শিরোনাম:
ভোলা, বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯

Bholabani
সোমবার ● ৬ জুন ২০২২
প্রথম পাতা » জেলার খবর » চট্টগ্রামে ভাগ্য বদলাতে গিয়ে লাশ হয়ে ফিরেছেন ভোলার হাবিবুর।পরিবারে বইছে শোকের মাতম
প্রথম পাতা » জেলার খবর » চট্টগ্রামে ভাগ্য বদলাতে গিয়ে লাশ হয়ে ফিরেছেন ভোলার হাবিবুর।পরিবারে বইছে শোকের মাতম
১৩৫ বার পঠিত
সোমবার ● ৬ জুন ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

চট্টগ্রামে ভাগ্য বদলাতে গিয়ে লাশ হয়ে ফিরেছেন ভোলার হাবিবুর।পরিবারে বইছে শোকের মাতম

বিশেষ প্রতিনিধি।।ভোলাবাণী।। : হাবিবুর রহমান (২৫), কম্পিউটার অপারেটর হিসেবে কাজ করতেন সীতাকুণ্ডে সোনাইছড়ি ইউনিয়নে বিএম কনটেইনার ডিপোয়। ভোলা সদরের দক্ষিণ দিঘলদির হাবিবুল গত শনিবার রাতের ডিপোয় আগুনের ঘটনায় মারা গেছেন।

চট্টগ্রামে ভাগ্য বদলাতে গিয়ে লা শ হয়ে ফিরেছেন ভোলার হাবিবুর।পরিবারে বইছে শোকের মাতমসোমবার সকাল সাড়ে ৯ টায় হাবিবুরের মরদেহ দাফন করা হয় দক্ষিণ বালিয়া বটতলা গ্রামের নানা বাড়ির মসজিদের পাশে চিরনিদ্রায় শায়িত করা হয়।

এর আগে সকাল ৯টার দিকে হাবিবুরের জানাজা সম্পন্ন করা হয়। এতে অংশ নেন দক্ষিণ বালিয়া বটতলা গ্রামের বহু মানুষ।

তার আগে রোববার দুপুর ৩টায় হাবিবুরের মরদেহের ময়নাতদন্ত শেষে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষ তার পরিবারের পক্ষে মরদেহ বুঝে নেন মামা মো. আলমগীর।

তিনি জানান, মরদেহ হাতে পাওয়ার পরপরই হাবিবের বন্ধুদের নিয়ে আমি লাশের গোসল শেষ করি। এরপর ভোলার উদ্দেশে রওনা করি। রাত সোয়া ২টার দিকে গ্রামের বাড়ি পৌঁছাই।

ছেলের লাশ দেখেই আহাজারি শুরু করেন হাবিবুরের মা হোসনে আরা বেগম। এসময় তার মা আহাজারি করে বলেন, আমার ছেলে ফোন করে বলছে বেতন পাইলে বাড়িতে আসবো, আমারে চার দিনের ছুটি দিছে। দুই দিন আইতে যাইতে যাইবো আর দুই দিন তোমাগো লগে থাকমু।

এদিকে নিহত হাবিবুরের পরিবারকে আর্থিক সহায়তা করেছেন সাবেক বাণিজ্যমন্ত্রী ও ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ।

উল্লেখ্য, গত শনিবার রাত সাড়ে ৯টার দিকে চট্টগ্রামের সীতাকুণ্ডে বিএম কনটেইনার ডিপোয় আগুনের ঘটনা ঘটে। তখন ডিপোয় নাইট ডিউটি করছিলেন হাবিবুর রহমান। আগুনের ঘটনার পর ভয়াবহ একটি বিস্ফোরণ হয়। এ সময় আহত হন হাবিবুর রহমান। এরপর তার লাশ উদ্ধার হয়।





জেলার খবর এর আরও খবর

ভোলায় আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালী ও আলোচনা সভা। ভোলায় আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালী ও আলোচনা সভা।
আওয়ামীলীগ এর প্রতিষ্ঠা, মুক্তিযুদ্ধ ও ইতিহাস এর ধারাপাত-ফজলুল কাদের মজনু আওয়ামীলীগ এর প্রতিষ্ঠা, মুক্তিযুদ্ধ ও ইতিহাস এর ধারাপাত-ফজলুল কাদের মজনু
ভারতে মহানবী (সা:)কে নিয়ে কটূক্তির প্রতিবাদে ভোলায় স্মরণকালের বিশাল বিক্ষোভ ও সমাবেশ ভারতে মহানবী (সা:)কে নিয়ে কটূক্তির প্রতিবাদে ভোলায় স্মরণকালের বিশাল বিক্ষোভ ও সমাবেশ
ভোলায় চারটি ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ প্রার্থীর বিজয় । ভোলায় চারটি ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ প্রার্থীর বিজয় ।
ভোলায় জেলা আওয়ামী লীগের সম্মেলনে মজনু মোল্লা সভাপতি, বিপ্লব  সম্পাদক নির্বাচিত। ভোলায় জেলা আওয়ামী লীগের সম্মেলনে মজনু মোল্লা সভাপতি, বিপ্লব সম্পাদক নির্বাচিত।
মহানবী হযরত মুহাম্মদ (সা.) কে নিয়ে ভারতে কটুক্তির প্রতিবাদে ভোলায় বিক্ষোভ মিছিল মহানবী হযরত মুহাম্মদ (সা.) কে নিয়ে ভারতে কটুক্তির প্রতিবাদে ভোলায় বিক্ষোভ মিছিল
প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে ভোলায় স্বেচ্ছাসেবক লীগের বিক্ষোভ মিছিল। প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে ভোলায় স্বেচ্ছাসেবক লীগের বিক্ষোভ মিছিল।
ভোলার ভেদুরিয়া লঞ্চ ঘাটে চাঁদাবাজি বন্ধের দাবিতে শ্রমিকদের মানববন্ধন ভোলার ভেদুরিয়া লঞ্চ ঘাটে চাঁদাবাজি বন্ধের দাবিতে শ্রমিকদের মানববন্ধন
ভোলায় শ্রেষ্ঠ স্কাউট শিক্ষক মনিরুল ইসলাম। ভোলায় শ্রেষ্ঠ স্কাউট শিক্ষক মনিরুল ইসলাম।

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
আবার এসেছে আষাঢ়
লালমোহনে বিদ্যালয়ের অর্থ আত্মসাতের অভিযোগে প্রধান শিক্ষককে অব্যহতি
ভোলায় চাঞ্চল্যকর পর্নোগ্রাফি মামলার আসামি ব্রাহ্মণবাড়িয়া থেকে গ্রেফতার
মনপুরায় বিআইডব্লিটিসি ও বিআইডব্লিটিএর কর্মকর্তাদের ফেরিঘাট পরিদর্শন ও সুধি সমাবেশ
কুকরী-মুকরী জেলের জালে ধরা পড়ল বিরল প্রজাতির কচ্ছপ-ডলফিন
ভোলায় একজন বাকপ্রতিবন্ধী ঠিকানাহীন মেয়ে খুঁজে পেলো স্থায়ী নিরাপদ আশ্রয়স্থল।
দেশব্যাপী ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম শুরু
এনজিওতে চাকরির সুযোগ
বাংলাদেশের উপকূলেই আসবে অশনি!
লালমোহনে জেলেদের জালে ধরা পড়লো রাজা ইলিশ