শিরোনাম:
ভোলা, বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯

Bholabani
মঙ্গলবার ● ৭ জুন ২০২২
প্রথম পাতা » প্রধান সংবাদ » ধর্ষনের ভিডিও ভাইরাল।। কিশোরীর আত্মহত্যা
প্রথম পাতা » প্রধান সংবাদ » ধর্ষনের ভিডিও ভাইরাল।। কিশোরীর আত্মহত্যা
৮৯ বার পঠিত
মঙ্গলবার ● ৭ জুন ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ধর্ষনের ভিডিও ভাইরাল।। কিশোরীর আত্মহত্যা

 ভোলাবাণী ডেক্স ঃ

নারায়ণগঞ্জের বন্দরে ধর্ষণের ভিডিয়ো সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশের পর ভাইরাল হয়ে যাওয়ায় অভিমানে আত্মহত্যা করেছে ধর্ষণের শিকার যুবতী।

সোমবার (৬ জুন) সকালে বন্দর উপজেলার বালিয়াগাঁও এলাকায় ঘরের আড়াঁর সঙ্গে ওড়না পেঁচিয়ে তিনি আত্মহত্যা করেন।পরে বেলা ১২টায় বন্দর থানা পুলিশ ওই যুবতীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

---স্থানীয়দের সঙ্গে কথা বলে ও তথ্য অনুসন্ধানে জানা যায়, বন্দর উপজেলার বালিয়াগাঁও এলাকার মৃত জামির খানের ছেলে নুরুল আমিন ও একই এলাকার দিনমজুরের যুবতী মেয়ের সঙ্গে গত ২ বছর যাবৎ প্রেমের সম্পর্ক ছিল। অভিযুক্ত নুরুল আমিন বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার ওই যুবতীকে ধর্ষণ করে।

সর্বশেষ গত ২২ মে সকালে নুরুল আমিনকে বিয়ের জন্য পারিবারিকভাবে চাপ দিলে তিনি তা প্রত্যাখান করেন। পরে এ ঘটনায় ধর্ষণের শিকার যুবতীর মা বাদী হয়ে ২ জুন বন্দর থানায় একটি মামলা করেন। মামলার খবর জেনে অভিযুক্ত তাদের বার বার মামলা প্রত্যাহার করতে হুমকি দেয়। মামলা তুলে না নেওয়ায় শারীরিক সম্পর্কের কিছু বিশেষ মুহূর্ত কৌশলে ভিডিয়ো ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করে দেয়। এতে ওই যুবতী অভিমানে যুবতি অত্মহত্যা করেন।

ধর্ষণের শিকার যুবতীর মায়ের দাবি, থানায় মামলা করায় ধর্ষক নুরুল আমিনের স্ত্রী শ্যামলী বেগম ও তার স্বামীর ভাগ্নের যোগসাজসে ধর্ষণের ভিডিয়ো ভাইরাল করেছে। এর সঙ্গে স্থানীয় মসজিদের ইমামও সম্পৃক্ত বলে দাবি করেন তিনি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বন্দর থানার পুলিশের পরিদর্শক (তদন্ত) মো. মহসিন জানান, আত্মহত্যার খবর পেয়ে লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছি। এ ব্যাপারে বন্দর থানায় মামলা দায়ের করা হয়েছে।

তিনি বলেন, এ ঘটনায় কচি নামের একজনকে গ্রেপ্তার করা হয়েছে। পলাতক অন্যান্য আসামিদের গ্রেপ্তারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
আবার এসেছে আষাঢ়
লালমোহনে বিদ্যালয়ের অর্থ আত্মসাতের অভিযোগে প্রধান শিক্ষককে অব্যহতি
ভোলায় চাঞ্চল্যকর পর্নোগ্রাফি মামলার আসামি ব্রাহ্মণবাড়িয়া থেকে গ্রেফতার
মনপুরায় বিআইডব্লিটিসি ও বিআইডব্লিটিএর কর্মকর্তাদের ফেরিঘাট পরিদর্শন ও সুধি সমাবেশ
কুকরী-মুকরী জেলের জালে ধরা পড়ল বিরল প্রজাতির কচ্ছপ-ডলফিন
ভোলায় একজন বাকপ্রতিবন্ধী ঠিকানাহীন মেয়ে খুঁজে পেলো স্থায়ী নিরাপদ আশ্রয়স্থল।
দেশব্যাপী ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম শুরু
এনজিওতে চাকরির সুযোগ
বাংলাদেশের উপকূলেই আসবে অশনি!
লালমোহনে জেলেদের জালে ধরা পড়লো রাজা ইলিশ