দেশে খাদ্যশস্য যথেষ্ট মজুদ রয়েছে কোন হাহাকার নেই : কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক।

প্রথম পাতা » প্রধান সংবাদ » দেশে খাদ্যশস্য যথেষ্ট মজুদ রয়েছে কোন হাহাকার নেই : কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক।
সোমবার, ১১ এপ্রিল ২০২২




এম এইচ ফাহা।।। ভোলাবাণী

আজ ১০ এপ্রিল ২০২২ইং রোজ রবিবার গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ডা. আব্দুর রাজ্জাক এর ভোলা আগমন উপলক্ষে সকাল ১০ ঘটিকায় ভেদুরিয়া ফেরিঘাটে তাকে সংবর্ধনা দেয় জেলা প্রশাসন ও জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দরা।


দেশে খাদ্যশস্য যথেষ্ট মজুদ রয়েছে কোন হাহাকার নেই : কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক।ইলিশা ফেরিঘাট ভোলা সদর আসনের এমপি সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহম্মেদ এর পক্ষথেকে ভোলা জেলা আওয়ামী লীগ এর সভাপতি জনাব ফজলুল কাদের মজনু মোল্লা, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, ভোলা জেলা প্রশাসক তৌফিক-ই-এলাহী চৌধুরী, পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলাম,জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ  সম্পাদক জহুরুল ইসলাম নকিব ও মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার সফিউদ্দীন আহমেদ শফি মিয়া, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, সাংগঠনিক সম্পাদক মোঃ আজিজুল ইসলাম, পৌর আওয়ামীলীগের সভাপতি নাজুমোল্লা নাজু, সাধারণ সম্পাদক আলী নেওয়াজ পলাশ, পশ্চিম ইলিশা ইউপি চেয়ারম্যান মোঃ জহিরুল ইসলাম সহ জেলা উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ সেচ্ছাসেবক লীগ সহ আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।


দেশে খাদ্যশস্য যথেষ্ট মজুদ রয়েছে কোন হাহাকার নেই : কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক।এসময় জেলা আওয়ামীলীগ ও জেলা প্রশাসকের পক্ষথেকে ভোলায়  আগমন উপলক্ষে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। পরে কৃষি মন্ত্রী ভোলার সফল কৃষিবিদ ও কৃষি উদ্দেক্তা এবং বাপ্তা ইউপি  চেয়ারম্যান ইয়ানুর রহমান বিপ্লব মোল্লার সবুজ বাংলা কৃষি খামার পরিদর্শন করেন। এসময় তিনি ভোলায় কৃষি ইন্সটিটিউশন নির্মাণ সহ কৃষকদের সকল সুযোগ সুবিধা দেওয়ার আস্বাস প্রদান করেন। পরে সাংবাদিকদের উদ্দেশ্য মন্ত্রী বলেন, দেশ এখন খাদ্য ও কৃষিতে সয়ংসম্পুর্ন কোথাও কোন হাহাকার নেই খাদ্যশস্য যথেষ্ট মজুদ রয়েছে কোন সমস্যা নেই। তবে যারা সমালোচনা করে তারা সরকারকে বিতর্কিত করতে এসব মিডিয়ায় প্রচার করেন বলে অভিযোগ তার।

বাংলাদেশ সময়: ১০:১১:৩৩   ৭৫ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


ইরানে ক্ষেপণাস্ত্র হামলা চালাল ইসরায়েল
৩ মাস ধরে বন্ধ বিদ্যুৎ প্লান্টতীব্র গরম আর বিদ্যুতের ভয়াবহ লোডশেডিংয়ে অতিষ্ঠ ভোলাবাসী
মনপুরায় প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্ভোধন ॥
চরফ্যাশনে স্বামীর প্রহার থেকে স্ত্রীকে রক্ষা করতে গিয়ে আহত-৩
চরফ্যাশনে সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজীতে অতিষ্ঠ মানুষ
চরফ্যাসনে তুচ্ছ ঘটনায় প্রতিপক্ষের হামলায় আহত ৯
ইসরায়েলকে ‘সহায়তা করা’ নিয়ে মুখ খুলল সৌদি
প্রিয়জনদের সঙ্গে ঈদ উদযাপন শেষেকর্মস্থলে ফিরছে মানুষ, ইলিশা ঘাটে যাত্রীদের চাপ
আইপিএলে চতুর্থ দ্রুততম সেঞ্চুরিয়ান ট্রাভিস হেড
উত্তর দিঘলদী ইউনিয়নে জনসভা ও পথসভা করেছেন চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ ইউনুছ

আর্কাইভ