বিশাল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করছে বিআরটিসি

প্রথম পাতা » সর্বশেষ সংবাদ » বিশাল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করছে বিআরটিসি
বুধবার, ৮ জুন ২০২২



ভোলাবাণী ডেক্স ঃ

বাংলাদেশ সড়ক পরিবহন করপোরেশন (বিআরটিসি) সম্প্রতি বিশাল নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি অস্থায়ী ভিত্তিতে ১০টি ক্যাটাগরিতে ৯৩ জন লোক নেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

---পদের নাম: ক্রয় কর্মকর্তা। পদসংখ্যা: ১। যোগ্যতা: স্নাতকোত্তর ডিগ্রি। সংশ্লিষ্ট ক্ষেত্রে দায়িত্বশীল পদে পাঁচ বছরের অভিজ্ঞতাসহ সংশ্লিষ্ট ক্ষেত্রে কাজের অভিজ্ঞতা। স্থানীয় ও আন্তর্জাতিক ক্রয় আইন ও নিয়ম সম্পর্কে পর্যাপ্তভাবে ওয়াকিবহাল হতে হবে। বিশেষ যোগ্যতার ক্ষেত্রে শর্তাবলি শিথিলযোগ্য। বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা (গ্রেড-৯)

পদের নাম: জনসংযোগ কর্মকর্তা। পদসংখ্যা: ১। যোগ্যতা: সাংবাদিকতায় কমপক্ষে দ্বিতীয় শ্রেণির স্নাতকোত্তর ডিগ্রি। সাধারণত জনসংযোগ কর্মকর্তা প্রতিষ্ঠান কর্তৃক যেসব প্রকাশনা প্রদর্শনী ও বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়, সেগুলো পরিকল্পনা, তত্ত্বাবধান করার ক্ষমতাসহ জনসংযোগ প্রতিষ্ঠানে কমপক্ষে পাঁচ বছরের কাজের অভিজ্ঞতা। যোগাযোগমাধ্যমে প্রকাশের জন্য খবর ও ফিচার তৈরির ক্ষমতা থাকতে হবে। প্রুফ পাঠ তত্ত্বাবধান করা ও নকশা প্রস্তুত করা অতিরিক্ত যোগ্যতা হিসেবে বিবেচিত হবে।
বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা (গ্রেড-৯)

পদের নাম: সহকারী প্রশাসনিক কর্মকর্তা। পদসংখ্যা: ৪। যোগ্যতা: স্নাতক ডিগ্রি। প্রশাসনে পাঁচ বছরের বাস্তব অভিজ্ঞতাসহ শ্রম ব্যবস্থাপনার ক্ষমতা। শ্রম আইন সম্পর্কে সম্যক জানাশোনা থাকতে হবে। বেতন স্কেল: ১২,৫০০-৩০,২৩০ টাকা (গ্রেড-১১)

পদের নাম: উপসহকারী প্রকৌশলী (সিভিল/বৈদ্যুতিক)। পদসংখ্যা: ২। যোগ্যতা: সিভিল/বৈদ্যুতিক কর্ম তত্ত্বাবধান ও রক্ষণাবেক্ষণে কমপক্ষে দুই বছরের অভিজ্ঞতাসহ সিভিল/বৈদ্যুতিক প্রকৌশলে সনদ থাকতে হবে। বেতন স্কেল: ১২,৫০০-৩০,২৩০ টাকা (গ্রেড-১১)

পদের নাম: সাঁটলিপিকার। পদসংখ্যা: ১। যোগ্যতা: এইচএসসি/সমমান পাস। বাণিজ্যিক উপাধিপত্র অতিরিক্ত যোগ্যতা হিসেবে বিবেচিত হবে। ইংরেজি ও বাংলা সাঁটলিপিতে প্রতি মিনিটে যথাক্রমে ৮০ ও ৫০ শব্দের গতিসম্পন্ন থাকতে হবে। ইংরেজি ও বাংলা মুদ্রাক্ষরে প্রতি মিনিটে যথাক্রমে ৩০ ও ২৫ শব্দের গতি থাকতে হবে। বেতন স্কেল: ১১,০০০-২৬,৫৯০ টাকা (গ্রেড-১৩)

পদের নাম: ইলেকট্রিশিয়ান (নির্মাণ)। পদসংখ্যা: ২। যোগ্যতা: এসএসসি পাস। সংশ্লিষ্ট বিষয়ে সনদপত্রসহ কাজে কমপক্ষে দুই বছরের অভিজ্ঞতা। বেতন স্কেল: ১০,২০০-২৪,৬৮০ টাকা (গ্রেড-১৪)

