শেখ হাসিনার জাদুর কারণে বদলে গেছে বাংলাদেশ-তথ্য মন্ত্রী

প্রথম পাতা » চরফ্যাশন » শেখ হাসিনার জাদুর কারণে বদলে গেছে বাংলাদেশ-তথ্য মন্ত্রী
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১



মিজান নয়ন, চরফ্যাশন অফিস, ভোলাবাণী ।।

বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি বলেছেন, বাংলাদেশে রাত ১২ টার পর যারা টেলিভিশনের পর্দা গরম করে আর গরম গরম কথা বলে তাদের দিয়ে তত্বাবধায়ক সরকার কখনও হবে না। সংবিধান অনুযায়ী নির্বাচন কালিন সময়ে আওয়ামীলীগ সরকারই তত্বাবধায়ক সরকারের দায়িত্ব পালন করবে। নির্বাচন কমিশনের অধীনে নির্বাচন অনুষ্ঠিত হবে। মিথ্যা স্বপ্ন দেখে কোন লাভ হবে না। বিএনপি সিরিজ মিটিং করছে ৩ দিন ধরে। মিটিংয়ের মধ্যে বক্তারা বলেন, আওয়ামী লীগ সরকারের অধীনে কোন নির্বাচনে যাবে না। নির্বাচন কোন সরকারের অধীনে হয় না। নির্বাচন হয় নির্বাচন কমিশনের অধীনে। সব ক্ষমতা নির্বাচন কমিশনের হাতে চলে য়ায়। তত্বাবধায়ক সরকারের সেই স্বপ্ন দেখে আর লাভ নাই।

শেখ হাসিনার জাদুর কারণে বদলে গেছে বাংলাদেশ-তথ্য মন্ত্রী

মন্ত্রী ডিজিটাল বাংলাদেশ ও সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরে আরও বলেন, আজকে বাংলাদেশ বদলে গেছে। খালি পায়ে, ছেড়া কাপড়ে মানুষ দেখা যায়না। কুড়ে ঘর খুজে পাওয়া যায় না। এটিই হলো বদলে যাওয়া বাংলাদেশ। এ বদলে যাওয়া কোন জাদুর কারণে হয়নি। এ বদলে যাওয়া হয়েছে শেখ হাসিনার জাদুকরী নেতৃত্বের কারণে।
শনিবার বিকালে ভোলার চরফ্যাসনে বজ্রগোপাল টাউন হলে সাবেক জাতীয় সংসদ সদস্য ও প্রাজ্ঞ রাজনীতিবিদ অধ্যক্ষ এম এম নজর“ল ইমলামের ২৯ তম মৃত্যুবাষিকীর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। অধ্যক্ষ নজরুল ইসলাম ফাউন্ডেশন এ সভার আয়োজন করে।
বিশেষ অতিথি ছিলেন ভোলা- ৪ আসনের সংসদ সদস্য যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সংসদীয় কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব। সম্মানিত অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. তৌফিক ই লাহী চৌধুরী, পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার। আমন্ত্রিত অতিথি ছিলেন, চরফ্যাসন উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র মো. মোরশেদ, পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মনির আহমেদ শুভ্র প্রমুখ। ফাউন্ডশনের ভাইস চেয়ারম্যান কায়সার আহমেদ দুলাল সভাপতিত্ব করেন।
এর আগে আবদুল্লাহ আল ইসলাম জ্যাকবের বাসভবনে ভোলার গণমাধ্যম কর্মীদের সাথে মন্ত্রী মতবিনিময় করেন। এসময় মন্ত্রী ছাড়াও ভোলা প্রেসক্লাব সভাপতি এম. হাবিবুর রহমান, সম্পাদক অমিতাভ রায় অপু, চরফ্যাসন প্রেসক্লাব সভাপতি আবুল হাসেম মহাজন, সম্পাদক মনির আহমেদ শুভ্র বক্তব্য রাখেন। দুই প্রেসক্লাবের পক্ষ থেকে প্রধান অতিথি ও বিশেষ অতিথিকে সম্মানরা স্মারক ও ফুলেল শুভেচ্ছা জানান। বৈরী আবহাওয়ার মধ্যে মন্ত্রী চরফ্যাসনের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড পরিদর্শন করেন এবং ভুয়শী প্রশংসা করেন।

বাংলাদেশ সময়: ২১:০৩:০৬   ৭৯ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

চরফ্যাশন’র আরও খবর


চরফ্যাশনে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে মহান স্বাধীনতা দিবস পালিত
চরফ্যাশনে তরমুজের বাম্পার ফলনে চাষিদের মুখে হাসি
অভয়াশ্রমে মাছ ধরার নিষেধাজ্ঞায় দুর্দশায় জেলেরা
চরফ্যাশনে বাবার লাশ দাফনে সন্তানদের আপত্তি নির্ধারিত সময়ে জানাজা হয়নি, সমঝোতার চেষ্টা
চরফ্যাশনে হাঙ্গর মাছের শুটকিসহ গ্রেফতার-২
চরফ্যাশনে হারুন হত্যার কারণ নতুন অটো রিকশা, তিন আসামী গ্রেফতার ছুরি উদ্ধার
চরফ্যাশনে অটোরিকশা চালক হত্যা মামলায় ১ জনকে গ্রেফতার করেছে র‌্যাব
চরফ্যাশনে চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই
আওয়ামীলীগ আবারও ক্ষমতায় আসবে: এমপি জ্যাকব
চরফ্যাশনে যাত্রীবাহী বাসে আগুন, বিএনপির ৪ নেতা গ্রেফতার

আর্কাইভ