শিরোনাম:
ভোলা, শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ১৫ মাঘ ১৪২৮

Bholabani
শুক্রবার ● ১৭ ডিসেম্বর ২০২১
প্রথম পাতা » প্রধান সংবাদ » লালমোহনে হামিম শিক্ষার্থীদের ধারাবাহিক সাফল্য
প্রথম পাতা » প্রধান সংবাদ » লালমোহনে হামিম শিক্ষার্থীদের ধারাবাহিক সাফল্য
৬৪ বার পঠিত
শুক্রবার ● ১৭ ডিসেম্বর ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

লালমোহনে হামিম শিক্ষার্থীদের ধারাবাহিক সাফল্য

সালাম সেন্টু।।ভোলাবাণী ।। ভোলার লালমোহনের স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান “হামিম রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজ”। শিক্ষার্থীদের পাঠদানের পাশাপাশি তাদের শারীরিক, মানসিক ও মেধা বিকাশে অনন্য প্রতিষ্ঠানটি। তারই ধারাবাহিকতায় জাতীয় ও আঞ্চলিক পর্যায়ে অনুষ্ঠিত বিভিন্ন প্রতিযোগিতায় বারবার সাফল্য অর্জন করছে “হামিম রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজ” এর শিক্ষার্থীরা।

লালমোহনে হামিম শিক্ষার্থীদের ধারাবাহিক সাফল্যগত ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে লালমোহন সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত কুচকাওয়াজ ও ডিসপ্লেতে প্রথম স্থান অধিকার করে প্রতিষ্ঠানটি।

এর আগে গত ১৪ডিসম্বর শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে বিভিন্ন স্কুল, কলেজ শিক্ষার্থীদের অংশগ্রহণে চিত্রাঙ্কন, আবৃত্তি ও উপস্থিত বক্তৃতার প্রতিযোগিতায় ১৮টি পুরস্কারের মধ্যে ১৪টি পুরস্কার অর্জন করে হামিম রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজ এর শিক্ষার্থীরা।

এছাড়াও গত ২৮নভেম্বর  জাতীয় মানবাধিকার কমিশনের আয়োজনে “মুক্তিযুদ্ধ, স্বাধীনতা ও মানবিক মূল্যবোধ শিরোনামে অনুষ্ঠিত রচনা ও কুইজ প্রতিযোগিতায় সারা দেশে শীর্ষ ১০০ জনের মধ্যে লালমোহন হা-মীম রেসিঃ স্কুল এন্ড কলেজের  বুশরা ও সৈয়দ মাহাতাব হোসেন নামে দুই শিক্ষার্থী উত্তীর্ণ হয়েছিল। ১৬ডিসেম্বর ওই দুই শিক্ষার্থীকে পুরস্কৃত করা হয়। একই সাথে আগামী দুই বছর (২৪ মাস) দুই হাজার টাকা করে শিক্ষাবৃত্তি পাবেন তারা।

এবছর অনুষ্ঠিত “শিশু দিবস ও শিশু অধিকার সপ্তাহে” রচনা লিখে ভোলা জেলায় প্রথম হয়েছিল হামীম’র শিক্ষার্থী সাবিকুন নাহার ফারিয়া। একই বিষয়ে জেলা পর্যায়ে তৃতীয় স্থানও অধিকার করে লালমোহন হা-মীম রেসিঃ স্কুল এন্ড কলেজ। গত সেপ্টেম্বরেও “বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধকে জানি” শীর্ষক ভিডিও স্বাক্ষাৎকারের জন্য ভোলা জেলায় প্রথম স্থান অধিকার করে লালমোহন হা-মীম রেসিঃ স্কুল এন্ড কলেজ। জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মাধব চন্দ্র দাস স্কুলে এসে এ পুরস্কার তুলে দেন হা-মীম রেসিঃ স্কুল এন্ড কলেজের পরিচালক মো. রুহুল আমিনের হাতে।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
লালমোহনে পুকুরে ‘সাকার ফিশ’
বিজয়ের মাসেও অরক্ষিত বীর শহীদ মুক্তিযোদ্ধাদের স্মৃতিফলক
তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসানকে পদত্যাগের নির্দেশ প্রধানমন্ত্রীর
ভোলায় প্রথম চরফ্যাসন সেন্ট্রাল হাসপাতালে কিডনি ডায়ালাইসিস মেশিন স্থাপন
দেশজুড়ে রের্ড এলার্ট।।পুলিশের সর্বোচ্চ সতর্কতা
ক্যান্সার আক্রান্ত শিশু রাজ্জাকের পাশে দাড়ালেন ভোলা জেলা প্রবাসী কল‍্যান সংগঠন।।
তজুমদ্দিনে ইউএনও’র হস্তক্ষেপে বাল্য বিয়ে বন্ধ, আর্থিক জরিমানা ॥
বঙ্গবন্ধুর স্নেহের তোফায়েল আহমেদের জন্মদিন আজ
নিষেধাজ্ঞা উপেক্ষা ।।মনপুরায় রাতের আধারে হোম ডেলিভারী সার্ভিসে বিক্রি হচ্ছে মা ইলিশ
ভোলা জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান হিসেবে আ্যওয়ার্ড পেয়েছেন আলহাজ্ব আব্দুল ওয়াদুদ মিয়া