ইউনিয়ন পরিষদ নির্বাচন ।। আইন-শৃঙ্খলা রক্ষার্থে পুলিশের ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত

প্রথম পাতা » প্রধান সংবাদ » ইউনিয়ন পরিষদ নির্বাচন ।। আইন-শৃঙ্খলা রক্ষার্থে পুলিশের ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত
মঙ্গলবার, ৪ জানুয়ারী ২০২২



 

স্ট্যাফ রির্পোটার।। ভোলাবাণীঃ

 

ভোলা জেলা পুলিশের আয়োজনে আজ মঙ্গলবার  (০৪ জানুয়ারি) পুলিশ লাইন্স মাঠে আগামী ০৫ জানুয়ারি ২০২২ খ্রিঃ তারিখ ৫ম ধাপে ভোলা জেলার সদর থানাধীন ইউনিয়ন পরিষদের নির্বাচন উপলক্ষে আইন শৃঙ্খলা রক্ষা ও নিরাপত্তা প্রদানে নিয়োজিত পুলিশ ও আনসার সদস্যদের  ব্রিফিং প্রদান করেন জনাব মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম, পুলিশ সুপার, ভোলা।

 

পুলিশ ও আনসার সদস্যদের  ব্রিফিং প্রদান করেন জনাব মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম, পুলিশ সুপার, ভোলা।ব্রিফিং প্যারেডে পুলিশ সুপার নির্বাচন উপলক্ষে দায়িত্বপ্রাপ্ত সকল পুলিশ  সদস্যকে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠানের জন্য পেশাদারিত্বের সহিত দায়িত্ব পালনে নির্দেশনা ও পরামর্শ প্রদান করেন। তিনি  নির্বাচন ডিউটিতে  নিয়োজিত (কেন্দ্র, মোবাইল, স্ট্রাইকিং, স্ট্যান্ডবাই,) সকল অফিসার/ফোর্সগণকে প্রয়োজনীয় মূল্যবান দিকনির্দেশনা প্রদান সহ করনীয়-বর্জনীয় সম্পর্কে বিস্তারিত আলোকপাত করেন।

 

পুলিশ সুপার বলেন নির্বাচন উপলক্ষে জেলা পুলিশের গোয়ন্দা শাখা এবং জেলা বিশেষ শাখার গোয়েন্দা নজরদারী অব্যহত রয়েছে। এছাড়াও বিশেষ কোন পরিস্থিতিকে তড়িৎ নিয়ন্ত্রণে আনতে পুলিশের মোবাইল টিম ও স্ট্রাইকিং ফোর্স সার্বক্ষণিক প্রস্তুত থাকবে। জনগনের জানমাল রক্ষায় ও আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে যে কোন ধরনের নাশকতা ও বিশৃঙ্খলা ঠেকাতে জেলা পুলিশ কঠোর অবস্থান গ্রহন করবে। ভোলা সদর বাসীকে একটি অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচন উপহার দিতে ভোলা জেলা পুলিশ অঙ্গীকারবদ্ধ। পুলিশ সুপার জনসাধারনকে নির্ভয়ে ভোট কেন্দ্রে গিয়ে ভোট প্রদানের অনুরোধ জানান।

 

ব্রিফিং প্যারেডে জনাব মোঃ ফরহাদ সরদার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), ভোলা, জনাব মোঃ রাসেলুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (লালমোহন সার্কেল), ভোলা, জনাব মোঃ আব্বাস উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ভোলা, জনাব শংকর কুমার দাস, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ঝালকাঠি, জনাব মোঃ মহরম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) বরগুনা, জেলা নির্বাচন অফিসার ভোলা, উপজেলা নির্বাহী অফিসার, অফিসার ইনচার্জ ভোলা সদর, ডি আই ও-১ জেলা বিশেষ শাখা ভোলা, অফিসার ইনচার্জ জেলা গোয়েন্দা শাখা ভোলা সহ নির্বাচন উপলক্ষে আইন শৃঙ্খলা রক্ষা ও নিরাপত্তা প্রদানে নিয়োজিত পুলিশ ও আনসার সদস্যগণ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮:২৬:৩৮   ৬২ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


ভোলায় মহানবী (সা.) কে কটুক্তিকারীর সর্বোচ্চ বিচারের দাবিতে বিক্ষোভ ও স্মারকলিপি প্রদান
শশীভূষণ বাজারে অগ্নিকান্ডে তিন দোকান পুড়ে ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি
ভোলায় তিনদিন ব্যাপী সাংবাদিকদের বেসিক জার্নালিজম ট্রেনিং এর উদ্বোধন
ভোলার কৃষকরা ঝুঁকছেন ক্যাপসিকাম চাষে
স্মার্টফোনে ই-লাইসেন্স দেখিয়েও গাড়ি চালানো যাবে
ইতিহাসে প্রথমবারের মতো মিস ইউনিভার্স প্রতিযোগিতায় সৌদি সুন্দরী
মনপুরায় রোগীদের সহায়তার ৩ লক্ষ টাকার চেক বিতরন ॥
ভোলা ইসলামী আন্দোলনের আলোচনা সভা ও ইফতার মাহফিল।
মনপুরায় মহান স্বাধীনতা দিবস পালিত
ভোলায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২৪ উদযাপন

আর্কাইভ