঠনিক সম্পাদক ফরহাদ হোসেন (ভোলার সংবাদ), দপ্তর সম্পাদক এম শাহরিয়ার জিলন (দৈনিক আজকের ভোলা), প্রচার ও প্রকাশনা সম্পাদক ইমতিয়াজুর রহমান (এখন টিভি), তথ্য ও প্রযুক্তি সম্পাদক মোকাম্মেল মিশু (বার্তা২৪), সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক আকতারুল ইসলাম আকাশ, (ঢাকা মেইল), আইন বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন (ভোলাবাণী), দুর্যোগ বিষয়ক সম্পাদক আরিয়ান আরিফ (ভোলা প্রতিদিন), ক্রীড়া সম্পাদক জাকারিয়া হিমু (ভোলাবানী), মহিলা বিষয়ক সম্পাদক সিমা বেগম (বাংলাদেশ সমাচার)।

কার্যনির্বাহী সদস্য নির্বাচিত হন শিমূল চৌধুরী (দৈনিক আজকের পত্রিকা), এ্যাড মো. মনিরুল ইসলাম (দৈনিক মানব জমিন), গাজী তাহের লিটন (এবিনিউজ)।

সভার সভাপতিত্ব করেন, মফস্বল সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক শিমূল চৌধূরী। শুভেচ্ছা বক্তব্য রাখেন, খলিল উদ্দিন ফরিদ, ছোটন সাহা, মনিরুল ইসলাম, আদিল হোসেন তপু, ইয়াছিনুল ঈমন, নুরে আলম, এম শাহরিয়ার জিলন প্রমুখ।

এ সময় বক্তরা সংগঠনকে আরো গতিশীল করার পাশাপাশি সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান। একই সাথে নির্যাতিত সকল সাংবাদিকদের পাশে থাকার ঘোষানা দেন।

বাংলাদেশ সময়: ২২:৫৮:৫৫   ১২৯ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান
শশীভূষণ বাজারে অগ্নিকান্ডে তিন দোকান পুড়ে ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি
ভোলায় তিনদিন ব্যাপী সাংবাদিকদের বেসিক জার্নালিজম ট্রেনিং এর উদ্বোধন
ভোলার কৃষকরা ঝুঁকছেন ক্যাপসিকাম চাষে
স্মার্টফোনে ই-লাইসেন্স দেখিয়েও গাড়ি চালানো যাবে
ইতিহাসে প্রথমবারের মতো মিস ইউনিভার্স প্রতিযোগিতায় সৌদি সুন্দরী
মনপুরায় রোগীদের সহায়তার ৩ লক্ষ টাকার চেক বিতরন ॥
ভোলা ইসলামী আন্দোলনের আলোচনা সভা ও ইফতার মাহফিল।
মনপুরায় মহান স্বাধীনতা দিবস পালিত
ভোলায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২৪ উদযাপন

আর্কাইভ