শিরোনাম:
ভোলা, রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ন ১৪২৮

Bholabani
মঙ্গলবার ● ১৬ নভেম্বর ২০২১
প্রথম পাতা » প্রধান সংবাদ » তজুমদ্দিন হাসপাতালের এক চিকিৎসক কর্মস্থলে অনুপস্থিত থেকেও বেতন-ভাতা নিচ্ছেন
প্রথম পাতা » প্রধান সংবাদ » তজুমদ্দিন হাসপাতালের এক চিকিৎসক কর্মস্থলে অনুপস্থিত থেকেও বেতন-ভাতা নিচ্ছেন
৬৯ বার পঠিত
মঙ্গলবার ● ১৬ নভেম্বর ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

তজুমদ্দিন হাসপাতালের এক চিকিৎসক কর্মস্থলে অনুপস্থিত থেকেও বেতন-ভাতা নিচ্ছেন

হেলাল উদ্দিন ।।ভোলাবাণী।।তজুমদ্দিন (ভোলা) প্রতিনিধি ॥
ভোলার তজুমদ্দিন হাসপাতালের এক চিকিৎসক কর্মস্থলে যোগদানের পর থেকে অনুপস্থিত থেকে বেতন-ভাতা তোলার অভিযোগ পাওয়া গেছে। তার এধরনের কর্মকান্ডে হাসপাতালে কর্মরত অন্যদের মাঝে এক রকমের ক্ষোভ বিরাজ করছে।

---

হাসপাতাল সুত্রে জানা যায়, তজুমদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সহকারী সার্জন হিসেবে ২০২০ সালের ১১ জুলাই যোগদান করেন ডা. রুবানা ইয়াছমিন। যোগদান করেই তিনি কর্মস্থলে না থেকে ঢাকায় চলে যান।
এক টানা ৪ মাস অনুপস্থিত থেকে ২২ নভেম্বর ২০২০ তারিখে ৬ মাসের জন্য মাতৃত্বকালীন ছুটি অনুমোদন করেন। তার মাতৃত্বকালীন ছুটি ভোগ করার পরও তিনি কর্মস্থলে নিয়মিত অনুপস্থিত থেকেই যাচ্ছেন। বার বার বলার পরও ডা. রুবানা ইয়াছমিন কর্মস্থলে যোগদান না করায় হাসপাতাল কর্তৃপক্ষ গত ৬ সেপ্টেম্বর ২০২১ তারিখে তাকে কারণ দর্শানোর নোটিশ প্রদান করেন। তারপরও কর্মস্থলে উপস্থিত না হওয়ায় ডা. রুবানা ইয়াছমিনের সব ধরনের বেতন-ভাতা বন্ধ করে দেন হাসপাতাল কর্তৃপক্ষ।
বর্তমানে ৩ মাস যাবৎ ডা. রুবানা ইয়াছমিনের বেতন-ভাতা বন্ধ রয়েছে। ডা. রুবানা ইয়াছমিন দীর্ঘ মেয়াদে হাসপাতালে অনুপস্থিত থাকায় স্বাস্থ্যসেবা থেকে বঞ্চিত হচ্ছেন সাধারণ মানুষ। চাপা ক্ষোভ বিরাজ করছে হাসপাতালে কর্মরতদের মাঝে। ৩মাস তার বেতন ভাতা বন্ধ থাকলেও এর আগে তিনি সব কিছু ম্যানেজ করেই বেতন ভাতা উত্তোলন করতে বলেন একটি সুত্র জানিয়েছে।
এ বিষয়ে জানতে চাইলে হাসপাতালের ক্যাশিয়ার মোঃ আকবর হোসেন (সবুজ) বলেন, ডাক্তারদের বেতন ভাতার বিল ভাউচার তারা নিজেরাই করেন। অফিস তাদের কোন বেতন ভাতার ভাউচার করে না তাই ম্যানেজের কোন প্রশ্নই আসে না।
জানতে চাইলে নাম প্রকাশে অনি”ছুক হাসপাতালে কর্মরত কেউ কেউ বলেন, ডা. রুবানা ইয়াছমিন নামে এই হাসপাতালে একজন সহকারী সার্জন রয়েছে তা আমরা জানতাম না আজ শুনলাম এই নামে একজন ডাক্তার হাসপাতালে রয়েছে।

তজুমদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সহকারী সার্জন হিসেবে ২০২০ সালের ১১ জুলাই যোগদান করেন ডা. রুবানা ইয়াছমিন। যোগদান করেই তিনি কর্মস্থলে না থেকে ঢাকায় চলে যান।

