ভোলায় মাইক্রোবাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত।

প্রথম পাতা » প্রধান সংবাদ » ভোলায় মাইক্রোবাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত।
মঙ্গলবার, ২২ মার্চ ২০২২




এম এইচ ফাহাদ।।ভোলাবাণী।

ভোলা জেলার বোরহানউদ্দিন উপজেলায় ভাড়ায় চালিত মাইক্রোবাসের ধাক্কায় হাজী আব্দুর রহমান ওরফে আবু হাজী (৬৫) নামের এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে।


নিহত আব্দুর রহমান উপজেলার টবগী ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ডের চাঁন মিয়া বাড়ির বাসিন্দা। তিনি বোরহানউদ্দিন পৌরসভার দক্ষিণ মাথা বাস স্টান্ড এলাকায় বসবাস করতেন।


ভোলায় মাইক্রোবাসের ধাক্কায় বিশিষ্ট ব্যবসায়ী আবু হাজী নিহতমঙ্গলবার (২২মার্চ) দুপুর দেড়টার দিকে ভোলা-চরফ্যাশন আঞ্চলিক মহাসড়কের উদয়পুর রাস্তার মাথা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বিকেল ৩টার দিকে উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেলে নেয়ার পথে তাঁর মৃত্যু হয়।


নিহতের পরিবার সূত্রে জানা গেছে, দুপুরের দিকে ব্যবসায়ী হাজী আব্দুর রহমান মোটরসাইকেল যোগে বোরহানউদ্দিনের উদয়পুর রাস্তা মাথা এলাকায় তাঁর ছোট ভাইর বাসায় দাওয়াত খেতে যান। পরে সেখান থেকে ফোরার পথে ভোলা-চরফ্যাশন আঞ্চলিক মহাসড়কের উদয়পুর রাস্তার মাথায় এলাকায় একটি ভাড়ায় চালিত মাইক্রোবাস পিছন দিক থেকে তাকে ধাক্কা দেয়।


এসময় সে গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিয়ে আসে। পরে সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে বরিশাল শের-ই-বাংলা মেডিকেলে নেয়ার পথে তাঁর মৃত্যু হয়। তাঁর মৃত্যুতে বোরহানউদ্দিনের বিভিন্ন মহল গভীর শোক প্রকাশ করেন।


বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহীন ফকির জানান, ঘটনাস্থলে থেকে মাইক্রো বাসটিকে জব্দ করা হয়েছে। তবে দুর্ঘটনার পর চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি। এ বিষয়ে নিহতের পরিবারের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ সময়: ১৯:০৯:৫৬   ৬৩ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


চরফ্যাসনে হিটস্ট্রোকে যুবকের মৃত্যু
ভোলায় তীব্র প্রবাহে অস্থির জনজীবন
গ্রাম বাংলার ঐতিহ্য কাচারি ঘর বিলুপ্তির পথে ॥
ভোলা সদর উপজেলা নির্বাচন ২০২৪আপনাদের পবিত্র ভোট ৫ বছরের জন্য ভাল পাত্রে জমা রাখবেন-মোহাম্মদ ইউনুছ
দেশ ভাঙার ষড়যন্ত্রে লিপ্ত কংগ্রেস: নরেন্দ্র মোদি
ঝুঁকি নিয়ে সাঁকো পারাপার খালের উপর ব্রিজ নির্মানের দাবী মনপুরাবাসীর ॥
লালমোহনে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময়
লালমোহনে আবাসনের ঘর জবরদখলের অভিযোগ
উপজেলা পরিষদ নির্বাচন ২৪ভোলার ৩ উপজেলায় ৩৮ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল
কাউকে দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব ক্ষুণ্ন করতে দেব না : প্রধানমন্ত্রী

আর্কাইভ