তোফায়েল আহমেদের সুস্থতা কামনায় ভোলা প্রেসক্লাবে দোয়া ও মুনাজাত অনুষ্ঠিত।

প্রথম পাতা » সর্বশেষ সংবাদ » তোফায়েল আহমেদের সুস্থতা কামনায় ভোলা প্রেসক্লাবে দোয়া ও মুনাজাত অনুষ্ঠিত।
সোমবার, ৬ সেপ্টেম্বর ২০২১



ভোলাবাণী ডেক্সঃ  আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, সাবেক শিল্প ও বাণিজ্যমন্ত্রী, ভোলা -১ আসনের সাংসদ আলহাজ্ব তোফায়েল আহমেদের সুস্থ্যতা কামনায় ভোলা প্রেসক্লাবের উদ্দ্যোগে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। 

---রবিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে প্রেসক্লাব হল রুমে এ দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে প্রেসক্লাব সভাপতি এম হাবিবুর রহমানের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সহ-সভাপতি বাংলাদেশ প্রতিদিন ও নিউজ টুয়ান্টিফোর প্রতিনিধি জুন্নু রায়হান, জনকণ্ঠ ও মাছরাঙ্গা টিভির প্রতিনিধি হাসিব রহমান, সময় টিভির স্টাফ রিপোর্টার নাসির লিটন, যুগান্তরের স্টাফ রিপোর্টার এম হেলাল উদ্দিন, এটিএন বাংলার প্রতিনিধি মো. ছিদ্দিকুল্লাহ, বাসসের স্টাফ রিপোর্টার হাসনাইন আহমেদ মুন্না, মোহনা টিভির প্রতিনিধি জসিম রানা, দেশ টিভির প্রতিনিধি ছোটন সাহা, চ্যানেল টুয়ান্টিফোরের প্রতিনিধি আদিল হোসেন তপু, ডিবিসির প্রতিনিধি অচিন্ত্য মজুমদার, ঢাকা টাইমস এর প্রতিনিধি ইকরাম হোসেন, বাংলা টিভির প্রতিনিধি জুয়েল সাহা, কাল বেলারর সাংবাদিক মনিরুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠানে দোয়া মোনাজাত পরিচালনা করেন হাফেজ মাওলানা মুফতি তামিম ইসলাম। এ সময় সাবেক মন্ত্রী তোফায়েল আহমেদের সুস্বাস্থ্য ও র্দীঘায়ু কামনা করা হয়। দোয়া মোনাজাতের আগের প্রেসক্লাব সভাপতি এম হাবিবুর রহমান ভোলার মানুষের অভিভাবক, বঙ্গবন্ধুর রাজনৈতিক সচিব তোফায়েল আহমদের ভোলার মানুষের জন্য তার যে অবদান তার ইতিহাস তুলে ধরেন। তিনি বলেন তোফায়েল আহমেদের হাত ধরেই ভোলার উন্নয়নের সূচনা হয় যা এখনো অব্যাহত রয়েছে। তোফায়েল আহমেদ মানেই ভোলা, ভোলার মানুষ জননেতা তোফায়েল আহমেদের নামেই সারাদেশে পরিচিতি পায়। নতুন প্রজন্মকে তোফায়েল আহমেদের ভোলার জন্য যে অবদান ও ইতিহাস জানার জন্য আহ্বান জানান।  এ ছাড়া বাপ্তা অমলানন্দ সেবাশ্রমে  প্রদীপ প্রজ্জ্বলন করে বিশেষ প্রার্থনা করা হয়। প্রার্থনা পরিচালনা করেন পুরোহিত  শিশির মুখার্জি। অপরদিকে সদর উপজেলার ১৩ ইউনিয়নে মাগরিববাদ দোয়া ও মিলাদ পড়ানো হয়েছে বলে জানান সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোঃ মোশারফ হোসেন।
জেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সম্পাদক জহরুল ইসলাম নকিব জানান, বর্তমানে স্বাস্থ্য পরীক্ষার জন্য ভারতের দিল্লীতে অবস্থান করছেন তোফায়ল আহমেদ। শুক্রবার এয়ার এম্বুলেন্সে তাকে ঢাকা থেকে  দিল্লীতে নেয়ার পর মেডান্টা হাসপাতালে ভর্তি করা হয়। শনিবার প্রথম পর্যায়ের পরীক্ষা নিরীক্ষা সম্পন্ন করা হয়। বড় ধরনের কোন সমস্যা নেই বলে নিশ্চিত করেন ডাক্তার। রোববার হাতের সমস্যা জন্য চিকিৎসা দেয়া হয়।
উল্লেখ্য, গত শুক্রবার সকালে তাকে এয়ার অ্যাম্বুলেন্সে করে ভারতের রাজধানী দিল্লিতে মেডিকেল চেকাপারে জন্য নেওয়া হয়েছে। বর্তমানে তিনি সুস্থ রয়েছেন। ৭৭ বছর বয়সী প্রবীণ রাজনীতিবিদ তোফায়েল আহমেদ আটবার সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন।

বাংলাদেশ সময়: ১০:১৬:১৬   ৫৬ বার পঠিত  |




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

সর্বশেষ সংবাদ’র আরও খবর


চরফ্যাসনে হিটস্ট্রোকে যুবকের মৃত্যু
ভোলায় তীব্র প্রবাহে অস্থির জনজীবন
গ্রাম বাংলার ঐতিহ্য কাচারি ঘর বিলুপ্তির পথে ॥
ভোলা সদর উপজেলা নির্বাচন ২০২৪আপনাদের পবিত্র ভোট ৫ বছরের জন্য ভাল পাত্রে জমা রাখবেন-মোহাম্মদ ইউনুছ
দেশ ভাঙার ষড়যন্ত্রে লিপ্ত কংগ্রেস: নরেন্দ্র মোদি
ঝুঁকি নিয়ে সাঁকো পারাপার খালের উপর ব্রিজ নির্মানের দাবী মনপুরাবাসীর ॥
লালমোহনে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময়
লালমোহনে আবাসনের ঘর জবরদখলের অভিযোগ
উপজেলা পরিষদ নির্বাচন ২৪ভোলার ৩ উপজেলায় ৩৮ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল
কাউকে দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব ক্ষুণ্ন করতে দেব না : প্রধানমন্ত্রী

আর্কাইভ