বাংলাদেশ এখন আর তলাবিহীন ঝুঁড়ি নেই —চরফ্যাশনে ত্রান প্রতিমন্ত্রী

প্রথম পাতা » চরফ্যাশন » বাংলাদেশ এখন আর তলাবিহীন ঝুঁড়ি নেই —চরফ্যাশনে ত্রান প্রতিমন্ত্রী
শনিবার, ৫ ফেব্রুয়ারী ২০২২



---মিজান নয়ন,চরফ্যাশন অফিস-ভোলা বানী॥
দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান প্রতিমন্ত্রী ডা.এনামুর রহমান এমপি বলেছেন, শেখ হাসিনার সরকার অত্যান্ত ধনী সরকার।বাংলাদেশ এখন কিন্তু আর তলাবিহীন ঝুঁড়ি নেই। শেখ হাসিনা একদিকে যেমন আওয়ামীলীগকে সংগঠিত করেছেন অপর দিকে সর্বত্রে শৃংঙ্খলা ফিরিয়ে এনেছেন। আমাদের মাথাপিছু আয় এখন ২ হাজার ৫শ৪০ টাকা। এটা এবছরই ৩হাজার ২০ ডলার হবে। অতএব আমরা ধীরে ধীরে উন্নত দেশের দিকে এগিয়ে যাচ্ছি। গতকাল শনিবার দুপুরে উপজেলার দ্বীপ ইউনিয়ন মজিব নগরের প্রধান সড়কের ভিত্তিপ্রস্তর উদ্বোধন শেষে বিকেল তিনটায় চরফ্যাশন উপজেলা সদরের ব্রজ গোপাল টাউন হলে উপজেলা আওয়ামীলীগ আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
উপজেলার মুজিব নগর পরিদর্শনকালে দেখা জীর্ণশীর্ণ টিনের ও কুড়ের ঘরের  বর্ননা দিয়ে প্রতিমন্ত্রী আরো বলেছেন, প্রধান মন্ত্রী শেখ হাসিনা সারা বাংলাদেশে ব্যাপক উন্নয়ন করেছেন। সেখানে তার দেশে এই অবস্থা থাকতে পারেনা। এসময় তিনি এসব ঘর মেরামত এবং অসহায় দুস্থ্যদের জন্য এক হাজার বান্ডিল ঢেউটিন বরাদ্দ প্রদানের ঘোষনা দেন। এয়াড়াও দূর্যোগকালীন সময়ে সেখানের মানুষের নিরাপত্তায় মাটির কিল্লা ও সাইক্লোন সেল্টার নির্মানে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের প্রতিশ্রুতি ব্যাক্ত করেন।
উপজেলা পরিষদ চেয়ারম্যান জয়নাল আবেদীন আখনের সভাপতিত্বে পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মনির আহমেদ শুভ্র’র সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় স্থানীয় এমপি যুব ও ক্রিড়া মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্যাহ আল ইসলাম জ্যাকব বিশেষ অতিথির বক্তব্য রাখেন। দূর্যোগ ও ত্রান মন্ত্রনালয়ের সচিব কামরুল হাসান সভায় সম্মানিত অতিথির বক্তব্য দেন।
এর আগে প্রতিমন্ত্রী চরফ্যাশন পৌর শহরের ফ্যাশন স্কয়ারে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন, শেখ রাসেল শিশু ও বিনোদন পার্ক, জ্যাকব টাওয়ার, বাস টার্মিনাল, পরিবেশ বান্ধব কেন্দ্রীয় খাসমহল মসজিদ সহ বিভিন্ন স্থাপনা পরিদর্শন করেন।জেলা প্রশাসক তৌফিক-ই-লাহী চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার আল নোমানসহ উপজেলা আওয়ামীলীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মী ও সমর্থকরা এসভায় উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯:৩৭:১৯   ৬০ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

চরফ্যাশন’র আরও খবর


চরফ্যাশনে স্বামীর প্রহার থেকে স্ত্রীকে রক্ষা করতে গিয়ে আহত-৩
চরফ্যাশনে ঈদের আগে পাকা ঘর পেলেন ভূমিহীন ৩৭০ পরিবার
চরফ্যাশনে ২০ হাজার প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ
নানা বাড়িতে এসে পানিতে ডুবে দুই খালাতো ভাইয়ের মৃত্যু
ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে চরফ্যাশনে যাকাত ফান্ডের গুরুত্ব ও তাৎপর্য শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত
চরফ্যাশনে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে মহান স্বাধীনতা দিবস পালিত
চরফ্যাশনে তরমুজের বাম্পার ফলনে চাষিদের মুখে হাসি
অভয়াশ্রমে মাছ ধরার নিষেধাজ্ঞায় দুর্দশায় জেলেরা
চরফ্যাশনে বাবার লাশ দাফনে সন্তানদের আপত্তি নির্ধারিত সময়ে জানাজা হয়নি, সমঝোতার চেষ্টা
চরফ্যাশনে হাঙ্গর মাছের শুটকিসহ গ্রেফতার-২

আর্কাইভ