ভোলায় শারদীয় উৎসবে জেলা পুলিশের নিরাপত্তা প্রদানের ঘোষণা।

প্রথম পাতা » প্রধান সংবাদ » ভোলায় শারদীয় উৎসবে জেলা পুলিশের নিরাপত্তা প্রদানের ঘোষণা।
বৃহস্পতিবার, ৭ অক্টোবর ২০২১



এম এইচ ফাহাদ।।ভোলাবাণী।।বিশেষ প্রতিনিধি।।

ভোলা জেলা পুলিশের আয়োজনে আজ (০৭ অক্টোবর) বৃহস্পতিবার ভোলা পুলিশ সুপারের কার্যালয়ে সম্মেলন কক্ষে জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার এর সভাপতিত্বে অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আবুল কালাম আজাদের(প্রশাসন ও অপরাধ) সঞ্চালনায় আসন্ন শারদীয় দুর্গাপূজা ২০২১ইং উদযাপন উপলক্ষে পূজা মণ্ডপের সার্বিক নিরাপত্তা, আইনশৃঙ্খলা পরিস্থিতি, স্বাস্থ্যবিধি মেনে উৎসব উদযাপন সংক্রান্ত প্রাসঙ্গিক বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।


ভোলায় ১১৯টি পূজামন্ডপে শারদীয় উৎসবে জেলা পুলিশের নিরাপত্তা প্রদানের ঘোষণা।উক্ত সভায় দুর্গাপূজার পূর্বে করণীয়, পূজা চলাকালীন করণীয় ও বর্জনীয় এবং পূজা উদযাপন কমিটির সার্বিক দায়িত্ব কর্তব্য সম্পর্কে পুলিশ হেডকোয়ার্টার্স কর্তৃক প্রদত্ত নির্দেশাবলি পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন এর মাধ্যমে বিস্তারিত আলোকপাত করা হয়।


এছাড়াও সভায় পুলিশ সুপার জেলা পুলিশের পক্ষ থেকে সকলকে শারদীয় দুর্গাপূজার অগ্রিম শুভেচ্ছা জানান।এসময় তিনি বলেন আসন্ন শারদীয় দুর্গাপূজা ২০২১ উদযাপন উপলক্ষে পূজা মণ্ডপের সার্বিক নিরাপত্তা, আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে ভোলা জেলা পুলিশ সার্বক্ষণিক পাশে থাকবে এবং পর্যাপ্ত পুলিশ ফোর্স মোতায়েন করা হবে।


পুলিশ সুপার বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর প্রাজ্ঞ নেতৃত্বে দেশে সমানভাবে সবার অর্থনৈতিক সমৃদ্ধি হচ্ছে।বিভিন্ন ধর্মের মানুষের মধ্যে সাম্প্রদায়িক সম্প্রীতি বেড়েছে। এর ফলে প্রতি বছরই পূজামণ্ডপের সংখ্যা বাড়ছে। তিনি পূজা চলাচলে অন্যান্য ধর্মাবলম্বীদের ধর্মীয় অনুভূতির প্রতি যথাযথ সম্মান প্রদর্শনের জন্য পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের প্রতি আহবান জানান।


পরে সভায় অংশগ্রহণকারী পূজা উদযাপন পরিষদ নেতৃবৃন্দ জেলা পুলিশ কর্তৃক গৃহীত নিরাপত্তা ব্যবস্থায় সন্তোষ প্রকাশ করেন এবং পুলিশ সুপারকে ধন্যবাদ জানান।


পূজার আইন-শৃঙ্খলা মনিটরিংয়ের জন্য রেঞ্জ অফিস বরিশাল, পুলিশ সুপারের কার্যালয়, ভোলা এবং পুলিশ কন্ট্রোল রুম ভোলা কাজ করবে সিদ্ধান্ত গ্রহণ করা হয়।


এসময় উক্ত সভায় ভোলা প্রেসক্লাবের সভাপতি এম হাবিবুর রহমান, প্রেসক্লাব সম্পাদক অমিতাভ অপু, ভোলা জেলা পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দগণ উপস্থিত ছিলেন।


উল্লেখ্য,এ বছর ভোলা জেলায় ১১৯টি পূজামণ্ডপে আগামী ১১ অক্টোবর থেকে  দুর্গাপূজা শুরু হচ্ছে। ১৫ অক্টোবর বিসর্জনের মধ্য দিয়ে পূজা শেষ হবে।

বাংলাদেশ সময়: ২২:৫১:২৯   ৮২ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

প্রধান সংবাদ’র আরও খবর


গ্রাম বাংলার ঐতিহ্য কাচারি ঘর বিলুপ্তির পথে ॥
ভোলা সদর উপজেলা নির্বাচন ২০২৪আপনাদের পবিত্র ভোট ৫ বছরের জন্য ভাল পাত্রে জমা রাখবেন-মোহাম্মদ ইউনুছ
দেশ ভাঙার ষড়যন্ত্রে লিপ্ত কংগ্রেস: নরেন্দ্র মোদি
ঝুঁকি নিয়ে সাঁকো পারাপার খালের উপর ব্রিজ নির্মানের দাবী মনপুরাবাসীর ॥
লালমোহনে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময়
লালমোহনে আবাসনের ঘর জবরদখলের অভিযোগ
উপজেলা পরিষদ নির্বাচন ২৪ভোলার ৩ উপজেলায় ৩৮ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল
কাউকে দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব ক্ষুণ্ন করতে দেব না : প্রধানমন্ত্রী
প্রচণ্ড গরমে শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি ঘোষণা
শশীভূষণে পানিতে ডুবে দুই সহোদরের মৃত্যু

আর্কাইভ