ভোলায় শ্বশুর বাড়িতে স্বামীর উপর স্ত্রী পক্ষের হামলায় আহত-৩

প্রথম পাতা » এক্সক্লুসিভ » ভোলায় শ্বশুর বাড়িতে স্বামীর উপর স্ত্রী পক্ষের হামলায় আহত-৩
বুধবার, ২৪ আগস্ট ২০২২




ভোলা প্রতিনিধি।।


ভোলায় স্বামী-স্ত্রীর বিরোধ মিমাংসায় পারিবারিক সালিশে শ্বশুরবাড়ির লোকজনের হাতে গুরুতর জখম হয়ে হাসপাতালে ভর্তি জামাই ও তার পরিবারের ৩ সদস্য।


ভোলায় শ্বশুর বাড়িতে স্বামীর উপর স্ত্রী পক্ষের হামলা, আহত-৩মঙ্গলবার (২৩ আগষ্ট) দুপুরে ভোলা পৌরসভার ৮নম্বর ওয়ার্ড পৌর কাঁঠালি গ্রামে শ্বশুর বাড়িতে স্বামী-স্ত্রীর বিরোধ মিমাংসায় পারিবারিক সালিশ বৈঠক শেষে স্ত্রীকে বাড়ি ফিরিয়ে আনতে গেলে এমন ঘটনা ঘটে।


জানা যায়, ভোলা সদর উপজেলার পশ্চিম ইলিশ ইউনিয়ন ৫নম্বর ওয়ার্ডের বাসিন্দা রুহুল আমিন বড় ছেলে ওমর ফারুকের সাথে প্রায় ৮ মাস পূর্বে ভোলা পৌরসভার ৮নম্বর ওয়ার্ড পৌর কাঁঠালি গ্রামে বাসিন্দা ইউসুফ আলীর মেয়ে মরিয়মের সাথে পারিবারিক ভাবে বিবাহ সম্পন্ন হয়। বিয়ের পরে বেশ কয়েক মাস সুখে শান্তিতে দাম্পত্য জীবন কাটলেও গত ২/৩ মাস ধরে ওমর ফারুক ও মরিয়ম দম্পতির মধ্যে পারিবারিক অশান্তি সৃষ্টি হয়। এক পর্যায়ে মরিয়ম তার বাবার বাড়িতে চলে যায়।


দীর্ঘদিনের পারিবারিক ঝামেলা মিটিয়ে মরিয়মকে বাড়ি ফিরে আনার জন্য দুই বাড়ির সম্মতিতে স্বামী-স্ত্রীর বিরোধ মিমাংসায় পারিবারিক সালিশের আয়োজন করা হয় ফারিকের শ্বশুরবাড়িতে। সালিসি কিছু বুঝতে উঠার আগেই স্ত্রী মরিয়মের বাড়ির লোকজন স্বামী ওমর ফারুক ও তার পরিবারের লোকজনের উপর হামলা করে।  এতে ওমর ফারুক, তার ছোট ভাই মোঃ হাসানসহ ৩জন গুরুতর আহত হলে স্থানীয়রা তাদের উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিয়ে আসেন।


আহত ওমর ফারুক বলেন, আমার স্ত্রীর সাথে পারিবারিক ভাবে ঝামেলা হয়। তার কিছুদিন পরেই সে তার বাবার বাড়িতে চলে যায়। আমরা তার রাগ ভাঙ্গিয়ে আমাদের বাড়িতে আনতে গেলে দুই বাড়ির মুরুব্বিদের উপস্থিতে একটা সালিশ বৈঠকের আয়োজন করে। দুপুরের নামাজের সময় দুই বাড়ির মুরুব্বিরা যখন নামাজে যায় তখন আমার শশুর বাড়ি লোকজন হঠাৎ করে আমার ছোট ভাই হাসানের উপর হামলা করে। পরে তারে ছাড়াতে গেলে আমাকে ও আমার মাকেসহ আমাদের বাড়ির সকল সদস্যদের উপর হামলা করে। এক পর্যায়ে আমার সাথে থাকা নগদ ৬৫ হাজার টাকা দুটি স্মার্টফোন ছিনিয়ে নিয়ে যায়। আমাদের ডাক চিৎকার শুনে স্থানীয়রা এসে আমাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।

এ ঘটনায় মামলার কথা জানতে চাইলে আহত ওমর ফারুকের মামা জানান, ভোলা সদর মডেল থানায় মামলার প্রস্তুতি চলছে।


এ বিষয়ে অভিযুক্ত ওমর ফারুকের শ্বশুর ইউসুফ আলীর সাথে যোগাযোগ করলে তিনি বলেন, আমার মেয়ে মরিয়মের সাথে তার স্বামী ওমর ফারুকের ঝামেলা চলছে। তার মিমাংসা করার জন্য তারা আমার বাড়িতে এসে আমাদের উপর হামলা করেছে।


এদিকে ভোলা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনায়েত হোসেন জানান, এ ঘটনায় থানায় কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ সময়: ২২:১১:১৬   ১০৫ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

এক্সক্লুসিভ’র আরও খবর


ভোলাবাসীকে ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মোঃ আকতার হোসেন
ভোলাবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন জেলা বিএনপির আহ্বায়ক গোলাম নবী আলমগীর
ভোলাবাসীকে পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মিজানুর রহমান শাহিন
অসহায়দের পাশে দাঁড়ানোর আহ্বান ভোলাবাসীকে পবিত্র ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মজনু মোল্লা
চরফ্যাশন মনপুরাবাসীকে পবিত্র ঈদ উল ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন এমপি জ্যাকব ॥
ভোলায় ৩ শতাধিক অসহায় দুস্থ পরিবারের মুখে হাসি ফুটালো বিবা’র মানবতার দেয়াল
দক্ষিণ আইচায় স্কুল ছাত্র নয়নের রিমোট কন্ট্রোল নিয়ন্ত্রিত লঞ্চ ভাসছে পানিতে
ভোলার বাজারে সরকার নির্ধারিত দামে বিক্রি হচ্ছে না বেশীরভাগ পন্য
বীর মুক্তিযোদ্ধা গাজী আব্দুর রউফ’র ৮ম মৃত্যুবার্ষিকী আজ
ভোলায় রমজান উপলক্ষে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করলেন কাঞ্চন-ফাতেমা ফাউন্ডেশন

আর্কাইভ