ভোলায় দৈনিক আজকের ভোলা ‘র ২৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপিত

প্রথম পাতা » প্রধান সংবাদ » ভোলায় দৈনিক আজকের ভোলা ‘র ২৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপিত
বুধবার, ১৩ এপ্রিল ২০২২




।। স্টাফ রিপোর্টার।।ভোলাবাণী।।


গতকাল ছিল দ্বীপ জেলা ভোলার প্রথম দৈনিক পত্রিকা “দৈনিক আজকের ভোলা” এর ২৯ তম বর্ষ শুরু। এ উপলক্ষে গতকাল বিকেলে জেলা পরিষদ মিলনায়তনে শুভেচ্ছা দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। ভোলার প্রশাসনের শীর্ষ ব্যক্তিবৃন্দ , রাজনীতিবিদ, সাংবাদিক, আইনজীবী ও সিভিল সোসাইটির অংশগ্রহণে ইফতার অনুষ্ঠানটি একটি সার্বজনীন মিলনমেলায় পরিণত হয়।

সত্য ও সুন্দরের পথে অবিচল থাকার অঙ্গীকার নিয়ে   দৈনিক আজকের ভোলা ‘র ২৯ বর্ষ শুরু হলোদৈনিক আজকের ভোলা প্রকাশক ও সম্পাদক আলহাজ্ব মুহাম্মদ শওকাত হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোঃ তৌফিক ই-লাহী চৌধুরী। গেস্ট অফ অনার ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আবদুল মমিন টুলু। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ সরদার ও অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মামুন আল ফারুক। অনুষ্ঠানে শুভেচ্ছা জ্ঞাপন করে বক্তব্য রাখেন জেলা বিএনপি’র সভাপতি ও সাবেক মেয়র আলহাজ্ব গোলাম নবী আলমগীর, জেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সম্পাদক জহিরুল ইসলাম নকীব, জেলা বিজেপির সভাপতি আমিরুল ইসলাম রতন, জেলা তথ্য কর্মকর্তা মোঃ নুরুল আমিন, ভোলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক বাংলার কন্ঠ সম্পাদক এম হাবিবুর রহমান ,,ভোলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও যুগান্তরের জেলা প্রতিনিধি অমিতাভ রায় অপু ,সাবেক সিভিল সার্জন ডাক্তার আব্দুল মালেক ,ভোলা ফজিলাতুন্নেছা সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ ইসরাফিল ,প্রবীণ সাংবাদিক ও ভোলার বিভিন্ন নাগরিক আন্দোলনের নেতা মোবাশ্বের উল্লাহ চৌধুরী , জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক  এডভোকেট মাহবুবুল হক লিটু, ভোলা জেলা জমিয়াতুল মোদার্রেছীন এর সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ মোবাশ্বেরুল হক নাঈম, ইলিশা ইসলামিয়া মডেল কলেজের অধ্যক্ষ মাজহারুল ইসলাম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ইয়ারুল আলম লিটন , জেলা ইমাম সমিতির  সভাপতি মাওলানা মীর বেলায়েত হোসেন ,দৈনিক আজকের ভোলা’র তজুমুদ্দিন উপজেলা প্রতিনিধি ও তজুমদ্দিন প্রেসক্লাবের সাবেক সভাপতি মাওলানা আব্দুল জলিল, যমুনা টিভির ভোলা প্রতিনিধি এসএম জাকির প্রমূখ। দৈনিক আজকের ভোলার নির্বাহী সম্পাদক এডভোকেট শাহাদাত শাহিনের স্বাগত ভাষণ ও পরিচালনায় সভার শুরুতে পবিত্র কালামে পাক থেকে তেলাওয়াত করেন হাফেজ বনি আমিন, সভাশেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন কোর্ট জামে মসজিদের খতিব মাওলানা মাকসুদুল্লাহ আমিনী।

সত্য ও সুন্দরের পথে অবিচল থাকার অঙ্গীকার নিয়ে   দৈনিক আজকের ভোলা ‘র ২৯ বর্ষ শুরু হলোআলোচকগণ দৈনিক আজকের ভোলাকে ভোলার পত্রিকা তথা মিডিয়া জগতের স্থপতি হিসেবে উল্লেখ করে বিভিন্ন প্রতিকূলতার মধ্যেও পত্রিকাটির অগ্রযাত্রায় সম্পাদকসহ সাংবাদিকদের ধন্যবাদ জ্ঞাপন করেন। তারা বলেন দৈনিক আজকের ভোলা সত্য ও ন্যায়ের পথে সাধারণ মানুষের মুখপাত্র হিসেবে পাঠকপ্রিয়তা অর্জন করতে সক্ষম হয়েছে। ভবিষ্যতেও সত্য ও সুন্দরের পথে তাদের অগ্রযাত্রা অব্যাহত থাকবে বলে বলে আশা পোষণ করেন। সভাপতির বক্তব্যে আলহাজ্ব মুহাম্মদ শওকাত হোসেন পত্রিকা প্রকাশনার সময় ২৯ বছর আগে ও এর চলার পথে যারা তাকে অনুপ্রেরণা দিয়েছেন নানাভাবে সহযোগিতা করেছেন তাদের সকলের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন। অতীতের ন্যায় ভবিষ্যতেও দৈনিক আজকের ভোলা বস্তুনিষ্ঠ সাংবাদিকতা ও সত্য প্রকাশে নির্ভীক ভূমিকা পালন করবে বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

অনুষ্ঠানে বিভাগীয় বন কর্মকর্তা, সদর উপজেলা নিবার্হী কর্মকর্তা তৌফিকুল ইসলাম, প্রবীণ আইনজীবী এডভোকেট আলহাজ্ব মোহাম্মদ নাসির, ইলিশা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেন ছোটন ,জেলা বাস মালিক সমিতির সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম , ইসলামী আন্দোলনের কেন্দ্রীয় নেতা মাওলানা ওবায়দ বিন মোস্তফা মাধ্যমিক শিক্ষক সমিতির সাবেক নেতা ও প্রাক্তন প্রধান শিক্ষক মুহা আবু তাহের সহ ভোলার বিভিন্ন পেশা ও সংস্থার প্রতিনিধিগণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ৮:৫০:১৫   ১০৩ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


ইরানে ক্ষেপণাস্ত্র হামলা চালাল ইসরায়েল
৩ মাস ধরে বন্ধ বিদ্যুৎ প্লান্টতীব্র গরম আর বিদ্যুতের ভয়াবহ লোডশেডিংয়ে অতিষ্ঠ ভোলাবাসী
মনপুরায় প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্ভোধন ॥
চরফ্যাশনে স্বামীর প্রহার থেকে স্ত্রীকে রক্ষা করতে গিয়ে আহত-৩
চরফ্যাশনে সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজীতে অতিষ্ঠ মানুষ
চরফ্যাসনে তুচ্ছ ঘটনায় প্রতিপক্ষের হামলায় আহত ৯
ইসরায়েলকে ‘সহায়তা করা’ নিয়ে মুখ খুলল সৌদি
প্রিয়জনদের সঙ্গে ঈদ উদযাপন শেষেকর্মস্থলে ফিরছে মানুষ, ইলিশা ঘাটে যাত্রীদের চাপ
আইপিএলে চতুর্থ দ্রুততম সেঞ্চুরিয়ান ট্রাভিস হেড
উত্তর দিঘলদী ইউনিয়নে জনসভা ও পথসভা করেছেন চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ ইউনুছ

আর্কাইভ