বঙ্গবন্ধুর আদর্শ হৃদয়ে লালন করতে হবে: এমপি জ্যাকব

প্রথম পাতা » চরফ্যাশন » বঙ্গবন্ধুর আদর্শ হৃদয়ে লালন করতে হবে: এমপি জ্যাকব
সোমবার, ১৫ আগস্ট ২০২২



সেলিম রানা।। ভোলাবাণী।।

যুব ও ক্রিড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেছেন, আমাদের সকলকে বঙ্গবন্ধুর নীতি ও আদর্শ হৃদয়ে লালন করতে হবে। তা হলেই সেটা হবে তাঁর প্রতি শ্রদ্ধা ও সম্মান জানানোর সেরা উপায়। বর্তমানে বঙ্গবন্ধুর বাংলাদেশ উপেক্ষিত নয়। বঙ্গবন্ধুর আদর্শ হৃদয়ে লালন করতে হবে: এমপি জ্যাকবপ্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শীতায় উন্নয়নশীল দেশের স্বীকৃতিপ্রাপ্ত এক প্রগতিশীল গণতান্ত্রিক রাষ্ট্র হিসেবে বাংলাদেশ পরিচিতি আদায় করে নিয়েছে। সোমবার ১৫ আগস্ট জাতীয় শোক দিবসের আলোচনা সভায় এমপি জ্যাকব এসব কথা বলেন।

চরফ্যাশন উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে যথাযোগ্য মর্যাদা, শ্রদ্ধা, ভালোবাসা ও ভাবগম্ভীর পরিবেশে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাতবার্ষিকী এবং জাতীয় শোক দিবস পালন করা হয়। কর্মসূচির মধ্যে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন, শোক র‍্যালী, বঙ্গবন্ধুর জীবন ও মুক্তিযুদ্ধের বিভিন্ন ঐতিহাসিক ঘটনার ছবি প্রদর্শনী, আলোচনা সভা এবং দোয়া মাহফিল ছিল উল্লেখযোগ্য।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আল নোমান এর সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, সহ-সভাপতি কায়সার আহমেদ দুলাল, পৌর মেয়র মো. মোরশেদ, উপজেলা সহকারী কমিশনার ভূমি আবদুল মতিন খান, পৌর আওয়ামিলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র সহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। এর পর বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের নিহত সদস্যদের বিদেহী আত্মার শান্তি কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

বাংলাদেশ সময়: ২০:৩৯:০৯   ৯২ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

চরফ্যাশন’র আরও খবর


চরফ্যাশনে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে মহান স্বাধীনতা দিবস পালিত
চরফ্যাশনে তরমুজের বাম্পার ফলনে চাষিদের মুখে হাসি
অভয়াশ্রমে মাছ ধরার নিষেধাজ্ঞায় দুর্দশায় জেলেরা
চরফ্যাশনে বাবার লাশ দাফনে সন্তানদের আপত্তি নির্ধারিত সময়ে জানাজা হয়নি, সমঝোতার চেষ্টা
চরফ্যাশনে হাঙ্গর মাছের শুটকিসহ গ্রেফতার-২
চরফ্যাশনে হারুন হত্যার কারণ নতুন অটো রিকশা, তিন আসামী গ্রেফতার ছুরি উদ্ধার
চরফ্যাশনে অটোরিকশা চালক হত্যা মামলায় ১ জনকে গ্রেফতার করেছে র‌্যাব
চরফ্যাশনে চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই
আওয়ামীলীগ আবারও ক্ষমতায় আসবে: এমপি জ্যাকব
চরফ্যাশনে যাত্রীবাহী বাসে আগুন, বিএনপির ৪ নেতা গ্রেফতার

আর্কাইভ