পদের নাম: প্রাক্কলনিক/এস্টিমেটর (সিভিল)। পদসংখ্যা: ১। যোগ্যতা: সিভিল নির্মাণকাজ তত্ত্বাবধান ও প্রাক্কলনে কমপক্ষে এক বছরের অভিজ্ঞতাসহ প্রকৌশল (সিভিল) সনদধারী। বেতন স্কেল: ৯,৭০০-২৩,৪৯০ টাকা (গ্রেড-১৫)

পদের নাম: সহকারী নকশাকারী/ড্রাফটসম্যান। পদসংখ্যা: ১। যোগ্যতা: এসএসসি পাস ও সিভিল নকশাবিদ্যায় উপাধিপত্রসহ সিভিল অঙ্কনে কমপক্ষে দুই বছরের অভিজ্ঞতা। বেতন স্কেল: ৯,৭০০-২৩,৪৯০ টাকা (গ্রেড-১৫)

পদের নাম: আমিন। পদসংখ্যা: ১। যোগ্যতা: এসএসসি পাস। কোনো প্রতিষ্ঠান থেকে সার্ভে কোর্স সমাপ্তকরণ সনদপত্রসহ কোনো প্রকল্পে জরিপ কাজে কমপক্ষে দুই বছরের অভিজ্ঞতা। বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০ টাকা (গ্রেড-১৬)

পদের নাম: বিল সহকারী। পদসংখ্যা: ২। যোগ্যতা: বাণিজ্যে উচ্চমাধ্যমিক পাস। বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০ টাকা (গ্রেড-১৬)

---পদের নাম: টেলিফোন অপারেটর। পদসংখ্যা: ২। যোগ্যতা: এসএসসি পাস। পিএবিএক্স পরিচালনায় তিন বছরের বাস্তব অভিজ্ঞতা।
বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০ টাকা (গ্রেড-১৬)

পদের নাম: স্টোরম্যান। পদসংখ্যা: ৩৭। যোগ্যতা: বিজ্ঞান বিভাগে এসএসসি পাস অথবা স্বীকৃত প্রতিষ্ঠান থেকে মোটরযান কোর্সের সনদধারী। বেতন স্কেল: ৮,৮০০-২১,৩১০ টাকা (গ্রেড-১৮)

পদের নাম: পিওএল অ্যাটেনডেন্ট (পেট্রোলিয়াম অয়েল অ্যান্ড লুব্রিকেন্ট)। পদসংখ্যা: ২৮। যোগ্যতা: এসএসসি পাস। সংশ্লিষ্ট বিষয়ে জ্ঞানসম্পন্ন প্রার্থীকে অগ্রাধিকার দেওয়া হবে। বেতন স্কেল: ৮,২৫০-২০,০১০ টাকা (গ্রেড-২০)

বিশাল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করছে বিআরটিসিপদের নাম: পরিচ্ছন্নতাকর্মী। পদসংখ্যা: ১০। যোগ্যতা: অষ্টম শ্রেণি পাস। বেতন স্কেল: ৮,২৫০-২০,০১০ টাকা (গ্রেড-২০)

বয়সসীমা : ২০২২ সালের ১৯ জুন প্রার্থীর বয়স ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান ও শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়স ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

আবেদন যেভাবে : আগ্রহীরা http://brtc.teletalk.com.bd/ এই লিংকে আবেদন করতে হবে।

আবেদন ফি : অনলাইনে ফরম পূরণের ৭২ ঘণ্টার মধ্যে ১ থেকে ৪ নম্বর পদের জন্য ৫০০ টাকা এবং ৫ থেকে ১৪ নম্বর পদের জন্য ৩০০ টাকা টেলিটক প্রিপেইড মোবাইল নম্বর থেকে এসএমএসের মাধ্যমে জমা দিতে হবে।

আবেদনের শেষ সময়: ১৯ জুন ২০২২, বিকেল পাঁচটা পর্যন্ত।

বাংলাদেশ সময়: ৭:৫০:৫০   ৯৯ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

সর্বশেষ সংবাদ’র আরও খবর


ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান
শশীভূষণ বাজারে অগ্নিকান্ডে তিন দোকান পুড়ে ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি
ভোলায় তিনদিন ব্যাপী সাংবাদিকদের বেসিক জার্নালিজম ট্রেনিং এর উদ্বোধন
ভোলার কৃষকরা ঝুঁকছেন ক্যাপসিকাম চাষে
স্মার্টফোনে ই-লাইসেন্স দেখিয়েও গাড়ি চালানো যাবে
ইতিহাসে প্রথমবারের মতো মিস ইউনিভার্স প্রতিযোগিতায় সৌদি সুন্দরী
মনপুরায় রোগীদের সহায়তার ৩ লক্ষ টাকার চেক বিতরন ॥
ভোলা ইসলামী আন্দোলনের আলোচনা সভা ও ইফতার মাহফিল।
মনপুরায় মহান স্বাধীনতা দিবস পালিত
ভোলায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২৪ উদযাপন

আর্কাইভ