শিরোনাম:
ভোলা, শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ১৫ মাঘ ১৪২৮

Bholabani
বৃহস্পতিবার ● ২৫ নভেম্বর ২০২১
প্রথম পাতা » তজুমদ্দিন » তজুমদ্দিনে ইউপি নির্বাচন।। চেয়ারম্যান পদে ১০ সাধারণ সদস্য ও সংরক্ষিত পদে ৬৩ প্রার্থীর মনোনয়পত্র দাখিল ॥
প্রথম পাতা » তজুমদ্দিন » তজুমদ্দিনে ইউপি নির্বাচন।। চেয়ারম্যান পদে ১০ সাধারণ সদস্য ও সংরক্ষিত পদে ৬৩ প্রার্থীর মনোনয়পত্র দাখিল ॥
১৬৮ বার পঠিত
বৃহস্পতিবার ● ২৫ নভেম্বর ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

তজুমদ্দিনে ইউপি নির্বাচন।। চেয়ারম্যান পদে ১০ সাধারণ সদস্য ও সংরক্ষিত পদে ৬৩ প্রার্থীর মনোনয়পত্র দাখিল ॥


হেলাল উদ্দিন লিটন।।ভোলাবাণী।।তজুমদ্দিনপ্রতিনিধি ॥

চতুর্থ ধাপের নির্বাচনে ভোলার তজুমদ্দিনে ২নং সোনাপুর ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে ১০জন, সাধারণ সদস্য ও সংরক্ষিত নারী সদস্য পদে ৬৩জন প্রার্থী মনোনয়ন দাখিলের শেষ দিনে তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন।
রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সুত্রে জানা যায়, সোনাপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে বাংলাদেশ আ’লীগের মনোনীত প্রার্থী নৌকা প্রতীকে মনোনয়নপত্র জমা দেন তজুমদ্দিন উপজেলা যুবলীগের সভাপতি মেহেদী হাসান (মিশু হাওলাদার), ইসলামি শাসনতন্ত্র আন্দোলন বাংলাদেশ নুরুল আমিন দলীয় প্রতিক (হাত পাখা)।

তজুমদ্দিনে ইউপি নির্বাচন।। চেয়ারম্যান পদে ১০ সাধারণ সদস্য ও সংরক্ষিত পদে ৬৩ প্রার্থীর মনোনয়পত্র দাখিল ॥

আ’লীগের প্রার্থী ছাড়াও স্বতন্ত্রপ্রার্থী রয়েছে ৮জন তারা হলেন, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শাহাদাত হোসেন পাটওয়ারী, সোনাপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক জাকির হোসেন, যুবদল নেতা ও দন্ত চিকিৎসক একেএম ফিরোজ সিকদার, মোঃ ইব্রাহিম নিরব, মোঃ শামছুদ্দিন, কাইয়ুম হাওলাদার, আমেনা বেগম ঝর্ণা ও হাসান মোহাম্মদ ওবায়দুর রহমান। এছাড়াও ৯টি ওয়ার্ডে সাধারণ সদস্য পদে ৫২জন ও সংরক্ষিত নারী সদস্য পদে ১১ জন প্রার্থী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ আমীর খসরু গাজীর নিকট তাদরে মনোনয়নপত্র দাখিল করেন।সব কিছু ঠিক থাকলে আগামী ২৩ ডিসেম্বর দীর্ঘ ১৯ বছর পর সোনাপুর ইউনিয়নে সাধারণ নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।
নির্বাচন কমিশনের ঘোষিত তফসীল অনুযায়ী, মনোনয়নপত্র যাচাই বাচাই ২৯ নভেম্বর, আপিল দাখিলের শেষ তারিখ ৩০ নভেম্বর থেকে ২ ডিসেম্বর, আপিল নিষ্পত্তি ৩ থেকে ৫ ডিসেম্বর, প্রার্থীতা প্রত্যাহার ৬ ডিসেম্বর, প্রতীক বরাদ্দ ৭ ডিসেম্বর।
উপজেলা নির্বাচন অফিস সুত্রে জানা যায়, সীমানা বিরোধের মামলা থাকায় দীর্ঘ ১৯ বছর নির্বাচন বন্ধ ছিলো। সোনাপুর ইউনিয়নে মোট ভোটার ১৭ হাজার ১শত ৬ জন। তার মধ্যে পুরুষ ভোটার ৯ হাজার ৫০ ও নারী ভোটার ৮ হাজার ৫৬ জন।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
লালমোহনে পুকুরে ‘সাকার ফিশ’
বিজয়ের মাসেও অরক্ষিত বীর শহীদ মুক্তিযোদ্ধাদের স্মৃতিফলক
তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসানকে পদত্যাগের নির্দেশ প্রধানমন্ত্রীর
ভোলায় প্রথম চরফ্যাসন সেন্ট্রাল হাসপাতালে কিডনি ডায়ালাইসিস মেশিন স্থাপন
দেশজুড়ে রের্ড এলার্ট।।পুলিশের সর্বোচ্চ সতর্কতা
ক্যান্সার আক্রান্ত শিশু রাজ্জাকের পাশে দাড়ালেন ভোলা জেলা প্রবাসী কল‍্যান সংগঠন।।
তজুমদ্দিনে ইউএনও’র হস্তক্ষেপে বাল্য বিয়ে বন্ধ, আর্থিক জরিমানা ॥
বঙ্গবন্ধুর স্নেহের তোফায়েল আহমেদের জন্মদিন আজ
নিষেধাজ্ঞা উপেক্ষা ।।মনপুরায় রাতের আধারে হোম ডেলিভারী সার্ভিসে বিক্রি হচ্ছে মা ইলিশ
ভোলা জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান হিসেবে আ্যওয়ার্ড পেয়েছেন আলহাজ্ব আব্দুল ওয়াদুদ মিয়া