চরফ্যাসনে চরমানিকায় নৌকা প্রার্থীর মোটর সাইকেল শোভাযাত্রা

প্রথম পাতা » দক্ষিণ আইচা » চরফ্যাসনে চরমানিকায় নৌকা প্রার্থীর মোটর সাইকেল শোভাযাত্রা
সোমবার, ২৫ অক্টোবর ২০২১




সেলিম রানা ।।ভোলাবাণী।।

ভোলার চরফ্যাসন উপজেলার দক্ষিণ আইচা থানা ৯ নং চরমানিকা ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনিত নৌকা প্রার্থী আলহাজ্ব শফিউল্লাহ হাওলাদার এর পক্ষে মোটরসাইকেল শোভাযাত্রা করেছে কর্মি সমর্থক’রা।

গত ২২ অক্টোবর বিকাল চারটায় বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন বোর্ডের স্বীদ্ধান্ত অনুযায়ী ২য় বারের মত দলীয় মনোনয়নে নৌকা প্রতিক নিয়ে নিজ এলাকায় ফিরলে সোমবার (২৫ অক্টোবর ) সকালে চরফ্যাসন বেতুয়া লঞ্চ ঘাট থেকে চেয়ারম্যান আলহাজ্ব শফিউল্লাহ হাওলাদারকে কর্মী সমর্থক’রা ফুল দিয়ে বরন করে।

চরফ্যাসনে চরমানিকায় নৌকা প্রার্থীর মোটর সাইকেল শোভাযাত্রাএ সময় এক বিশাল মোটরসাইকেল শোভা যাত্রা শুরু হয়। চরফ্যাসন এসে ভোলা-৪ আসনের সাংসদ সদস্য ও যুব ক্রীড়া মন্ত্রনালয়ের সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি’র পিতা চরফ্যাসনের সাবেক এমপি অধ্যক্ষ মিয়া মোহাম্মদ নজরুল ইসলাম  এর কবর জিয়ারত শেষে উপজেলা আ’লীগ নেতৃবৃন্দ’র সাথে শুভেচ্ছা বিনিময়ে করেণ। পরে চরমানিকা ইউনিয়নের উদ্দেশ্য ৪ শতাধিক মোটর সাইকেলের অংশ গ্রহণে শোভা যাত্রাটি অত্র ইউনিয়নের দক্ষিণ আইচা বাজার, নতুন মানিকা,পুরান মানিকা, চরকচ্ছপিয়া, রুহুল আমিন চেয়ারম্যান বাজারসহ বিভিন্ন এলাকার প্রধান সড়ক প্রদক্ষিন করে চরমানিকা ইউনিয়ন পরিষদ ভবনের সামনে এসে শেষ হয়। এসময় নৌকা মনোনিত প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান আলহাজ্ব  শফিউল্লাহ হাওলাদার’র কর্মি সমর্থকদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন ও সকলের উদ্দেশ্যে বক্তব্য রাখেন । একই সাথে আগামী ২৮ নভেম্বর স্থানীয় সরকার নিবার্চনকে কেন্দ্র করে কোন প্রকার সংঘাত, উস্কানি মুলক কথা বা অপপ্রচার হতে বিরত থেকে দল মত নির্বিশেষে নৌকার পক্ষে কাজে করার আহব্বান জানান।

আলহাজ্ব শফিউল্লাহ হাওলাদার বলেন আমাকে পুনরায় চরমানিকা ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হিসেবে দলীয়  মনোনয়ন দেওয়ায়। মনোনয়ন বোর্ডের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও মনোনয়ন বোর্ডের বিভিন্ন সদস্যবৃন্দসহ আমার প্রাণপ্রিয় নেতা ভোলার ৪ আসনের সংসদ সদস্য ও যুব ক্রীড়া মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি জননেতা আলহাজ্ব আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি মহোদয়কে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ।এসময় উপস্থিত  ছিলেন,বাংলাদেশ আওয়ামীলীগের চরমানিকা ইউনিয়ন, অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ ও চরমানিকা ইউনিয়নের সাবেক ও বর্তমান ইউপি সদস্যগনসহ অত্র ইউনিয়নের কর্মি সমর্থক ও সকলস্তরের জন সাধারণ।

বাংলাদেশ সময়: ১৫:৪৩:২৮   ৬৫ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

দক্ষিণ আইচা’র আরও খবর


দক্ষিণ আইচায় ২৫ বছর করে দণ্ডপ্রাপ্ত দুই আসামি গ্রেফতার
দক্ষিণ আইচায় স্কুল ছাত্র নয়নের রিমোট কন্ট্রোল নিয়ন্ত্রিত লঞ্চ ভাসছে পানিতে
দক্ষিণ আইচায় জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত
ভোলায় ২৫ বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার করেছ
দক্ষিণ আইচায় প্রতিপক্ষের হামলায় দুই নারী আহত
দুই চেয়ারম্যানের মৃত্যুতে স্মরণ সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত
চর আইচা মাধ্যমিক বিদ্যালয়ে বই উৎসব উদযাপন
১২ বছর পালিয়ে থেকে ও শেষ রক্ষা পেলেন না নুর মোহাম্মদ
দক্ষিণ আইচায় নৌকার প্রার্থী এমপি জ্যাকব এর উঠান বৈঠক
দক্ষিণ আইচায় এক স্কুল ছাত্রীকে অপহরণ, মুচলেকায় মুক্তি

আর্কাইভ