ইনস্টাগ্রামে ঋতাভরী কেন এত জনপ্রিয় ?

প্রথম পাতা » প্রধান সংবাদ » ইনস্টাগ্রামে ঋতাভরী কেন এত জনপ্রিয় ?
মঙ্গলবার, ২৮ জুন ২০২২



ভোলাবাণী বিনোদন ঃ ঋতাভরী চক্রবর্তী; এক নাম, অনেক পরিচয়। একাধারে তিনি অভিনেত্রী, মডেল, প্রযোজক, গায়িকা, লেখক আবার সমাজকর্মী। পেশাগত জীবনের এসব পরিচয় সামলে আবার একজন প্রেমিকাও। সব কিছুতেই তার সরব উপস্থিতি।

টলিউডের এই তরুণ অভিনেত্রী ইনস্টাগ্রামে বিপুল জনপ্রিয়। তার ইনস্টা অ্যাকাউন্টে ৩১ লাখের বেশি অনুসারী রয়েছে। এই সোশ্যাল মিডিয়ায় কেন এত জনপ্রিয় ঋতাভরী? এর পেছনে পাঁচটি কারণ উল্লেখ করেছে ভারতের একটি গণমাধ্যম। জেনে নেওয়া যাক সেই কারণগুলো…

ঋতাভরী চক্রবর্তী

১) অভিনেত্রী হওয়ার পাশাপাশি ঋতাভরী মডেল হিসাবেও জনপ্রিয়। ১০০-র বেশি ব্র্যান্ডের হয়ে বিজ্ঞাপন শুট করেছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় প্রায়ই মডেলিংয়ের ছবি পোস্ট করেন ঋতাভরী। তার ফ্যাশন সেন্সে মুগ্ধ নেটিজেনরা। কখনও সাবেকি সাজে তিনি মুগ্ধতা ছড়ান, কখনও আবার খোলামেলা-সাহসী রূপে আগুন ধরান নেট দুনিয়ায়।২) দেশ-বিদেশে ঘুরতে ভালোবাসেন ঋভাভরী। প্রায়ই পরিবারের সঙ্গে বিদেশে ঘুরতে যান। কিছুদিন আগেই ইউরোপে ঘুরতে গিয়েছিলেন অভিনেত্রী। সেখানকার ছবিতে ভরে উঠেছিল তার সোশ্যাল মিডিয়া প্রোফাইল। বিদেশ ভ্রমণের ছবিগুলো সহজেই নেটিজেনদের আকৃষ্ট করে।

৩) সোশ্যাল মিডিয়ায় প্রায়শই শরীর চর্চার বিষয়ে নানান ছবি-ভিডিও শেয়ার করেন ঋতাভরী। কিছুদিন আগেই শেয়ার করেছিলেন তার নিজের জীবনের জার্নি। কীভাবে ডিপ্রেশন থেকে নিজেকে মুক্ত করেছেন অভিনেত্রী। তার সেই পোস্ট রীতিমতো ভাইরাল হয়েছিল নেটদুনিয়ায়।

৪) টলিউড ছাড়িয়ে বলিউডেও কাজ করেছেন ঋতাভরী। ক্যাটরিনা কাইফ, আনুশকা শর্মা, কালকি কেঁকলা ও আয়ুষ্মান খুরানার মতো তারকাদের সঙ্গে কাজ করেছেন তিনি। ফলে অভিনেত্রীর পরিচিতি, জনপ্রিয়তা বেড়েছে উল্লেখযোগ্য হারে।

৫) সোশ্যাল মিডিয়ায় ঋতাভরীর জনপ্রিয়তার আরেকটি কারণ তার প্রেম। লুকোছাপা নয়, প্রকাশ্যেই প্রেমের বন্দনা করেন তিনি। কিছুদিন আগেই প্রেমিক তথাগত চট্টোপাধ্যায়কে পরিচয় করিয়ে দিয়েছেন অনুসারীদের সঙ্গে। তার অকপট এই কাজগুলো মুগ্ধ করে ভক্তদের।

যদিও ফেসবুক-ইনস্টাগ্রামের জনপ্রিয়তা নিয়ে খুব একটা ভাবিত নন ঋতাভরী। তার ভাষ্য, ‘সোশ্যাল মিডিয়া স্টারডম দেয় না। আমাদের কাজই আমাদের স্টারডম দেয়। ইউটিউবার, সোশ্যাল মিডিয়া ব্লগারদের কাছে সোশ্যাল মিডিয়া ক্ষমতার উৎস। কিন্তু অভিনয়ই অভিনেতাদের জনপ্রিয় করে।’

বাংলাদেশ সময়: ১১:২২:২৪   ৬৩ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


ইরানে ক্ষেপণাস্ত্র হামলা চালাল ইসরায়েল
৩ মাস ধরে বন্ধ বিদ্যুৎ প্লান্টতীব্র গরম আর বিদ্যুতের ভয়াবহ লোডশেডিংয়ে অতিষ্ঠ ভোলাবাসী
মনপুরায় প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্ভোধন ॥
চরফ্যাশনে স্বামীর প্রহার থেকে স্ত্রীকে রক্ষা করতে গিয়ে আহত-৩
চরফ্যাশনে সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজীতে অতিষ্ঠ মানুষ
চরফ্যাসনে তুচ্ছ ঘটনায় প্রতিপক্ষের হামলায় আহত ৯
ইসরায়েলকে ‘সহায়তা করা’ নিয়ে মুখ খুলল সৌদি
প্রিয়জনদের সঙ্গে ঈদ উদযাপন শেষেকর্মস্থলে ফিরছে মানুষ, ইলিশা ঘাটে যাত্রীদের চাপ
আইপিএলে চতুর্থ দ্রুততম সেঞ্চুরিয়ান ট্রাভিস হেড
উত্তর দিঘলদী ইউনিয়নে জনসভা ও পথসভা করেছেন চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ ইউনুছ

আর্কাইভ