শিরোনাম:
ভোলা, শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ১৫ মাঘ ১৪২৮

Bholabani
মঙ্গলবার ● ১৪ ডিসেম্বর ২০২১
প্রথম পাতা » জেলার খবর » শহীদ বুদ্ধিজীবীদের প্রতি ভোলা জেলা পুলিশ সুপারের শ্রদ্ধা নিবেদন।
প্রথম পাতা » জেলার খবর » শহীদ বুদ্ধিজীবীদের প্রতি ভোলা জেলা পুলিশ সুপারের শ্রদ্ধা নিবেদন।
৯৩ বার পঠিত
মঙ্গলবার ● ১৪ ডিসেম্বর ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

শহীদ বুদ্ধিজীবীদের প্রতি ভোলা জেলা পুলিশ সুপারের শ্রদ্ধা নিবেদন।



মাহমুদুল হাসান ফাহাদ।।ভোলাবাণী।।

বিনম্র শ্রদ্ধা, যথাযথ মর্যাদা ও পূর্ণ ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে দেশের জন্য জীবন উৎসর্গকারী শহীদ বুদ্ধিজীবীদের প্রতি শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে ভোলা জেলা পুলিশ ‘শহীদ বুদ্ধিজীবী দিবস-২০২১’ পালন করেছে।


শহীদ বুদ্ধিজীবীদের প্রতি ভোলা জেলা পুলিশ সুপারের শ্রদ্ধা নিবেদন।‘শহীদ বুদ্ধিজীবী দিবস’ উপলক্ষে আজ (১৪ ডিসেম্বর) মঙ্গলবার ০৬.৩০ ঘটিকায় শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে ও ০৬.৪৫ ঘটিকায় বধ্যভূমিতে ভোলা জেলা পুলিশের পক্ষ থেকে জনাব মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম, পুলিশ সুপার ভোলা  পুষ্পস্তবক অর্পণ করে দেশের জন্য জীবন উৎসর্গকারী শহীদ বুদ্ধিজীবীদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন।


পুলিশ সুপার শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে ও বধ্যভূমিতে পুষ্পস্তবক অর্পণ শেষে  শহীদদের প্রতি সন্মান প্রদর্শণ করেন এবং সেখানে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থেকে শহীদদের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন। পুষ্পস্তবক  অর্পণ  শেষে শহীদদের  আত্মার শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।


এ সময় জনাব মোহাম্মদ আবুল কালাম আজাদ, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) ভোলা,  অফিসার ইনচার্জ ভোলা সদর মডেল থানা, ডিআইও-১ জেলা বিশেষ শাখা ভোলা, আর আই পুলিশ লাইন্স ভোলা সহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।





জেলার খবর এর আরও খবর

ভোলায় ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে জেলা আওয়ামীলীগ এর আলোচনাসভা অনুষ্ঠিত। ভোলায় ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে জেলা আওয়ামীলীগ এর আলোচনাসভা অনুষ্ঠিত।
বোরহানউদ্দিনে ইউপি নির্বাচন-২১ উপলক্ষে আইন-শৃঙ্খলা রক্ষার্থে ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত বোরহানউদ্দিনে ইউপি নির্বাচন-২১ উপলক্ষে আইন-শৃঙ্খলা রক্ষার্থে ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত
১০ ডিসেম্বর, ভোলা মুক্ত দিবস। ১০ ডিসেম্বর, ভোলা মুক্ত দিবস।
মোহাম্মদ সাইফুল ইসলাম  বরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত হওয়ায় ফুলেল শুভেচ্ছা । মোহাম্মদ সাইফুল ইসলাম বরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত হওয়ায় ফুলেল শুভেচ্ছা ।
ভোলায় প্রথম চরফ্যাসন সেন্ট্রাল হাসপাতালে কিডনি ডায়ালাইসিস মেশিন স্থাপন ভোলায় প্রথম চরফ্যাসন সেন্ট্রাল হাসপাতালে কিডনি ডায়ালাইসিস মেশিন স্থাপন
শব্দ দূষণ নিয়ন্ত্রণে সমন্বিত ও অংশীদারিত্ব মূলক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত শব্দ দূষণ নিয়ন্ত্রণে সমন্বিত ও অংশীদারিত্ব মূলক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত
উপকূল দিবস’ ঘোষণার দাবী ভোলাবাসীর উপকূল দিবস’ ঘোষণার দাবী ভোলাবাসীর
ভোলায় পুলিশ সুপার হিসেবে মোহাম্মদ সাইফুল ইসলাম(বিপিএম, পিপিএম) এর দায়িত্ব গ্রহন ভোলায় পুলিশ সুপার হিসেবে মোহাম্মদ সাইফুল ইসলাম(বিপিএম, পিপিএম) এর দায়িত্ব গ্রহন
ভোলায় ধর্মীয় সম্প্রীতির বন্ধন ও সচেতনতা মূলক দিন ব্যাপী প্রশিক্ষণ কর্মশালা  অনুষ্ঠিত। ভোলায় ধর্মীয় সম্প্রীতির বন্ধন ও সচেতনতা মূলক দিন ব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত।

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
লালমোহনে পুকুরে ‘সাকার ফিশ’
বিজয়ের মাসেও অরক্ষিত বীর শহীদ মুক্তিযোদ্ধাদের স্মৃতিফলক
তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসানকে পদত্যাগের নির্দেশ প্রধানমন্ত্রীর
ভোলায় প্রথম চরফ্যাসন সেন্ট্রাল হাসপাতালে কিডনি ডায়ালাইসিস মেশিন স্থাপন
দেশজুড়ে রের্ড এলার্ট।।পুলিশের সর্বোচ্চ সতর্কতা
ক্যান্সার আক্রান্ত শিশু রাজ্জাকের পাশে দাড়ালেন ভোলা জেলা প্রবাসী কল‍্যান সংগঠন।।
তজুমদ্দিনে ইউএনও’র হস্তক্ষেপে বাল্য বিয়ে বন্ধ, আর্থিক জরিমানা ॥
বঙ্গবন্ধুর স্নেহের তোফায়েল আহমেদের জন্মদিন আজ
নিষেধাজ্ঞা উপেক্ষা ।।মনপুরায় রাতের আধারে হোম ডেলিভারী সার্ভিসে বিক্রি হচ্ছে মা ইলিশ
ভোলা জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান হিসেবে আ্যওয়ার্ড পেয়েছেন আলহাজ্ব আব্দুল ওয়াদুদ মিয়া