চরফ্যাশনে সাংবাদিকের জমি দখলের পায়তারা ও হুমকি ধমকীর অভিযোগ

প্রথম পাতা » চরফ্যাশন » চরফ্যাশনে সাংবাদিকের জমি দখলের পায়তারা ও হুমকি ধমকীর অভিযোগ
বুধবার, ১৭ নভেম্বর ২০২১



---চরফ্যাশন প্রতিনিধি।।
চরফ্যাশন প্রেসক্লাবের দপ্তর সম্পাদক, বাংলাদেশ অনলাইন জার্নালিষ্ট অ্যাসোসিয়েশন, চরফ্যাশন উপজেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক, দৈনিক মানব জমিনের চরফ্যাশন উপজেলা প্রতিনিধি সাংবাদিক শাহাবুদ্দিন সিকদারের জমি দখলের পায়তারার অভিযোগ পাওয়া গেছে। এব্যাপারে শাহাবুদ্দিন সিকদার এবং তার ভাই শাহে আলম চরফ্যাশন থানায় এবং সংবাদকর্মীদের কাছে পৃথক দুটি অভিযোগ করেছেন। থানা পুলিশ  জমিটিতে প্রবেশ না করার জন্য প্রতিপক্ষকে সর্তক করেছেন বলে জানাগেছে।
জমির মালিক শাহে আলম ও শাহাবুদ্দিন সিকদার অভিযোগে জানান, উত্তর মাদ্রাজ মৌজায় এস এ ১১/০১ খাতয়ানের ৪৮৩, ৪৮৪ ও ৪৮৫নং দাগে যার  ডিপি ১০৭৬নং খতিয়ানের ১০৪২ নং দাগে ১.২৮একর জমির খরিদ সূত্রে মালিক  তারা দুই ভাই এবং তাদের অপর দুই ভাই আবুল কালাম,ভাবী শাহানুর ও ভাতিজা ইব্রাহিম খলিল।  জমিটি খরিদের পর দীর্ঘ ৬ বছর যাবৎ ভোগ দখলে আছেন । বর্তমানে জমিটি উত্তরা ব্যাংক চরফ্যাশন শাখার দায়বদ্ধ। সম্প্রতি একটি কুচক্রি মহলের ইন্দনে তাদের বড় ভাই মোতাহার সিকদারের সাথে ব্যবসায়ীক বিরোধের অভিযোগ তুলে ৭নং ওয়ার্ডের মৃত নুরুজ্জামান বাতান এর ছেলে ছায়েদুর রহমান, রফিজল হক ও পূত্রবধূ মরিয়ম বেগম রাতের আঁধারে জমিটি দখলের পায়তারায় লিপ্ত রয়েছেন।
শাহাবুদ্দিন সিকদার বলেন, তারা আমার ও আমার পরিবারের জমি দখলের পায়তারায় লিপ্ত রয়েছেন। আমাকে হুমকী দেয়া হচ্ছে। আমি নিরাপত্তাহীনতায় ভোগছি।
চরফ্যাশন থানার ওসি মনির হোসেন মিয়া বলেন, বড় ভাইর সাথে লেন দেনের জেরে অপর ভাইদের জমি দখলের প্রশ্নই উঠেনা। অভিযোগের ভিত্তিতে ঘটনা স্থলে পুলিশ পাঠিয়ে এমন কর্মকান্ড না করার জন্য সর্তক করা হয়েছে। তার পরও কিছু করলে এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ সময়: ১০:২৫:৫১   ৫৫ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

চরফ্যাশন’র আরও খবর


চরফ্যাশনে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে মহান স্বাধীনতা দিবস পালিত
চরফ্যাশনে তরমুজের বাম্পার ফলনে চাষিদের মুখে হাসি
অভয়াশ্রমে মাছ ধরার নিষেধাজ্ঞায় দুর্দশায় জেলেরা
চরফ্যাশনে বাবার লাশ দাফনে সন্তানদের আপত্তি নির্ধারিত সময়ে জানাজা হয়নি, সমঝোতার চেষ্টা
চরফ্যাশনে হাঙ্গর মাছের শুটকিসহ গ্রেফতার-২
চরফ্যাশনে হারুন হত্যার কারণ নতুন অটো রিকশা, তিন আসামী গ্রেফতার ছুরি উদ্ধার
চরফ্যাশনে অটোরিকশা চালক হত্যা মামলায় ১ জনকে গ্রেফতার করেছে র‌্যাব
চরফ্যাশনে চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই
আওয়ামীলীগ আবারও ক্ষমতায় আসবে: এমপি জ্যাকব
চরফ্যাশনে যাত্রীবাহী বাসে আগুন, বিএনপির ৪ নেতা গ্রেফতার

আর্কাইভ