শশীভূষনে জমি নিয়ে বিরোধে প্রতিপক্ষের হামলায় ৪নারীসহ আহত-৫

প্রথম পাতা » চরফ্যাশন » শশীভূষনে জমি নিয়ে বিরোধে প্রতিপক্ষের হামলায় ৪নারীসহ আহত-৫
রবিবার, ৭ নভেম্বর ২০২১



---চরফ্যাশন অফিস ॥
চরফ্যাশন উপজেলার শশীভূষন থানার করিমপাড়া নামক স্থানে শনিবার দুপুরের পর জমি নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় ৪নারীসহ ৫জন আহত হয়েছেন। আহতরা হলেন ইসমাইলের স্ত্রী নাজমা, শাহীনের স্ত্রী শারমিন, নজরুলের স্ত্রী সাথী, মাসুদের স্ত্রী হালিমা এবং খোরশেদ আলমের ছেলে নজরুল ইসলাম। আহতদের মধ্যে গুরুতর আহত নাজমাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল পাঠানো হয়েছে। বাকীরা চরফ্যাশন উপজেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন বলে হাসপাতাল সুত্রে জানাগেছে।
নজরুল ইসলাম অভিযোগ করে বলেন, রসুলপুর ১নম্বর ওয়ার্ডস্থ করিমপাড়া মৌজায় বন্দবস্ত সুত্রে দেড় একর জমির মালিক ছিলেন আমার দাদা আ.রশিদ। দাদার মৃত্যুতে উক্ত জমির মালিক হন তার ২ছেলে ৩ মেয়ে। দাদা আ.রশিদের মৃত্যুর পর ২০১০ সনে প্রতিপক্ষ নুর হোসেন গংরা ৫০শতাংশ জমি অবৈধ ভাবে জোড়পুর্বক তাদের দখলে নেন। বিগত ৭-৮মাস আগে আমরা জমিটি আমাদের দখলে নেই এবং ঘর উত্তোলন পুর্বক বসতি শুরু করি। শনিবার প্রতিপক্ষ নুর হোসেন, মোমিন, মাসুদ, খোরশেদ, কাঞ্চন সর্দার সহ অজ্ঞাত ১০-১২জন লোক আমাদের ওই বসত ঘরে হামলা চালিয়ে আমাদের ৪নারীকে পিটিয়ে আহত করে এবং তাদের পরিধেয় বস্ত্র ছিড়ে ফেলে। সংবাদ পেয়ে আমি তাদের উদ্ধারে এগিয়ে গেলে হামলাকারীরা আমাকেও পিটিয়ে আহত করে। পরে প্রতিবেশী এবং স্বজনরা হামলাকারীদের কবল থেকে আমাদেরকে উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে এনে ভর্তি করেছেন। এঘটনায় আমরা শশীভূষণ থানায় এজাহার দাখিল করেছি।
প্রতিপক্ষ নুর হোসেন বলেন, আমরা ক্রয় সুত্রে উক্ত জমির মালিক। নজরুল গংরা অন্যায় ভাবে আমাদের জমি তাদের দখলে নিতে গেলে এনিয়ে দু’পক্ষের মধ্যে মারধরের ঘটনা ঘটে। নারীদের পরিধেয় বস্ত্র ছেড়ার অভিযোগ সঠিক নয়।
জানাগেছে, এনিয়ে ইতিপুর্বে উভয় পক্ষ থানা এবং আদালতে একাধিক মামলা করেছে।
শশীভূষণ থানার ওসি মিজানুর রহমান পাটোয়ারী জানান, জমি নিয়ে বিরোধের জের ধরে মারধরের ঘটনায় উভয় পক্ষই থানায় লিখিত অভিযোগ করেছে। তদন্ত সাপেক্ষে এবিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ সময়: ১১:০৯:৪০   ৫০ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

চরফ্যাশন’র আরও খবর


চরফ্যাশনে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে মহান স্বাধীনতা দিবস পালিত
চরফ্যাশনে তরমুজের বাম্পার ফলনে চাষিদের মুখে হাসি
অভয়াশ্রমে মাছ ধরার নিষেধাজ্ঞায় দুর্দশায় জেলেরা
চরফ্যাশনে বাবার লাশ দাফনে সন্তানদের আপত্তি নির্ধারিত সময়ে জানাজা হয়নি, সমঝোতার চেষ্টা
চরফ্যাশনে হাঙ্গর মাছের শুটকিসহ গ্রেফতার-২
চরফ্যাশনে হারুন হত্যার কারণ নতুন অটো রিকশা, তিন আসামী গ্রেফতার ছুরি উদ্ধার
চরফ্যাশনে অটোরিকশা চালক হত্যা মামলায় ১ জনকে গ্রেফতার করেছে র‌্যাব
চরফ্যাশনে চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই
আওয়ামীলীগ আবারও ক্ষমতায় আসবে: এমপি জ্যাকব
চরফ্যাশনে যাত্রীবাহী বাসে আগুন, বিএনপির ৪ নেতা গ্রেফতার

আর্কাইভ