হালিমা খাতুন বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে নিয়োগ পেলেন টিপু সুলতান

প্রথম পাতা » প্রধান সংবাদ » হালিমা খাতুন বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে নিয়োগ পেলেন টিপু সুলতান
শনিবার, ১৯ ফেব্রুয়ারী ২০২২



স্টাফ রিপোর্টার ॥ভোলাবাণীক

ভোলার উত্তরের অন্যতম নারী বিদ্যাপিঠ হালিমা খাতুন বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে নিয়োগ পেয়েছেন মোঃ টিপু সুলতান। গত বুধবার হালিমা খাতুন বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা, সাবেক সচিব এম মোকাম্মেল হক হালিমা খাতুন বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের পূর্ণাঙ্গ প্রধান শিক্ষক হিসেবে মোঃ টিপু সুলতানকে নিয়োগ দেন। মোঃ টিপু সুলতান এর আগে সাবেক হালিমা খাতুন গার্লস স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ও হালিমা খাতুন বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হিসেবে দীর্ঘদিন সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন।

হালিমা খাতুন বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে নিয়োগ পেলেন টিপু সুলতানভোলা সদর উপজেলার স্বনামধন্য ও দৃষ্টিনন্দন হালিমা খাতুন বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে মোঃ টিপু সুলতানকে নিয়োগ দেওয়ায় শিক্ষক-শিক্ষিকা ও অভিভাবকবৃন্দ প্রতিষ্ঠাতা এম মোকাম্মেল হককে আন্তরিক অভিনন্দন ও ধন্যবাদ জানিয়েছেন।

শিক্ষকগণ জানান, সদ্য নিয়োগপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ টিপু সুলতান বিগত কয়েক বছর স্কুল ও কলেজের দায়িত্ব পালনকালে স্কুল ও কলেজ শাখার সুনাম বৃদ্ধিতে শিক্ষার্থীদের ফলাফল অর্জনের সর্বোচ্চ সুনাম কুড়িয়েছেন। সদ্য পৃথকীকরণকৃত কবি মোজাম্মেল হক মহিলা কলেজের অবস্থান সুদৃঢ় করণের সর্বোচ্চ ভূমিকা পালন করেন প্রতিষ্ঠাতা মোকাম্মেল হকের পরামর্শ অনুযায়ী। একটি আধুনিক শিক্ষা প্রতিষ্ঠান বিনির্মাণে টিপু সুলতানের ভূমিকা প্রশংসনীয়। প্রধান শিক্ষক খুবই পরিশ্রমি, শিক্ষার্থী ও প্রতিষ্ঠানের প্রতি অধিকতর যতœশীল হওয়াতে প্রতিষ্ঠানের মান বৃদ্ধিতে আরো ভূমিকা পালন করবেন। শিক্ষকগণ টিপু সুলতানের পাশে থেকে প্রতিষ্ঠানটির মানোন্নয়নে সর্বোচ্চ সহযোগিতা করার আশ্বাস দেন।

অত্র প্রতিষ্ঠানটি বরিশাল শিক্ষা বোর্ডের এসএসসি পরীক্ষার সর্বোচ্চ বড় একটি পরীক্ষা কেন্দ্রের দায়িত্ব পালনকারী হিসেবে ভোলার উত্তরের সকল মাধ্যমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠান প্রধানগণও সদ্য নিয়োগপ্রাপ্ত প্রধান শিক্ষক টিপু সুলতানকে আন্তরিক অভিনন্দন জানিয়েছেন।

সদ্য নিয়োগপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ টিপু সুলতান বলেন, আমাকে হালিমা খাতুন বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে নিয়োগ দেওয়ায় প্রতিষ্ঠাতা সাবেক সচিব এম মোকাম্মেল হক স্যারকে আন্তরিক শুভেচ্ছা ও ধন্যবাদ জানাচ্ছি। এছাড়াও আমি এলাকাবাসী, অভিভাবক, শিক্ষক-শিক্ষিকা, শিক্ষার্থী ও প্রতিষ্ঠান পরিচালনা পর্ষদকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি। আমি যাতে এই দায়িত্ব ভালোভাবে পালন করতে পারি সে জন্য সকলের সহযোগিতা নিয়ে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করছি।

বাংলাদেশ সময়: ১১:৫৫:৫৯   ৮১ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


ইরানে ক্ষেপণাস্ত্র হামলা চালাল ইসরায়েল
৩ মাস ধরে বন্ধ বিদ্যুৎ প্লান্টতীব্র গরম আর বিদ্যুতের ভয়াবহ লোডশেডিংয়ে অতিষ্ঠ ভোলাবাসী
মনপুরায় প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্ভোধন ॥
চরফ্যাশনে স্বামীর প্রহার থেকে স্ত্রীকে রক্ষা করতে গিয়ে আহত-৩
চরফ্যাশনে সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজীতে অতিষ্ঠ মানুষ
চরফ্যাসনে তুচ্ছ ঘটনায় প্রতিপক্ষের হামলায় আহত ৯
ইসরায়েলকে ‘সহায়তা করা’ নিয়ে মুখ খুলল সৌদি
প্রিয়জনদের সঙ্গে ঈদ উদযাপন শেষেকর্মস্থলে ফিরছে মানুষ, ইলিশা ঘাটে যাত্রীদের চাপ
আইপিএলে চতুর্থ দ্রুততম সেঞ্চুরিয়ান ট্রাভিস হেড
উত্তর দিঘলদী ইউনিয়নে জনসভা ও পথসভা করেছেন চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ ইউনুছ

আর্কাইভ