মানুষের ন্যায় বিচার নিশ্চিত করতে হবে —– এমপি জ্যাকব

প্রথম পাতা » চরফ্যাশন » মানুষের ন্যায় বিচার নিশ্চিত করতে হবে —– এমপি জ্যাকব
শুক্রবার, ২৫ মার্চ ২০২২



---মিজান নয়ন,চরফ্যাশন অফিস ॥
স্থানীয় সংসদ সদস্য যুব ও ক্রিড়া মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লা আল ইসলাম জ্যাকব  এমপি বলেছেন, আপনাদের কাছে মানুষ ন্যায় বিচার প্রত্যাশা করে। লিগ্যাল এইড এর মাধ্যমে আপনারা অসহায়দেরকে টাকা দিবেন। কিন্তু তার প্রতিপক্ষ যদি তার চেয়ে বেশী টাকার মালিক হয় তখন প্রতিপক্ষের দ্বারা প্রভাবিত হয়ে রায় দিলে অসহায় নারী যদি ন্যায় বিচার থেকে বঞ্চিত হয় তাহলে আমাদের স্বপ্ন বাস্তবায়িত হবেনা। বঙ্গবন্ধুর সোনার বাংলায় মানুষের ন্যায় বিচার নিশ্চিত করতে হবে।
গতকাল শুক্রবার বিকেলে স্থানীয় ব্রজগোপাল টাউন হলে ভোলা জেলা লিগ্যাল এইড কমিটি আয়োজিত উপজেলা ও ইউনিয়ন লিগ্যাল এইড কমিটির পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে উপস্থিত বিচারকদের উদ্দেশ্যে তিনি এসব কথা বলেছেন।
এমপি জ্যাকব আরো বলেন, মাথার ঘাম পায়ে ফেলে সাধারণ মানুষের স্বার্থে তাদের কল্যানের জন্য চরফ্যাশনে কোর্ট এনেছি। মাননীয় প্রধান মন্ত্রী, আইন মন্ত্রী সাধারণ মানুষের ন্যায় বিচার নিশ্চিত করার জন্য বদ্বপরিকর। মানুষ যেন ন্যায় বিচার থেকে বঞ্চিত না হয় আপনাদের প্রতি সে আহবান জানাচ্ছি।
ভোলা জেলা লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান জেলা দায়রা জজ মো.মহসিনুল হক’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরো বক্তব্য রাখেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের জেলা ও দায়রা দায়রা জজ নুরুল আলম মো. নিপু, চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শরিফ মো. ছানাউল হক, সহকারী জজ সাব্বির মো. খালেদ, প্রেসক্লাব সম্পাদক মনির আহমেদ শুভ্র, কুকরী মুকরী ইউপি চেয়ারম্যান আবুল হাসেম মহাজন।
অতিরিক্ত জেলা ও দায়রা জজ মো. নুরুল ইসলাম,উপজেলা পরিষদ চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সাম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র মো.মোরশেদসহ ইউপি চেয়ারম্যান বৃন্দ, বিভিন্ন জাতীয় ও আঞ্চলিক দৈনিকের স্থানীয় সংবাদকর্মীরা এসময় উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২২:১৯:১৯   ৪৭ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

চরফ্যাশন’র আরও খবর


চরফ্যাশনে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে মহান স্বাধীনতা দিবস পালিত
চরফ্যাশনে তরমুজের বাম্পার ফলনে চাষিদের মুখে হাসি
অভয়াশ্রমে মাছ ধরার নিষেধাজ্ঞায় দুর্দশায় জেলেরা
চরফ্যাশনে বাবার লাশ দাফনে সন্তানদের আপত্তি নির্ধারিত সময়ে জানাজা হয়নি, সমঝোতার চেষ্টা
চরফ্যাশনে হাঙ্গর মাছের শুটকিসহ গ্রেফতার-২
চরফ্যাশনে হারুন হত্যার কারণ নতুন অটো রিকশা, তিন আসামী গ্রেফতার ছুরি উদ্ধার
চরফ্যাশনে অটোরিকশা চালক হত্যা মামলায় ১ জনকে গ্রেফতার করেছে র‌্যাব
চরফ্যাশনে চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই
আওয়ামীলীগ আবারও ক্ষমতায় আসবে: এমপি জ্যাকব
চরফ্যাশনে যাত্রীবাহী বাসে আগুন, বিএনপির ৪ নেতা গ্রেফতার

আর্কাইভ