শিরোনাম:
ভোলা, বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১২ কার্তিক ১৪২৮

Bholabani
বৃহস্পতিবার ● ৭ অক্টোবর ২০২১
প্রথম পাতা » জেলার খবর » ভোলায় শারদীয় উৎসবে জেলা পুলিশের নিরাপত্তা প্রদানের ঘোষণা।
প্রথম পাতা » জেলার খবর » ভোলায় শারদীয় উৎসবে জেলা পুলিশের নিরাপত্তা প্রদানের ঘোষণা।
৮৫ বার পঠিত
বৃহস্পতিবার ● ৭ অক্টোবর ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ভোলায় শারদীয় উৎসবে জেলা পুলিশের নিরাপত্তা প্রদানের ঘোষণা।

এম এইচ ফাহাদ।।ভোলাবাণী।।বিশেষ প্রতিনিধি।।

ভোলা জেলা পুলিশের আয়োজনে আজ (০৭ অক্টোবর) বৃহস্পতিবার ভোলা পুলিশ সুপারের কার্যালয়ে সম্মেলন কক্ষে জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার এর সভাপতিত্বে অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আবুল কালাম আজাদের(প্রশাসন ও অপরাধ) সঞ্চালনায় আসন্ন শারদীয় দুর্গাপূজা ২০২১ইং উদযাপন উপলক্ষে পূজা মণ্ডপের সার্বিক নিরাপত্তা, আইনশৃঙ্খলা পরিস্থিতি, স্বাস্থ্যবিধি মেনে উৎসব উদযাপন সংক্রান্ত প্রাসঙ্গিক বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।


ভোলায় ১১৯টি পূজামন্ডপে শারদীয় উৎসবে জেলা পুলিশের নিরাপত্তা প্রদানের ঘোষণা।উক্ত সভায় দুর্গাপূজার পূর্বে করণীয়, পূজা চলাকালীন করণীয় ও বর্জনীয় এবং পূজা উদযাপন কমিটির সার্বিক দায়িত্ব কর্তব্য সম্পর্কে পুলিশ হেডকোয়ার্টার্স কর্তৃক প্রদত্ত নির্দেশাবলি পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন এর মাধ্যমে বিস্তারিত আলোকপাত করা হয়।


এছাড়াও সভায় পুলিশ সুপার জেলা পুলিশের পক্ষ থেকে সকলকে শারদীয় দুর্গাপূজার অগ্রিম শুভেচ্ছা জানান।এসময় তিনি বলেন আসন্ন শারদীয় দুর্গাপূজা ২০২১ উদযাপন উপলক্ষে পূজা মণ্ডপের সার্বিক নিরাপত্তা, আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে ভোলা জেলা পুলিশ সার্বক্ষণিক পাশে থাকবে এবং পর্যাপ্ত পুলিশ ফোর্স মোতায়েন করা হবে।


পুলিশ সুপার বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর প্রাজ্ঞ নেতৃত্বে দেশে সমানভাবে সবার অর্থনৈতিক সমৃদ্ধি হচ্ছে।বিভিন্ন ধর্মের মানুষের মধ্যে সাম্প্রদায়িক সম্প্রীতি বেড়েছে। এর ফলে প্রতি বছরই পূজামণ্ডপের সংখ্যা বাড়ছে। তিনি পূজা চলাচলে অন্যান্য ধর্মাবলম্বীদের ধর্মীয় অনুভূতির প্রতি যথাযথ সম্মান প্রদর্শনের জন্য পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের প্রতি আহবান জানান।


পরে সভায় অংশগ্রহণকারী পূজা উদযাপন পরিষদ নেতৃবৃন্দ জেলা পুলিশ কর্তৃক গৃহীত নিরাপত্তা ব্যবস্থায় সন্তোষ প্রকাশ করেন এবং পুলিশ সুপারকে ধন্যবাদ জানান।


পূজার আইন-শৃঙ্খলা মনিটরিংয়ের জন্য রেঞ্জ অফিস বরিশাল, পুলিশ সুপারের কার্যালয়, ভোলা এবং পুলিশ কন্ট্রোল রুম ভোলা কাজ করবে সিদ্ধান্ত গ্রহণ করা হয়।


