স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ভোলা জেলা আ.লীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।

প্রথম পাতা » প্রধান সংবাদ » স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ভোলা জেলা আ.লীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।
মঙ্গলবার, ১৭ মে ২০২২



মাহমুদুল হাসান(ফাহাদ)।।ভোলাবাণী।।আজ ১৭ মে ১৯৮১ সালে বর্তমান গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগ এর সভাপতি বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস। দিবসটি যথাযথ ভাবে উদযাপন উপলক্ষে,ভোলা জেলা আওয়ামী লীগের আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে টেলি কনফারেন্স বক্তব্য রাখেন, সাবেক সফল শিল্প ও বাণিজ্যমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ভোলা-১ আসনের মাননীয় সংসদ সদস্য জননেতা আলহাজ্ব তোফায়েল আহমেদ এম’পি মহোদয়।

স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ভোলা জেলা আ.লীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।মঙ্গলবার সকাল ১১ঘটিকায় ভোলা জেলা পরিষদের অডিটোরিয়াম অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ভোলা জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা দোস্ত মাহমুদ। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা সদর উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন,জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট জুলফিকার আহমেদ,আশরাফ হোসেন লাবু, সাধারণ সম্পাদক এনামুল হক আরজু ,জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, ভোলা সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মদ ইউনুছ সহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের অন্যান্য নেতাকর্মীবৃন্দ।


উক্ত সভায় ভোলা সদর উপজেলা আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদক মো. আজিজুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় জেলার সংগঠনের পক্ষথেকে শুভেচ্ছা বক্তব্য রাখেন, ভোলা পৌর আওয়ামীলীগ সাধারন সম্পাদক আলী নেওয়াজ পলাশ,ভোলা জেলা শ্রমিক লীগের সভাপতি মো.শাহে আলম,জেলা মহিলা আওয়ামীলীগ সম্পাদিকা সাফিয়া খাতুন, কৃষকলীগ সভাপতি,মো. মামুন, তাতীলীগ সভাপতি ফরমান, যুব ও মহিলা নেত্রী মিসেস খাদিজা আক্তার সপ্না, জেলা স্বেচ্ছাসেবকলীগ সাবেক যুগ্ন আহবায়ক আবিদুল আলম, ভোলা জেলা ছাত্রলীগের সভাপতি রায়হান আহমেদ সহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগ সহ সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


আলোচনাসভা শেষে মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভাপতি শেখ হাসিনার দীর্ঘায়ু এবং সুস্বাস্থ্য কামনা করে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সময়: ২১:৫৪:৩৯   ৭৭ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


গ্রাম বাংলার ঐতিহ্য কাচারি ঘর বিলুপ্তির পথে ॥
ভোলা সদর উপজেলা নির্বাচন ২০২৪আপনাদের পবিত্র ভোট ৫ বছরের জন্য ভাল পাত্রে জমা রাখবেন-মোহাম্মদ ইউনুছ
দেশ ভাঙার ষড়যন্ত্রে লিপ্ত কংগ্রেস: নরেন্দ্র মোদি
ঝুঁকি নিয়ে সাঁকো পারাপার খালের উপর ব্রিজ নির্মানের দাবী মনপুরাবাসীর ॥
লালমোহনে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময়
লালমোহনে আবাসনের ঘর জবরদখলের অভিযোগ
উপজেলা পরিষদ নির্বাচন ২৪ভোলার ৩ উপজেলায় ৩৮ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল
কাউকে দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব ক্ষুণ্ন করতে দেব না : প্রধানমন্ত্রী
প্রচণ্ড গরমে শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি ঘোষণা
শশীভূষণে পানিতে ডুবে দুই সহোদরের মৃত্যু

আর্কাইভ