ঘোষেরহাট লঞ্চঘাটে শাহরুখ-১ লঞ্চ স্টাফকে মারধরের অভিযোগ

প্রথম পাতা » চরফ্যাশন » ঘোষেরহাট লঞ্চঘাটে শাহরুখ-১ লঞ্চ স্টাফকে মারধরের অভিযোগ
সোমবার, ৬ ডিসেম্বর ২০২১



নিজস্ব প্রতিনিধি।।ভোলাবাণী।।

---

ভোলার চরফ্যাসনের ঘোষেরহাট লঞ্চঘাটে শাহরুখ-১ লঞ্চের ইলেকট্রেশিয়ান ছৈয়দ আহম্মেদকে মারধরের অভিযোগ পাওয়া গেছে ঘাট লেবার মহিউদ্দিনের বিরুদ্ধে।
রোববার সকালে দুলারহাট থানার ঘোষেরহাট লঞ্চঘাটে এক যাত্রীকে অবৈধভাবে লঞ্চ থেকে নামাতে গেলে ওই স্টাফ প্রতিবাদ করলে তাকে মারধর করা হয়। মারধরে আহত সৈয়দ আহম্মেদকে অপর স্টাফরা উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দিয়েছেন বলে জানাগেছে।
লঞ্চ স্টাফ ছৈয়দ আহাম্মদ জানান, শাহারুখ-১ লঞ্চ শনিবার ঢাকা থেকে যাত্রী নিয়ে ঘোষেরহাটের উদ্দেশ্যে ছেড়ে আসে। রবিবার সকালে ঘোষেরহাট লঞ্চঘাটে লঞ্চটি এসে পৌঁছলে। মহিউদ্দিন লঞ্চে উঠে ঢাকা থেকে আসা এক যাত্রীকে অবৈধভাবে নামানোর চেষ্টা করলে তাকে বাধা দেওয়া হয়। তাকে বাধা দেয়ায় লঞ্চ থেকে ইলেকট্রেশিয়ান (সৈয়দ আহম্মদেকে) নামিয়ে ঘাটের উপরে এলোপাথারী মারধর করে গুরুতর আহত করেন। তৎক্ষনিক লঞ্চের সুপার ভাইজার নোমান এবং ঘাট কর্তৃপক্ষকে জানান তিনি।
লঞ্চের সুপার ভাইজার নোমান জানান, রোববার সকালে ঘোষেরহাট লঞ্চঘাটে লঞ্চ ভিড়ার সাথে সাথেই ঘাট লেবার মহিউদ্দিন লঞ্চ থেকে অবৈধভাবে যাত্রী নামানোর সময় ইলেকট্রেশিয়ান ছৈয়দ আহাম্মেদ তাকে বাধা দেওয়ার কারনে  মারধর করা হয়। বিষয়টি লঞ্চ কর্তৃপক্ষ ও মালিক পক্ষকে জানানো হয়েছে। ঘটনার পরপরই ঘাট লেবার মহিউদ্দিন গা-ঢাকা দেয়ায় তার বক্তব্য জানা যায়নি।
যাত্রীদের অভিযোগ, মহিউদ্দিন ঢাকা ও দশমিনা থেকে আসা লঞ্চের যাত্রীদের বহন করা মালামালের ঘাটের টোল আদায়ের নামে যাত্রীদের জিম্বি করে নিয়মবহির্ভূত ভাবে অতিরিক্ত টাকা হাতিয়ে নিচ্ছে। তার দাবীকৃত টাকা দিতে অস্বীকার করলে যাত্রীদের হয়রানী ও লাঞ্চিতর অভিযোগ রয়েছে ঘাট লেবার মহিউদ্দিনের বিরুদ্ধে।
দুলারহাট থানার ওসি মোরাদ হোসেন জানান, মারধরের ঘটনায় লঞ্চ কর্তৃপক্ষের পক্ষ থেকে কোন ধরনের অভিযোগ করেনি। লিখিত অভিযোগ পেলে তদন্ত স¦াপেক্ষে ব্যবস্থা গ্রহন করা হবে।

বাংলাদেশ সময়: ৯:৫৬:১৬   ১০২ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

চরফ্যাশন’র আরও খবর


চরফ্যাশনে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে মহান স্বাধীনতা দিবস পালিত
চরফ্যাশনে তরমুজের বাম্পার ফলনে চাষিদের মুখে হাসি
অভয়াশ্রমে মাছ ধরার নিষেধাজ্ঞায় দুর্দশায় জেলেরা
চরফ্যাশনে বাবার লাশ দাফনে সন্তানদের আপত্তি নির্ধারিত সময়ে জানাজা হয়নি, সমঝোতার চেষ্টা
চরফ্যাশনে হাঙ্গর মাছের শুটকিসহ গ্রেফতার-২
চরফ্যাশনে হারুন হত্যার কারণ নতুন অটো রিকশা, তিন আসামী গ্রেফতার ছুরি উদ্ধার
চরফ্যাশনে অটোরিকশা চালক হত্যা মামলায় ১ জনকে গ্রেফতার করেছে র‌্যাব
চরফ্যাশনে চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই
আওয়ামীলীগ আবারও ক্ষমতায় আসবে: এমপি জ্যাকব
চরফ্যাশনে যাত্রীবাহী বাসে আগুন, বিএনপির ৪ নেতা গ্রেফতার

আর্কাইভ