বক্তব্য জানতে ডা. রুবানা ইয়াছমিনের ব্যবহৃত নম্বরের বার বার ফোন দিলেও তিনি ফোন রিসিভ করেননি। যে কারণে তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পকিল্পনা কর্মকর্তা ডা. কবির সোহেল বলেন, ডা. রুবানা ইয়াছমিন শারীরিকভাবে অসুস্থ ও তার পারিবারিক সদস্যা থাকায় তিনি কর্মস্থলে থাকতে পারতেছেনা বিষয়টি আমরা ও কর্তৃপক্ষ জানে।
অপরদিকে ডা. আফতাব উদ্দিন খাঁনকে ১২ অক্টোবর ২০২১ তারিখে তজুমদ্দিন হাসপাতালে পদায়ন করলেও তিনি এখন পর্যন্ত যোগদান করেনি বলে জানান হাসপাতালের অফিস সুত্রে।





প্রধান সংবাদ এর আরও খবর

আবদুল্লাহপুর ইউনিয়নে মেম্বার প্রার্থীর কর্মীকে না পেয়ে গরুকে ছুরিকাঘাতের অভিযোগ আবদুল্লাহপুর ইউনিয়নে মেম্বার প্রার্থীর কর্মীকে না পেয়ে গরুকে ছুরিকাঘাতের অভিযোগ
ভোলায় যুবদলের বিক্ষোভ মিছিল ভোলায় যুবদলের বিক্ষোভ মিছিল
তজুমদ্দিনে ইউপি নির্বাচন।। চেয়ারম্যান পদে ১০ সাধারণ সদস্য ও সংরক্ষিত পদে ৬৩ প্রার্থীর মনোনয়পত্র দাখিল ॥ তজুমদ্দিনে ইউপি নির্বাচন।। চেয়ারম্যান পদে ১০ সাধারণ সদস্য ও সংরক্ষিত পদে ৬৩ প্রার্থীর মনোনয়পত্র দাখিল ॥
মেয়র পদ থেকে জাহাঙ্গীর বরখাস্ত মেয়র পদ থেকে জাহাঙ্গীর বরখাস্ত
ভোলাবাসীকে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ ও ঘরে ঘরে জ্বালানি গ্যাস নিশ্চিত করতে গোল টেবিল বৈঠকে অনুষ্ঠিত ভোলাবাসীকে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ ও ঘরে ঘরে জ্বালানি গ্যাস নিশ্চিত করতে গোল টেবিল বৈঠকে অনুষ্ঠিত
আনুষ্ঠানিক অবসরের ঘোষণা মাহমুদউল্লাহর আনুষ্ঠানিক অবসরের ঘোষণা মাহমুদউল্লাহর
বাধা অতিক্রম করে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ -প্রধানমন্ত্রী বাধা অতিক্রম করে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ -প্রধানমন্ত্রী
সন্ত্রাসী মেহেন্দি মালেকের বিচারের দাবিতে ভোলা প্রেসক্লাবে সংবাদ সন্মেলন। সন্ত্রাসী মেহেন্দি মালেকের বিচারের দাবিতে ভোলা প্রেসক্লাবে সংবাদ সন্মেলন।
চরফ্যাশনে সাংবাদিক পরিবারের বিরুদ্ধে ষড়যন্ত্র মূলক  মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী চরফ্যাশনে সাংবাদিক পরিবারের বিরুদ্ধে ষড়যন্ত্র মূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী
দেশজুড়ে রের্ড এলার্ট।।পুলিশের সর্বোচ্চ সতর্কতা দেশজুড়ে রের্ড এলার্ট।।পুলিশের সর্বোচ্চ সতর্কতা

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
দেশজুড়ে রের্ড এলার্ট।।পুলিশের সর্বোচ্চ সতর্কতা
ক্যান্সার আক্রান্ত শিশু রাজ্জাকের পাশে দাড়ালেন ভোলা জেলা প্রবাসী কল‍্যান সংগঠন।।
তজুমদ্দিনে ইউএনও’র হস্তক্ষেপে বাল্য বিয়ে বন্ধ, আর্থিক জরিমানা ॥
বঙ্গবন্ধুর স্নেহের তোফায়েল আহমেদের জন্মদিন আজ
নিষেধাজ্ঞা উপেক্ষা ।।মনপুরায় রাতের আধারে হোম ডেলিভারী সার্ভিসে বিক্রি হচ্ছে মা ইলিশ
ভোলা জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান হিসেবে আ্যওয়ার্ড পেয়েছেন আলহাজ্ব আব্দুল ওয়াদুদ মিয়া
কামরুল আলম কিরন এর কবিতা “দাঁত ভেঙেছি দাঁত”
চরফ্যাশনে বিক্রির অপেক্ষায় সরকারি বই
বোরহানউদ্দিনে হরিণ সাবক উদ্ধার
ভোলায় একটি ইলিশের দাম ৪৩০০ টাকা!