উন্নয়নের সুফল ভোগ করবেন আপনারা — এমপি জ্যাকব

প্রথম পাতা » চরফ্যাশন » উন্নয়নের সুফল ভোগ করবেন আপনারা — এমপি জ্যাকব
শনিবার, ৫ মার্চ ২০২২



মিজান নয়ন,চরফ্যাশন অফিস ॥
যুব ও ক্রীড়া  মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সাবেক উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেছেন, আওয়ামীলীগ বাংলাদেশে যে পরিমান উন্নয়ন করেছে তার ধারাবাহিকতায় চরফ্যাশন ও মনপুরা কোন অংশে পিছিয়ে নেই। নজির বিহীন উন্নয়ন বিএনপি ভক্তদেরকেও মুগ্ধ করেছে। সকল উন্নয়নের অংশীদার সকলে, সুফল ভোগ ও করবেন আপনারা। আমি আপনাদের পাশে থাকতে পারলে আপনাদের কোন আশাই অপূর্ণ থাকবে না।  ---
শনিবার  উপজেলার দক্ষিণ আইচায় ২ কোটি ৫৬ লাখ টাকা এবং চেয়ারম্যান বাজার এলাকায় ২ কোটি ৭৬ লাখ টাকা ব্যায়ে রাস্তা ও বেড়িবাধঁ পুর্ণনির্মান কাজের ভিত্তি প্রস্তর উদ্ধোধন শেষে হাজারীগঞ্জের চেয়ারম্যান বাজার ইসলামিয়া দাখিল মাদ্রাসা মাঠে আয়োজিত গণসংবর্ধনা সভায় এবং দক্ষিণ আইচা বাজার জিরো পয়েন্টে পথ সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।
তিনি আরও বলেন, শুধু রাস্তা ঘাটের উন্নয়ন নয়, শিক্ষা ব্যবস্থায়ও ব্যাপক উন্নয়ন হয়েছে উল্লেখ করে তিনি তার উন্নয়নের ফিরিস্ত তুলে ধরে বলেন আপনাদের ভোটে আমি ৩ বার নির্বাচিত এমপি, ১ বার উপমন্ত্রী ছিলাম। আমার প্রতি আপনাদের ভালবাসা বা জনপ্রিয়তার কোন ঘাটতি হয়নি। এ ভালবাসাকে পুজিঁ করে আমি চরফ্যাশন ও মনপুরায় উন্নয়ন কাজ করে যাচ্ছি।
বিকেলে এমপি জ্যাকব পৌরসভা ৮নম্বর ওয়ার্ডে নব নির্মিত আম্বিয়া খাতুন মডেল মসজিদের উদ্বোধন করেন।
এসব অনুষ্ঠানে এমপি জ্যাকবের সঙ্গে ছিলেন, উপজেলা চেয়ারম্যান  জয়নাল আবেদীন আখন, আওয়ামী লীগ  সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র মো. মোরশেদ,  কুকরী মুকরী ইউপি চেয়ারম্যান আবুল হাসেম মহাজন, প্রেসক্লাব সম্পাদক মনির আহমেদ শুভ্র, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আহাম্মদ উল্যাহ, হাজারীগঞ্জ ইউপি চেয়ারম্যান সেলিম হাওলাদার, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কামাল উদ্দিন মজিব,চেয়ারম্যান বাজার ইসলামিয়া দাখিল মাদ্রাসার সুপার মো.মামুন হোসেন, চরমানিকা ইউপি চেয়ারম্যান শফিউল্লাহ হাওলাদারসহ উপজেলা, ইউনিয়ন আওয়ামীলীগ ও এর সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

বাংলাদেশ সময়: ১৯:৪৯:৪৪   ৬৮ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

চরফ্যাশন’র আরও খবর


চরফ্যাসনে হিটস্ট্রোকে যুবকের মৃত্যু
চরফ্যাশনে স্বামীর প্রহার থেকে স্ত্রীকে রক্ষা করতে গিয়ে আহত-৩
চরফ্যাশনে ঈদের আগে পাকা ঘর পেলেন ভূমিহীন ৩৭০ পরিবার
চরফ্যাশনে ২০ হাজার প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ
নানা বাড়িতে এসে পানিতে ডুবে দুই খালাতো ভাইয়ের মৃত্যু
ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে চরফ্যাশনে যাকাত ফান্ডের গুরুত্ব ও তাৎপর্য শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত
চরফ্যাশনে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে মহান স্বাধীনতা দিবস পালিত
চরফ্যাশনে তরমুজের বাম্পার ফলনে চাষিদের মুখে হাসি
অভয়াশ্রমে মাছ ধরার নিষেধাজ্ঞায় দুর্দশায় জেলেরা
চরফ্যাশনে বাবার লাশ দাফনে সন্তানদের আপত্তি নির্ধারিত সময়ে জানাজা হয়নি, সমঝোতার চেষ্টা

আর্কাইভ