ভোলায় জেলা আওয়ামী লীগের সম্মেলনে মজনু মোল্লা সভাপতি, বিপ্লব সম্পাদক নির্বাচিত।

প্রথম পাতা » প্রধান সংবাদ » ভোলায় জেলা আওয়ামী লীগের সম্মেলনে মজনু মোল্লা সভাপতি, বিপ্লব সম্পাদক নির্বাচিত।
শনিবার, ১১ জুন ২০২২



 

 

 

 

 

 

দীর্ঘ  ৬ বছর পর অনুষ্ঠিত হয়েছে ভোলা জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক  সম্মেলন।  শনিবার (১১ জুন) শহরের সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

ভার্চুয়ালী সংযুক্ত হয়ে সম্মেলনের উদ্বোধন করেন, আওয়ামীলীগের  সাধারণ সম্পাদক, সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি।

 

 

সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লাপ্রধান অতিথির বক্তব্য রাখেন,  দলের উপদেষ্টা ও ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ। সভাপতিত্ব করেন, জেলা আওয়ামীলীগেন সভাপতি ফজলুল কাদের মজনু।

উদ্বোধনকালে আওয়ামীলীগের সাধারন সম্পাদক ওবায়দুল কাদের বলেন, আওয়ামীলীগ কখনই কারো বিরুদ্ধে ষড়যন্ত্র করেনি, কিন্তু বার বার ষড়যন্ত্রের স্বীকার হয়েছে। ধ্বংস্তুপের মধ্যে দাড়িয়ে সৃষ্টির পতাকা উড়াই, এটাই বাংলাদেশ আওয়ামীলীগ। আজকে বাংলাদেশ স্বল্প উন্নত দেশ থেকে উন্নতশীল দেশে পরিনত হয়েছে। এগিয়ে যাওয়ার নাম বাংলাদেশ।

 

সম্পাদক -মইনুল হোসেন বিপ্লবওবায়দুল কাদের আরও বলেন, বাংলার মাটি এখনো রক্তাক্ত হয়ে আছে, শেখ হাসিনার নেতৃত্বে  বঙ্গবন্ধুর  স্বপ্নের সোনার বাংলার অভিমুখে। যারা বঙ্গবন্ধুকে হত্যা করে ইতিহাস থেকে মুছে দিতে চেয়েছিলো তারাই আজ নিজেরাই ইতিহাস থেকে মুছে যাচ্ছে। সম্মেলনের সম্মেলনে   সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আবুল হাসনাত আবদুল্লাহ এমপি।

প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট আফজাল হোসেন।

প্রধান অতিথির বক্তব্যে তোফায়েল আহমেদ বলেন, বঙ্গবন্ধুরর জম্ন না হলে এদেশ স্বাধীন হতো না। প্রধানমন্ত্রী শেখ হসিনা আজকে দেশেকে উন্নয়নের রোল মডেলে পরিনত করেছে। পৃথিবীতে অনেক নেতা আসবে কিন্তু বঙ্গবন্ধুর কন্যার মত এমন নেতা আর আর হবো না, তিনি মৃত্যুতে আলিঙ্গন করেছেন। তার নেতৃত্বে দেশে পদ্না ব্রীজ হয়েছে। তিনি অনেক সাহসি নেতা।

 

 

ভোলায় জেলা আওয়ামী লীগের সম্মেলনে মজুন মোল্লা সভাপতি, মইনুল হোসেন সম্পাদক নির্বাচিত।তিনি বলেন,  আমি ভোলাকে নিয়ে অনেক গর্ব করি। ভোলার অনেক উন্নয়ন হয়েছে। এ সময় তিনি প্রধানমন্ত্রীর হাতকে আরো শক্তিশালি করার আহব্বান জানান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, আওয়ামী লীগের উপদেষ্টা এডভোকেট ইউসুফ হোসেন হুমায়ুন, দলের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক আ.ফ.ম বাহাউদ্দিন নাসিম,  দলের কেন্দ্রীয় কার্যনির্বাহি কমিটির সদস্য  আনিসুর রহমান, ভোলা-৪ আসনের এমপি আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব, ভোলা-৩ আসনের এমপি নুরুন্নবী চৌধুরী শাওন ও ভোলা-২ আসনের এমপি আলী আজম মুকুল।

ত্রি বার্ষিক সম্মেলনে ফজলুল কাদের মজনু মোল্লাকে সভাপতি, আবদুল মমিন টুলুকে সিনিয়র সহ সভাপতি এবং মাইনুল হোসেন বিপ্লবকে সাধারন সম্পাদক করে জেলা আওয়ামীলীগের কমিটি গঠন করা হয়। অনুষ্ঠানে প্রায় আড়াই হাজার ডেলিকেট ও কাউন্সিলর উপস্থিত ছিলেন।

 

বাংলাদেশ সময়: ১৮:৫০:৩৮   ১২৪ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


চরফ্যাসনে হিটস্ট্রোকে যুবকের মৃত্যু
ভোলায় তীব্র প্রবাহে অস্থির জনজীবন
গ্রাম বাংলার ঐতিহ্য কাচারি ঘর বিলুপ্তির পথে ॥
ভোলা সদর উপজেলা নির্বাচন ২০২৪আপনাদের পবিত্র ভোট ৫ বছরের জন্য ভাল পাত্রে জমা রাখবেন-মোহাম্মদ ইউনুছ
দেশ ভাঙার ষড়যন্ত্রে লিপ্ত কংগ্রেস: নরেন্দ্র মোদি
ঝুঁকি নিয়ে সাঁকো পারাপার খালের উপর ব্রিজ নির্মানের দাবী মনপুরাবাসীর ॥
লালমোহনে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময়
লালমোহনে আবাসনের ঘর জবরদখলের অভিযোগ
উপজেলা পরিষদ নির্বাচন ২৪ভোলার ৩ উপজেলায় ৩৮ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল
কাউকে দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব ক্ষুণ্ন করতে দেব না : প্রধানমন্ত্রী

আর্কাইভ