চরফ্যাশনে দুর্গাপুজায় নিরাপত্তা জোড়দার,নীলকমলে অনুদান প্রদান

প্রথম পাতা » চরফ্যাশন » চরফ্যাশনে দুর্গাপুজায় নিরাপত্তা জোড়দার,নীলকমলে অনুদান প্রদান
শুক্রবার, ১৫ অক্টোবর ২০২১




মিজান নয়ন।। ভোলাবাণী।।চরফ্যাশন অফিস।।


কুমিল্লায় অপ্রিতিকর ঘটনার জেরে চরফ্যাশনে হিন্দু সম্প্রদায়ের লোকেরা যাতে হয়রানি না হয় এবং  নির্ভয়ে  তাদের  বৃহৎ ধর্মীয় উৎসব দুর্গাপুজা উদযাপন করতে পারে এজন্য প্রশাসন এবং জন প্রতিনিধিদের তরফ থেকে নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

ছবির ক্যাপশনঃ নীল কমল ইউনিয়নে একটি পুজা মন্ডপ পরিদর্শনে গিয়ে বক্তব্য রাখেন ইউ এন ও আল নোমান।গত  বুধবার এবং বৃহস্পতিবার উপজেলা নির্বাহী অফিসার আল নোমান

এবং সহকারী কমিশনার (ভূমি) আবু আবদুল্লা খান চরফ্যাশন উপজেলার পুজা মন্ডপ সমুহ পরিদর্শণ করেছেন। মন্ডপ পরিদর্শনকালে তারা হিন্দু সম্প্রদায়ের লোকজনকে নির্ভয়ে তাদের ধর্মীয় উৎসব উদযাপনে সাহস দিয়েছেন।

বৃহস্পতিবার রাতে নীল কমল ইউপি  চেয়ারম্যান আলমগীর হোসেন হাওলাদার দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে তার ইউনিয়নের সকল পুজা মন্ডপ পরিদর্শন করেছেন। মন্ডপ পরিদর্শনে গিয়ে তিনি বক্তব্য রাখেন এবং  হিন্দু সম্প্রদায়ের লোকজনকে নির্ভয়ে তাদের ধর্মীয় উৎসব উদযাপনের জন্য বলেছেন।

বৃহস্পতিবার রাতে নীল কমল ইউনিয়নের রাজেন্দ্র ঘরামী বাড়ির দরজার রাধা গৌবিন্দ মন্দির,শান্তি রঞ্জন বেপারী বাড়ির দুর্গা মন্দির, মাঝপাড়া শ্রী শ্রী হরি মন্দির এবং নগরবাসী তালুকদার বাড়ি শ্রী শ্রী দুর্গা মন্দির  পরিদর্শন করেন ইউপি চেয়ারম্যান  আলমগীর হোসেন হাওলাদার।

এসময় তিনি এসব পুজা মন্ডপে স্থানীয় সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি’র প্রেরিত অনুদানের নগদ অর্থ পৌছে দেন। নীল কমল ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ছালাউদ্দিন মাষ্টার ও ইকবাল হোসেন মাষ্টার, সহ-সভাপতি কাজল মেম্বার, সাধারণ সম্পাদক প্রভাষক মো. নুরনবী, দপ্তর সম্পাদক আলমগীর তালুকদার, যুবলীগের সাধারণ সম্পাদক মো. নুরনবী এবং ছাত্রলীগের সভাপতি নাজিউর রহমান মঞ্জু এবং ছাত্রলীগ নেতা কামরুল হাওলাদার সহ দলীয় নেতা কর্মীরা তার সঙ্গে ছিলেন।  এর কিছু সময় পর উপজেলা নির্বাহী অফিসার আল

নোমান, সহকারী কমিশনার (ভূমি) আবু আবদুল্লা খান ও উপজেলা প্রানী সম্পদ কর্মকর্তা আতিকুর রহমান নীলকমল ইউনিয়নের ৫টি পুজা মন্ডপ পরিদর্শণ করেছেন।

মন্ডপ পরিদর্শনকালে তারাও হিন্দু সম্প্রদায়ের লোকজনকে নির্ভয়ে তাদের

ধর্মীয় উৎসব উদযাপনে সাহস দিয়েছেন।

উপজেলা নির্বাহী অফিসার আল নোমান জানান, কুমিল্লায় অপ্রিতিকর ঘটনায় জড়িত ব্যক্তি যেই হউক তাকে খুঁজে বের করে আইনের আওতায় আনা হবে। কিন্তু সেই ঘটনার জের ধরে চরফ্যাশনের হিন্দু সম্প্রদায়ের লোকেরা যাতে হয়রানি না হয় তারা যাতে  নির্ভয়ে তাদের পুজা উদযাপন করতে পারে এজন্য প্রশাসন এবং জনপ্রতিনিধিদের তরফ থেকে নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে।



বাংলাদেশ সময়: ২০:২১:৫৩   ৬০ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

চরফ্যাশন’র আরও খবর


চরফ্যাশনে স্বামীর প্রহার থেকে স্ত্রীকে রক্ষা করতে গিয়ে আহত-৩
চরফ্যাশনে ঈদের আগে পাকা ঘর পেলেন ভূমিহীন ৩৭০ পরিবার
চরফ্যাশনে ২০ হাজার প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ
নানা বাড়িতে এসে পানিতে ডুবে দুই খালাতো ভাইয়ের মৃত্যু
ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে চরফ্যাশনে যাকাত ফান্ডের গুরুত্ব ও তাৎপর্য শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত
চরফ্যাশনে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে মহান স্বাধীনতা দিবস পালিত
চরফ্যাশনে তরমুজের বাম্পার ফলনে চাষিদের মুখে হাসি
অভয়াশ্রমে মাছ ধরার নিষেধাজ্ঞায় দুর্দশায় জেলেরা
চরফ্যাশনে বাবার লাশ দাফনে সন্তানদের আপত্তি নির্ধারিত সময়ে জানাজা হয়নি, সমঝোতার চেষ্টা
চরফ্যাশনে হাঙ্গর মাছের শুটকিসহ গ্রেফতার-২

আর্কাইভ