আইটেম গানের জন্য সাড়ে ৫ কোটি টাকা

প্রথম পাতা » প্রধান সংবাদ » আইটেম গানের জন্য সাড়ে ৫ কোটি টাকা
রবিবার, ১৬ জানুয়ারী ২০২২



ভোলাবাণী ।। বিনোদন।।অল্লু অর্জুনের অভিনয় তো বটেই, ‘পুষ্পা: দ্য রাইজ’ ছবিতে সামান্থা প্রভুর আইটেম গান নিয়েও কম মাতামাতি হয়নি। পর্দায় খোলামেলা অবতারে সহজেই তাক লাগিয়েছেন সামান্থা। কিন্তু জানেন কি, এই মিনিট তিনেকের আইটেম গানের জন্য কত টাকা পারিশ্রমিক চেয়েছিলেন তিনি?

ইন্ডাস্ট্রির অন্দরে গুঞ্জন ছিল, পর্দায় এই আইটেম গান ফুটিয়ে তুলতে দেড় কোটি টাকা চেয়েছিলেন সামান্থা। কিন্তু এখন শোনা যাচ্ছে, দেড় কোটিরও তিন গুণ বেশি টাকা দাবি করেছিলেন তিনি। ‘পুষ্পা’র এই আইটেম গানের জন্য সাড়ে পাঁচ কোটি টাকা পেয়েছেন অভিনেত্রী।

---

দক্ষিণী ইন্ডাস্ট্রির এক ব্যক্তি সংবাদমাধ্যমকে বলেন, ‘ওই গানের জন্য সামান্থা প্রচুর টাকা পারিশ্রমিক নিয়েছে। তিনি প্রথমে রাজি হচ্ছিলেন না। ছবির নায়ক অল্লু অর্জুন শেষমেশ তাকে রাজি করায়’।আল্লু অর্জুন অভিনীত সাড়া জাগানো সিনেমা ‘পুষ্পা : দ্য রাইজ’। এর ‘সামি সামি’, ‘শ্রীভালি’, ‘ও আন্তাভা, ও ও আন্তাভা’ গানগুলো দর্শক-শ্রোতাদের বেশ প্রশংসা কুড়িয়েছে। পাশাপাশি বিতর্কেও জড়িয়েছে। বিশেষ করে দক্ষিণী অভিনেত্রী সামান্থা রুথ প্রভুকে নিয়ে বেশ আলোচনার সৃষ্টি হয়। সামান্থার প্রথম আইটেম গান সিনেমাটিতে নতুন মাত্রা যোগ করেছে।

সিনেমাটির ‘ও আন্তাভা, ও ও আন্তাভা’ আইটেম গানে প্রথমবারের মতো নেচেছেন সামান্থা রুথ প্রভু। শুরু থেকেই আলোচনায় ছিল গানটি। ৩ মিনিট ৪৮ সেকেন্ডের এই আইটেম গানে নেচে বাংলাদেশি মুদ্রায় সাড়ে ৫ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন সামান্থা।

নাগা চৈতন্যের সঙ্গে বিচ্ছেদের পর যে নায়িকা তার পারিশ্রমিক বাড়িয়েছেন সে খবর দর্শকরা আগেই জেনেছেন। এবার তার প্রমাণও পাওয়া গেলো।

পুষ্পার সেই আইটেম গানের জন্য সাড়ে ৫ কোটি টাকা নিয়েছেন সামান্থা!

সুকুমার পরিচালিত সিনেমাটি গত বছরের ১৭ ডিসেম্বর তামিল, তেলেগু, মালয়ালাম, হিন্দি ও কন্নড় ভাষায় মুক্তি পায়। এতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন ফাহাদ ফাসিল ও রশ্মিকা মন্দানা। অন্ধ্র প্রদেশের চিত্তোর জেলার একটি প্রত্যন্ত অঞ্চলের চোরাকারবারি নিয়ে সিনেমার গল্প। বিশ্বজুড়ে বক্স অফিসে হইচই ফেলে দিয়েছে সিনেমাটি।সামান্থার এই আইটেম গানটি নিয়ে আপত্তি করে অন্ধ্র প্রদেশের একটি পুরুষদের সংস্থা। তাদের অভিযোগ, এই গানে পুরুষদের বিকৃত মানসিকতার এবং যৌনপিপাসু হিসেবে দেখানো হয়েছে। পাশাপাশি গানটি নিষিদ্ধ করার দাবি জানিয়েছিলেন তারা। মুক্তির আগেই গানটি নিষিদ্ধের দাবি তুলেছিলেন তারা।

বাংলাদেশ সময়: ১১:৪২:০৭   ৬২ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


ইরানে ক্ষেপণাস্ত্র হামলা চালাল ইসরায়েল
৩ মাস ধরে বন্ধ বিদ্যুৎ প্লান্টতীব্র গরম আর বিদ্যুতের ভয়াবহ লোডশেডিংয়ে অতিষ্ঠ ভোলাবাসী
মনপুরায় প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্ভোধন ॥
চরফ্যাশনে স্বামীর প্রহার থেকে স্ত্রীকে রক্ষা করতে গিয়ে আহত-৩
চরফ্যাশনে সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজীতে অতিষ্ঠ মানুষ
চরফ্যাসনে তুচ্ছ ঘটনায় প্রতিপক্ষের হামলায় আহত ৯
ইসরায়েলকে ‘সহায়তা করা’ নিয়ে মুখ খুলল সৌদি
প্রিয়জনদের সঙ্গে ঈদ উদযাপন শেষেকর্মস্থলে ফিরছে মানুষ, ইলিশা ঘাটে যাত্রীদের চাপ
আইপিএলে চতুর্থ দ্রুততম সেঞ্চুরিয়ান ট্রাভিস হেড
উত্তর দিঘলদী ইউনিয়নে জনসভা ও পথসভা করেছেন চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ ইউনুছ

আর্কাইভ