এসময় উক্ত সভায় ভোলা প্রেসক্লাবের সভাপতি এম হাবিবুর রহমান, প্রেসক্লাব সম্পাদক অমিতাভ অপু, ভোলা জেলা পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দগণ উপস্থিত ছিলেন।


উল্লেখ্য,এ বছর ভোলা জেলায় ১১৯টি পূজামণ্ডপে আগামী ১১ অক্টোবর থেকে  দুর্গাপূজা শুরু হচ্ছে। ১৫ অক্টোবর বিসর্জনের মধ্য দিয়ে পূজা শেষ হবে।





জেলার খবর এর আরও খবর

ভোলায় পুলিশ সুপার হিসেবে মোহাম্মদ সাইফুল ইসলাম(বিপিএম, পিপিএম) এর দায়িত্ব গ্রহন ভোলায় পুলিশ সুপার হিসেবে মোহাম্মদ সাইফুল ইসলাম(বিপিএম, পিপিএম) এর দায়িত্ব গ্রহন
ভোলায় ধর্মীয় সম্প্রীতির বন্ধন ও সচেতনতা মূলক দিন ব্যাপী প্রশিক্ষণ কর্মশালা  অনুষ্ঠিত। ভোলায় ধর্মীয় সম্প্রীতির বন্ধন ও সচেতনতা মূলক দিন ব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত।
ভোলায় পুলিশের মাসিক কল্যাণসভা ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত ভোলায় পুলিশের মাসিক কল্যাণসভা ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত
বনার্ঢ্য আয়োজনের মধ্যে দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপন করলো ভোলা জেলা ছাত্রলীগ বনার্ঢ্য আয়োজনের মধ্যে দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপন করলো ভোলা জেলা ছাত্রলীগ
তোফায়েল আহমেদ’র সুস্থ্যতা কামনায় ভোলায় আওয়ামীলীগের দোয়া অনুষ্ঠিত তোফায়েল আহমেদ’র সুস্থ্যতা কামনায় ভোলায় আওয়ামীলীগের দোয়া অনুষ্ঠিত
ঝুঁকিপূর্ণ ভবনে চলছে ভোলা জেলা ট্রাফিক পুলিশের কার্যক্রম। ঝুঁকিপূর্ণ ভবনে চলছে ভোলা জেলা ট্রাফিক পুলিশের কার্যক্রম।
মেঘনায় প্রবল স্রোতে ভোলা-লক্ষীপুর রুটে ফেরি বিকল ॥ র্দীঘ জানযট মেঘনায় প্রবল স্রোতে ভোলা-লক্ষীপুর রুটে ফেরি বিকল ॥ র্দীঘ জানযট
ভোলার বাজারে  বিরল প্রজাতির পাখি মাছ ভোলার বাজারে বিরল প্রজাতির পাখি মাছ
আজ মধ্যরাত থেকেই চলবে লঞ্চ আজ মধ্যরাত থেকেই চলবে লঞ্চ

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)
বঙ্গবন্ধুর স্নেহের তোফায়েল আহমেদের জন্মদিন আজ
নিষেধাজ্ঞা উপেক্ষা ।।মনপুরায় রাতের আধারে হোম ডেলিভারী সার্ভিসে বিক্রি হচ্ছে মা ইলিশ
ভোলা জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান হিসেবে আ্যওয়ার্ড পেয়েছেন আলহাজ্ব আব্দুল ওয়াদুদ মিয়া
কামরুল আলম কিরন এর কবিতা “দাঁত ভেঙেছি দাঁত”
চরফ্যাশনে বিক্রির অপেক্ষায় সরকারি বই
বোরহানউদ্দিনে হরিণ সাবক উদ্ধার
ভোলায় একটি ইলিশের দাম ৪৩০০ টাকা!
ভোলার শাহাবাজপুর হাসপাতালে ভুল চিকিৎসায় নবজাতকের মৃত্যু!এমডিসহ আটক-২
জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন প্রধানমন্ত্রী
অনিবন্ধিত ৫৯ আইপি টেলিভিশন বন্ধ